মিথুন সিংহ তুলা এই তিন রাশির ছেলে মেয়েরা সতর্ক থাকুন, আজ সামান্য ভুলে পড়তে পারেন বিপদে

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Sayanita Chakraborty | Published : Sep 8, 2023 3:56 AM IST

শুক্রবার দিনটি অধিকাংশেরই সপ্তাহের শেষ ওয়ার্কিং ডে। শনি ও রবি ছুটি থাকে অনেকের। সে কারণে এই দিন সকলের কাছেই গুরুত্বপূর্ণ। তার ওপর চলতি সপ্তাহে ছিল জন্মাষ্টমীর ছুটি। সে কারণে অনেকেই সেই দিন নিজের মতো করে কাটাতে চান। গুরুত্বপূর্ণ কাজ শেষ করার জন্য পরিকল্পনা করে ফেলেন। সে কারণে দিনের শুরুতে সকলে ছকে ফেলেন কীভাবে দিন কাটাবেন। কিন্তু, সকল পরিকল্পনা সফল হবে কি না তা আগে থেকে বলা কঠিন। শাস্ত্র মতে, আপনার দিন কেমন কাটবে তা সম্পূর্ণ ভাবে নির্ভর করে গ্রহের পরিবর্তনের ফলে। গ্রহের পরিবর্তনের ফলে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। রইল শাস্ত্র মত। আজ খারাপ সময় শুরু হতে চলেছে এই তিন রাশির।

সিংহ রাশি

২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি সিংহ। আজ সিংহ রাশির জন্য কঠিন দিন। আজ হতাশা আপনাকে গ্রাস করতে পারে। আজ গ্রহের পরিবর্তনের কারণে আপনার জীবনে জটিল সমস্যা তৈরি হতে পারে। আজ নিজের ভুলের দিকে নজর দিন। এতে সমস্যা বাড়তে পারে।

তুলা রাশি

২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবরের মধ্যে কারও জন্ম হলে তারা রাশি তুলা। আজ তুলা রাশির জন্য কঠিন দিন। আজ আপনাকে সারাদিন নানান চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। গ্রহের পরিবর্তনের কারণে আজ সব কাজে সাবধান হন। রাগ আপনার ক্ষতি করতে পারে। মন শান্ত রাখুন। রাগের বসে ভুল সিদ্ধান্ত নেবেন না। তাই মেনে চলুন শাস্ত্র মত। আজ সতর্ক থাকার দিন। আজকের দিন এই রাশির জন্য কঠিন দিন।

মিথুন রাশি

২১ মে থেকে ২০ জুনের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মিথুন। আজ মিথুন রাশির জন্য কঠিন দিন। আজ গ্রহের পরিবর্তনের ফলে সমস্যা তৈরি হতে পারে। আজ নিজের ধারণা নিজের মনে রাখুন। মত প্রকাশ করতে গিয়ে পড়তে পারেন বিপদে। মেনে চলুন শাস্ত্র মত। আজ আপনার যে সমস্যা সমাধানে ধৈর্য রাখুন। আজ কারও সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। এতে আপনিই পড়তে পারেন বিপদে। আজ কাউকে গোপন কথা বলবেন না। এতে আপনার জীবনে জটিল পরিস্থিতি তৈরি হতে পারে।

 

আরও পড়ুন

দেখে নিন শুক্রবার দিন কোন তারিখের জাতক জাতিকার কেমন কাটবে, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Love Horoscope: শুক্রবারে এই রাশিগুলির প্রেম এবং বিবাহিত জীবন কেমন যাবে, দেখে নিন ১২ রাশির আজকের প্রেমের জীবন

Daily Horoscope: শুক্রবার এই ৬ রাশির লটারি বা হঠাৎ অর্থলাভ হতে পারে, দেখে নিন আপনার আজকের রাশিফল

Share this article
click me!