বৃহস্পতির রাশিতে 'চতুরগ্রহী যোগ' গঠিত হবে, এই ব্যক্তিদের সৌভাগ্য ফিরবে ও অর্থলাভের প্রবল যোগ রয়েছে

সূর্য, চন্দ্র, বৃহস্পতি এবং বুধের সংমিশ্রণের কারণে মীন রাশিতে চতুর্গ্রহী যোগ হচ্ছে। অনেক রাশির জাতকদের জীবনে এর প্রভাব দেখা যাচ্ছে। এই ৩টি রাশির জাতক জাতিকারা ভালো ধন ও ভাগ্য পেতে পারেন।

 

Web Desk - ANB | Published : Mar 23, 2023 1:43 AM IST / Updated: Mar 23 2023, 07:20 AM IST

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই একটি গ্রহ তার অবস্থান পরিবর্তন করে, তখন এটি অন্যান্য অনেক গ্রহের সঙ্গে মিলিত হয়। গ্রহের মিত্রতার প্রভাব মানুষের জীবনে স্পষ্টভাবে দেখা যায়। ২২ মার্চ থেকে অর্থাৎ আজ থেকে মীন রাশিতে চতুরগ্রহী যোগ তৈরি হচ্ছে। সূর্য, চন্দ্র, বৃহস্পতি এবং বুধের সংমিশ্রণের কারণে মীন রাশিতে চতুর্গ্রহী যোগ হচ্ছে। অনেক রাশির জাতকদের জীবনে এর প্রভাব দেখা যাচ্ছে। এই ৩টি রাশির জাতক জাতিকারা ভালো ধন ও ভাগ্য পেতে পারেন।

কুম্ভ রাশি-

জ্যোতিষশাস্ত্র অনুসারে মীন রাশিতে চতুর্গ্রহী যোগের সৃষ্টি কুম্ভ রাশির জাতকদের উপকার করবে। দয়া করে বলুন যে এই যোগ আপনার রাশির দ্বিতীয় ঘরে তৈরি হতে চলেছে। এটি সম্পদ এবং বক্তৃতার ঘর হিসাবে বিবেচিত হয়। এমন পরিস্থিতিতে আপনি হঠাৎ আর্থিক সুবিধা পাবেন। আপনি এই সময়ের মধ্যে যে কোনও সম্পত্তি ইত্যাদিতে বিনিয়োগ করতে পারেন। ব্যবসা ইত্যাদিতে বিনিয়োগের জন্য এই সময়টি খুবই অনুকূল। এই সময়ে, আপনি সমস্ত কাজে সম্পূর্ণ সাফল্য পাবেন।

মিথুন রাশি-

এই সময়ে আপনার চতুরগ্রহী যোগ গঠন উপকারী হবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই যোগ আপনার রাশিচক্রের কর্মস্থলে তৈরি হতে চলেছে। এমন পরিস্থিতিতে বেকারদের কাছে চাকরির অফার আসতে পারে। এছাড়াও, ব্যবসায়ীরা ভাল মুনাফা পাবেন। পেশাগত জীবনে শত্রুরা প্রাধান্য পাবে না। আপনি এই সময়ে যে কোনও পুরস্কার ইত্যাদিতে ভূষিত হতে পারেন। এছাড়াও রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তি পদ পেতে পারেন।

আরও পড়ুন- গজকেশরী যোগ এই রাশিগুলিকে সারা বছর ধরে প্রচুর সম্পদের অধিকারী করবে, এই লোকেরা টাকা নিয়ে খেলবে

আরও পড়ুন- ৪২ দিন পর ৪ রাশির জীবনে বিশৃঙ্খলা দেখা দেবে, গুরুচন্ডাল যোগে ৬ মাস যন্ত্রণা দেবে

আরও পড়ুন- এই রাশিগুলির ৭ মাসে বাম্পার লাভ হবে, 'শনি' পূরণ করবে অপূর্ণ সব ইচ্ছা

বৃষ রাশি-

চতুর্গ্রহী যোগের সৃষ্টি এই রাশির জাতকদের জন্য বিশেষভাবে উপকারী হবে। দয়া করে বলুন যে এই যোগ আপনার রাশি পরিবর্তন রাশিফলের ১১ তম ঘরে তৈরি হতে চলেছে। এটি আয় এবং লাভের ঘর হিসাবে বিবেচিত হয়। এই পরিস্থিতিতে, আপনার আয় একটি অসাধারণ বৃদ্ধি হবে। পুরনো বিনিয়োগ থেকে লাভ পেতে পারেন। অংশীদারি কাজে লাভ হবে।

Share this article
click me!