শরীরচর্চা নিয়ে Obsessed হন এরা, এই চার রাশির ছেলে মেয়েরা দিনের অধিকাংশ সময় জিমে কাটান

এই চার রাশির ছেলে মেয়েরা নিজের স্বাস্থ্য ও চেহারা নিয়ে সর্বদা থাকেন সচেতন। এরা শরীরচর্চা করতে পছন্দ করেন। সারাদিন এক্সারসাইজ করেন। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Mar 4, 2023 7:48 AM IST

সুস্থ থাকতে শরীরচর্চার প্রয়োজন। চিকিৎসকরা সব সময় এক্সারসাইজ করার পরামর্শ দিয়ে থাকেন। এক্সারসাইজ না হোক অন্তত হাঁটা প্রয়োজন সকলে। সুস্থ থাকতে অনেকে এই নিয়ম মেনে চলেন তো অনেকে তা উপেক্ষা করেন। আবার অনেকে আছেন যারা সারাদিন শরীরচর্চা করতে পছন্দ করেন। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা নিজের স্বাস্থ্য ও চেহারা নিয়ে সর্বদা থাকেন সচেতন। এরা শরীরচর্চা করতে পছন্দ করেন। সারাদিন এক্সারসাইজ করেন। দেখে নিন তালিকায় কে কে আছেন।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। নিজের ফিটনেসের দিকে সর্বদা খেয়াল রাখেন। এরা ব্যায়াম করতে পছন্দ করেন। এরা এমন মানুষের সঙ্গে সম্পর্কে জড়াতে চান যারাও শরীরচর্চা করতে পছন্দ করবে।

মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এ রাশির ছেলে মেয়েরাও এমন। নিজের চেহারার দিকে সব সময় খেয়াল রাখেন। এরা ওয়ার্কাআউট এবং মেডিটেশন করতে পছন্দ করেন। অনেকে যোগা ক্লাসে ভর্তি বন। এরা নিজের চেহারা ও ফিটনেসের ব্যাপারে সদা সতর্ক থাকেন।

মীন রাশি

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। স্বাস্থ্যকর খাওয়া দাওয়া ও নিয়মিত ব্যায়াম এদের জীবনের অন্যতম লক্ষ্য। এরা সব সময় স্বাস্থ্যের দিকে খেয়াল রাখেন। এরা ব্যায়াম করতে ভালোবাসেন। সারাদিন প্রায় জিমে সময় কাটান। এরা নিজের স্বাস্থ্য নিয়ে সদা সচেতন থাকেন।

কুম্ভ রাশি

রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এই রাশির ছেলে মেয়েরা ভিন্ন স্বভাবের। এরা নিজেকে নিয়ে ব্যস্ত থাকতে ভালোবাসেন। এরা সব সময় শরীরচর্চার দিকে মন দেন। স্বাস্থ্য ও চেহারা নিয়ে সর্বদা থাকেন সচেতন। এরা শরীরচর্চা করতে পছন্দ করেন। সারাদিন এক্সারসাইজ করেন। মেদ বাড়লে সহজে হতাশ হয়ে পড়েন। শরীররচর্চার প্রসঙ্গে এদের আগ্রহ থাকে বিস্তর।

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। স্বভাব থেকে আচরণ, কথা বলার ধরন থেকে মনের ভাবনা- সর্বত্র রয়েছে বিস্তর তফাত। সে কারণে ভিন্ন এই চার রাশি। শাস্ত্র মতে, এরা শরীর চর্চা করতে পছন্দ করেন। সারাাদিন জিমে থাকতে চান এরা। 

 

আরও পড়ুন

কন্যা রাশির মার্চ মাসে টেনশন এড়ানো উচিত, জেনে নিন কেমন কাটবে এই মাস

কোথাও দোলযাত্রা তো কোথাও ভাসম হোলি- রঙের উৎসব একাধিক রাজ্যে পালিত হয় একাধিক নামে, উৎসব পালনে রয়েছে ভিন্ন রীতিও

দোল উৎসবের প্রাচীণ ইতিহাস, কেন দোলকে 'বসন্ত মহোৎসব' বা 'কাম মহোৎসব' বলা হয়

 

Share this article
click me!