সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা, আজ নানান কারণে দিন কাটবে জটিল ভাবে

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Jul 6, 2023 4:17 AM IST / Updated: Jul 06 2023, 10:26 AM IST

গোটা দিন জুড়ে সকলের নানান পরিকল্পনা থাকে। অফিসের কাজ থেকে ব্যক্তিগত কাজ- সব নিয়ে সকলেই ব্যস্ত। তেমনই কারও থাকে কোনও পরীক্ষা তো কারও থাকে ব্যবসার কোনও কাজ। সে কারণে দিন নিজের পরিকল্পনা মতো কাটুক তা চেয়ে থাকেন সকলে। কিন্তু, আমাদের ইচ্ছা মতো যে সব হবে, তার কোনো মানে নেই। গ্রহের প্রতিনিয়ত পরিবর্তন হয়ে চলেছে। আর তার প্রভাব পড়ছে আমাদের জীবন। এর কারণে অনেক সময় হাজার পরিকল্পনা সত্ত্বেও সব কাজ ভেস্তে যায়। আবার অনেক সময় সামান্য পরিশ্রমে আসে সাফল্য। শাস্ত্র মতে, আপনার দিন কেমন কাটবে তাও নির্ভর করে আপনার রাশির ওপর। শাস্ত্র মতে, আজ ৪ জুলাই দিনটি তিন রাশির জন্য কঠিন দিন। আজ নানান জটিলতার মধ্যে দিন কাটবে। সামান্য অসতর্কতা কঠিন বিপদের কারণ হতে পারে। আজ গোটা দিন কোনও কাজই পরিকল্পনা মতো সফল নাও হতে পারে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। কারও দ্বারা ক্ষতিগ্রস্থ হতে পারেন। দেখে নিন আজ কাদের সতর্ক থাকার পালা। রইল এই বিশেষ তালিকা।

মেষ রাশি

২১ মার্চ থেকে ১৯ এপ্রিলের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মেষ। আজ মেষ রাশির জন্য কঠিন দিন। আজ কোনও কারণে হতাশা আপনাকে গ্রাস করবে। তেমনই, আজ কোনও কিছু থেকে বঞ্চিত হতে পারেন। আজ বন্ধুদের সঙ্গে বিবাদ হতে পারে। গ্রহের পরিবর্তনের কারণে কঠিন হতে চলেছে গোটা দিন। আজ নানান কাজে দেখা দিতে পারে জটিলতা।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃশ্চিক। আজ বৃশ্চিক রাশির জন্য কঠিন দিন। আজ ধৈর্য রাখুন যে কোনও কাজে। গোটা দিন নানান কাজে আসবে বাধা। আজ মন শান্ত রাখুন। সামান্য ভুলে কঠিন বিপদ হতে পারে। আজ নতুন কোনও পদক্ষেপ না নেওয়াই ভালো।

ধনু রাশি

২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি ধনু। আজ ধনু রাশির জন্য কঠিন দিন। আজ গ্রহের পরিবর্তনের কারণে গোটা দিন থাকুন সতর্ক। আজ কাউকে মনের ভাবনা প্রকাশ না করাই ভালো। গোপন কোনও পরিকল্পনার কথা জানাবেন না। এতে সমস্যা তৈরি হতে পারে। দিন কাটবে নানান সমস্যার মধ্য দিয়ে।

 

আরও পড়ুন

বৃহস্পতিবার এই ৫ রাশির আর্থিক দিক থেকে মিলবে সুখবর, জেনে নিন ৬ জুলাই -আপনার আর্থিক অবস্থা

দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে বৃহস্পতিবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

বৃহস্পতিবারে এই রাশিগুলির বিনিয়োগের আগে চিন্তা-ভাবনা করুন, দেখে নিন আপনার আজকের রাশিফল

Share this article
click me!