বৃষ কর্কট কন্যা রাশির ছেলে মেয়েরা সতর্ক থাকুন, শুক্রবার নানান কাজে দেখা দেবে বাধা

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Sayanita Chakraborty | Published : Aug 18, 2023 4:08 AM IST

দিনের শুরুতে সকলে ভেবে নেন কখন কোন কাজে কত সময় ব্যয় করবেন। কিন্তু, আপনার পরিকল্পনা মতো দিন কাটবে এমন নয়। এক্ষেত্রে মেনে চলুন শাস্ত্র মত। যে কোনও কাজ সম্পূর্ণ করতে ও যে কোনও কাজে সফল হতে এই তিন রাশিকে সম্মুখীন হতে হবে নানান সমস্যায়। শাস্ত্র মতে, গ্রহের পরিবর্তনের ফলে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। সেই অনুসারে, আজ তিন রাশির ছেলে ও মেয়েদের সতর্ক থাকার পালা। আজ তাদের প্রতি পদক্ষেপে দিতে হবে পরীক্ষা। সম্মুখীন হবেন নানা জটিলতার। পারিবারিক কাজ থেকে শুরু করে ব্যবসার কাজ- সব নিয়ে একগুচ্ছ ব্যস্ততা। আজ এই তিন রাশি সতর্ক থাকলে মিলবে উপকার।

বৃষ রাশি

২০ এপ্রিল থেকে ২০ মে-র মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃষ। আজ বৃষ রাশির ছেলে মেয়েদের জন্য দিন কঠিন। আজ যে কোনও কাজে আসবে বাধা। আজ কারও গোপন ঈর্ষার শিকার হতে পারেন। থাকুন সতর্ক।

কর্কট রাশি

২১ জুন থেকে ২২ জুলাইর মধ্যে কারও জন্ম হলে তার রাশি কর্কট। আজ সতর্ক থাকুন। আজ নিজের সকল অনুভূতি গোপন রাখুন। আজ কারও সঙ্গে রাগ করে কথা বলবেন না। এতে সমস্যা তৈরি হতে পারে। আজ কোনও জিনিস কেনার আগে সতর্ক হন। আজ নতুন পদক্ষেপ না নেওয়াই ভালো। এতে সমস্যা তৈরি হতে পারে।

কন্যা রাশি

২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বর থেকে কারও জন্ম হলে তার রাশি কন্যা। আজ কন্যা রাশির জন্য কঠিন দিন। আজ গোটা দিন নানান জটিল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আজ কোনও নতুন কাজে হাত দেবেন না। আজ আপনার সকল পরিকল্পনা ভেস্তে যেতে পারে। আজ নিজের মেজাজের ওপর নিয়ন্ত্রণ রাখুন। এতে সমস্যা থেকে মিলবে মুক্তি।

দিনটি অত্যন্ত কঠিন এই তিন রাশির জন্য। আজ কন্যা রাশি, কর্কট রাশি এবং বৃষ রাশির ছেলে মেয়েদের সতর্ক থাকার দিন। আজ নতুন কোনও পরকিল্পনায় জড়াবেন না। এতে আপনার জীবনেই দেখা দেবে সমস্যা। থাকুন সতর্ক। তেমনই সব কাজে ধৈর্য বজায় রাখুন। তা না হলে একাধিক সমস্যা তৈরি হতে পারে।

 

আরও পড়ুন

দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে শুক্রবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

পুজো করার সময় চোখ থেকে জল পড়া বা হাত পুড়ে যাওয়া কি অশুভ লক্ষণ? জেনে নিন এখনই

শুক্রবার এই রাশিগুলির পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে, দেখে নিন আপনার আজকের রাশিফল

Share this article
click me!