ঠিক ১০ দিন পরে খুলবে এই রাশিগুলির ভাগ্য, অর্থ সম্পদে ভরে উঠবে সিন্দুক

বুধ মীন রাশিতে প্রবেশ করবে এবং বৃহস্পতি ইতিমধ্যেই মীন রাশিতে উপস্থিত রয়েছে। এইভাবে, মীন রাশিতে বুধ এবং বৃহস্পতির সংমিশ্রণ হবে। এই গ্রহের অবস্থান নির্দিষ্ট রাশির জাতকদের অনেক উপকার দেবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশিগুলি উপকার দেবে।

 

Web Desk - ANB | Published : Mar 6, 2023 6:04 AM IST

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, বুধকে বক্তৃতা, বুদ্ধিমত্তা, সম্পদ এবং ব্যবসার কারক হিসাবে বিবেচনা করা হয়। বুধ গ্রহ ২৩ দিনে তার রাশিচক্র পরিবর্তন করে। বুধ যখনই গমন করে তখন মানুষের বুদ্ধিমত্তা, বক্তৃতা, অর্থনৈতিক অবস্থা এবং ব্যবসায় এর বড় প্রভাব পড়ে। এইবার বুধ ১৬ মার্চ, ২০২৩ তারিখে পরিবর্তিত হতে চলেছে। বুধ মীন রাশিতে প্রবেশ করবে এবং বৃহস্পতি ইতিমধ্যেই মীন রাশিতে উপস্থিত রয়েছে। এইভাবে, মীন রাশিতে বুধ এবং বৃহস্পতির সংমিশ্রণ হবে। এই গ্রহের অবস্থান নির্দিষ্ট রাশির জাতকদের অনেক উপকার দেবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশিগুলি উপকার দেবে।

বুধের গমন এই রাশির জাতকদের জন্য সুবিধা দেবে

মেষ রাশি: বুধের গমন মেষ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। এই ব্যক্তিদের কর্মজীবনে অগ্রগতি হবে। বড় কোনও অর্জন হতে পারে। অনেক উপকার হবে। আপনি যদি বাজেট তৈরি করেন তবে আপনি অনেক কিছু বাঁচাতে পারবেন। অর্থ লাভ হবে।

কর্কট: কর্কট রাশির জন্য, বুধের অধিগ্রহণ কর্কট রাশিদের কর্মজীবনে সুবিধা দেবে। উৎসাহ-উদ্দীপনা বজায় থাকবে। বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে। বক্তৃতার ক্ষেত্রে সক্রিয় ব্যক্তিরা বিশেষ সুবিধা পাবেন। সম্মান বাড়বে। ব্যবসায় সক্রিয় ব্যক্তিরা লাভবান হবেন, তবে ব্যবসায় সাবধানে বিনিয়োগ করুন।

আরও পড়ুন- চিতার ছাই দিয়ে রঙের উৎসব পালিত হয় এখানে, জেনে নিন ঐতিহ্যবাহী এই হোলির উৎসব সম্পর্কে

আরও পড়ুন- দোল হোক বা হোলি, ভুল করেও ব্যবহার করবেন না এই রঙ, জেনে নিন কোন রং আপনার জন্য এদিন হবে অশুভ

আরও পড়ুন- দোল উৎসবের প্রাচীণ ইতিহাস, কেন দোলকে 'বসন্ত মহোৎসব' বা 'কাম মহোৎসব' বলা হয়

বৃশ্চিক: বুধের রাশি পরিবর্তন বৃশ্চিক রাশির জাতকদের পেশাগত জীবনে সুবিধা দেবে। কর্মজীবনে অগ্রগতি পাওয়া যাবে। কথায় মাধুর্য রাখলে খারাপ কাজও হবে। ব্যক্তিগত জীবনের জন্য সময় ভালো যাবে। ব্যবসায় সাবধানে সিদ্ধান্ত নিন, অন্যথায় ক্ষতি হবে।

মিথুন: বুধের গমন মিথুন রাশির জাতকদের সর্বোচ্চ সুবিধা দেবে। মিথুন রাশির অধিপতি বুধ এবং এই ব্যক্তিরা কর্মজীবন-আর্থিক পরিস্থিতিতে বড় সুবিধা পাবেন। পেশাগত জীবন সংক্রান্ত ভালো খবর পাওয়া যেতে পারে। অর্থ লাভ হবে। অগ্রগতি পেতে পারেন। নতুন চাকরি পেতে পারেন।

Share this article
click me!