শুক্রবার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, দেখে নিন কে কে রয়েছেন তালিকায়

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Mar 17, 2023 4:14 AM IST

শুক্রবার দিনটি সকলের কাছে গুরুত্বপূর্ণ। গোটা দিন জুড়ে সকলের থাকে নানান পরিকল্পনা। সারা সপ্তাহের জমে থাকা সকল কাজ শেষ করার এটাই একটি মাত্র দিন। তাই দিনের শুরুতেই সকলে ছকে ফেলেন গোটা দিন কেমন কাটাবেন। কিন্তু, পরিকল্পনা থাকলেই তা সফল হবে এমন নয়। শাস্ত্র মতে, ভাগ্য সঙ্গ না দিলে কোনও কাজে সফল হওয়া কঠিন। শাস্ত্রে রয়েছে এমনই ব্যখ্যা। শাস্ত্র মতে, গ্রহের অবস্থান সঠিক না থাকলে কোনও কাজে সফল হওয়া কঠিন। এই গ্রহের অবস্থানের ওপর নির্ভর করে ব্যক্তির গোটা দিন কেমন কাটবে। সে কারণে সকলেই দিনের শুরুতে নজর রাখেন জ্যোতিষ গণনার ওপর। গোটা দিন কেমন কাটবে তা জানা যায় গণনা দেখলে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ ব্যঘাত ঘটতে পারে সকল কাজে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। তেমন জড়াতে পারেন কোনও বিবাদে। দেখে নিন তালিকায় কে কে আছেন। কাজ জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন।

সিংহ রাশি

২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি সিংহ। আজ ধৈর্য সহকারে যে কোনও কাজ করুন। তা না হলে পড়তে পারেন বিপদ। সিংহ রাশির জন্য দিনটি অত্যন্ত কঠিন। আজ নানা কাজে আসবে বাধা। আজ কোনও কাজে সফল নাও হতে পারেন। ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে।

কন্যা রাশি

২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল কন্যা। আজকের দিনটি কন্যা রাশির জন্যও কঠিন দিন। আজ চলার পথে নানা রকম বাধা আসতে পারে। আজ কোনও বন্ধুর সঙ্গে সমস্যা হতে পারে। আবেগ প্রবণ হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। আজ নানান জটিলতার সম্মুখীন হবেন।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বর কারও জন্ম হলে তার রাশি বৃশ্চিক। আজকের দিনটি বৃশ্চিক রাশির জন্য কঠিন দিন। গ্রহের পরিবর্তনের কারণে আজ আপনি বারে বারে পরীক্ষার সম্মুখীন হতে পারে। আজ যে কোনও পরিকল্পনা ভেস্তে যেতে পারে। আজ ধৈর্য ধরে যে কোনও কাজ করুন। তা না হলে দেখা দিতে পারে সমস্যা। আজকের দিনটি রাগ রাখুন নিয়ন্ত্রণে। তা না হলে সমস্যায় পড়তে পারেন।

 

আরও পড়ুন

দাম্পত্য জীবনে ফাটল দেখা দিতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

১৭ মার্চ এই রাশিগুলির সম্পদ ও বিপুল অর্থ প্রাপ্তির যোগ রয়েছে, দেখে নিন শুক্রবারের রাশিফল

রাহুর গ্রাসে কি ডুবে যাচ্ছে আপনার ভাগ্য? রাহুর দশায় কী কী ক্ষতি হয়, দোষ কাটাতে গেলে কী করবেন, জেনে নিন এখনই

Share this article
click me!