কন্যা মকর মীন এই তিন রাশির ছেলে মেয়েদের আজ সতর্ক থাকার দিন, নানান জটিল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Sayanita Chakraborty | Published : Sep 13, 2023 4:21 AM IST

গোটা দিন জুড়ে সকলের আছে নানান পরিকল্পনা। সেই অনুসারে দিন কাটাতে চান সকলে। কারও আজ আগে গুরুত্বপূর্ণ পরীক্ষা। কারও আছে ব্যবসার গুরুত্বপূর্ণ কাজ তো কারও আছে অফিসের জরুরি মিটিং। তেমনই কোনও আইন সংক্রান্ত কাজও আছে কারও কারও। গোটা দিন সকলের আছে নানান পরিকল্পনা। সেই পরিকল্পনা অনুসারে দিন কাটুক তা সকলে চান। তেমনই সঠিক সময় সব কাজ শেষ করতেও চান সকলে। শাস্ত্র মতে, এর কোনওটিই কারও হাতে নেই। আপনার দিন কেমন কাটবে তা সম্পূর্ণ ভাবে নির্ভর করে গ্রহের পরিবর্তনের ফলে। গ্রহের পরিবর্তনের ফলে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। রইল শাস্ত্র মত। আজ খারাপ সময় শুরু হতে চলেছে এই তিন রাশির।

কন্যা রাশি

২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে কারও জন্ম হতে তার রাশি কন্যা। আজ কন্যা রাশির জন্য দিন কঠিন। আজ আপনার জীবনে দেখা দেবে নানান জটিল পরিস্থিতি। আজ বেশি কাজ না করাই ভালো। আজ মন শান্ত রাখুন। বিশ্রাম নিন। আজ তাড়াহুড়ো করতে গিয়ে পড়তে পারেন বিপদে। মেনে চলুন শাস্ত্র মত।

মকর রাশি

২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারির মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল মকর। মকর রাশির জন্য দিন কঠিন। আজ মকর রাশি নানান জটিল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আজ সব কাজে সঠিক মান রাখার চেষ্টা করুন। তা না হলে সমস্যায় পড়তে পারেন। তেমনই আজ খারাপ পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। এক্ষেত্রে আজ মন শান্ত রাখুন। তেমনই আজ কোনও কাজে সুফল নাও পেতে পারেন। আজ মন অস্থির হতে পারে। মন শান্ত রাখার চেষ্টা করুন।

মীন রাশি

১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মীন। আজ মীন রাশির জন্য কঠিন দিন। আজ কোনও নতুন কাজের পরিকল্পনা না করাই ভালো। এতে সমস্যা তৈরি হতে পারে। তেমনই আজ কারও সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। এতে সমস্যায় পড়তে পারেন। আজ ভুল বোঝাবুঝির শিকার হতে পারেন। তাই থাকুন সতর্ক। মেনে চলুন শাস্ত্র মত। আজ গোটা দিন সতর্ক থাকলে সকল সমস্যা থেকে মিলবে মুক্তি। মেনে চলুন শাস্ত্র মত। 


আরও পড়ুন

Love Horoscope: ১৩ সেপ্টেম্বর বুধবার এই রাশিগুলির সম্পর্কে জটিলতা দেখা দিতে পারে, জেনে নিন আজকের প্রেমের রাশিফল ​​

Money Horoscope: বুধবারে এই রাশিগুলির হাতে আসবে অনেক টাকা, জেনে নিন ১৩ সেপ্টেম্বর আপনার আর্থিক রাশিফল

আজ কোনও শুভ সংবাদ পেতে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

 

Share this article
click me!