এই সপ্তাহে ৫ রাশির সম্পদ ও অর্থপ্রাপ্তির যোগ, দেখে নিন ১২ রাশির সাপ্তাহিক রাশিফল

এই সপ্তাহে কুম্ভ রাশির জাতক জাতিকাদের ব্যবসায়িক অংশীদারের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। এটা করা থেকে বিরত থাকুন অন্যথায় ব্যবসা ক্ষতিগ্রস্ত হবে।

/ Updated: May 22 2023, 03:26 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ-
গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি আসতে পারে। নিজের বুদ্ধির জন্য আপনি সফলতা লাভ করবেন। কর্মক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে।


বৃষ–
বায়ুপথে যাতায়াত না করাই শ্রেয়। নতুন উপায়ে উপার্জনের চেষ্টা এখন না করাই ভালো। নিজের ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান হয়ে যাবে। কাজের জন্য খুব ভালো সময়।

মিথুন–
প্রেমের ব্যপারে জটিলতা বাড়তে পারে। অসুস্থতার কারণে ভ্রমণ বাতিল হতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ হতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে।

কর্কট-
বাড়তি কথা বন্ধু মহলে বিবাদ ডাকতে পারে। সন্তানের জন্য ডাক্তারের খরচ বাড়তে পারে। কাজের জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে। কোনও বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে।

সিংহ–
ভোগবিলাসের যোগ রয়েছে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। চোখের সমস্যায় ভোগান্তির যোগ রয়েছে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তির যোগ।

কন্যা -
সন্তানদের বায়নায় নাজেহাল হবেন। ঘুরতে গিয়ে অপদস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য পড়ে থাকা কার্জ সিদ্ধি হতে পারে।

তুলা–
মায়ের শরীর নিয়ে ব্যস্ত হতে পারেন। আজ পারিবারিক শান্তি বজায় থাকবে। কোনও কারণে শরীরিক উদ্বেগ বৃদ্ধি পেতে পারে।


বৃশ্চিক-
আজ কাজে প্রচুর অনিচ্ছা থাকায় ব্যবসায় অবনতির যোগ রয়েছে। শুভ কোনও খবর আজ আপনার জন্য অপেক্ষা করছে। রক্তপাতের আশঙ্কা রয়েছে।


ধনু–
গাড়িচালকদের জন্য দিনটি খুব ভাল। ব্যবসায় প্রতিযোগীতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের থেকে দূরে থাকায় কষ্ট বাড়তে পারে। আজ ব্যবসায় প্রচুর বাড়তি পরিশ্রম হতে পারে।

মকর-
থাইরয়েডের সমস্যায় ভোগান্তির যোগ। দুপুরের পড়ে গাড়ি একটু সাবধানে চালান। স্ত্রীর সঙ্গে বিবাদ বৃদ্ধির যোগ। ভাল কাজের জন্য কোনও উপহাস জুটতে পারে।

কুম্ভ–
ভক্তিমূলক কাজে মনোনয়ন ও তাতে শান্তি পাবেন। গান বাজনার থেকে আয় বৃদ্ধি হতে পারে। সম্পত্তির ব্যপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাড়তে পারে।

মীন-
অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে কর্মে বিপত্তির যোগ। স্নায়ুবিক কারণে কষ্ট পেতে পারেন। অসৎ সঙ্গের জন্য পরে অর্থ নাশ হতে পারে।