আজ প্রেমে প্রতারিত হতে পারেন এই ২ রাশি, জেনে নিন মেষ থেকে মীন শনিবারের লাভ লাইফ

আপনার প্রেম জীবনের জন্য রাশিচক্র অনুসারে ১০ ডিসেম্বরের দিনটি কেমন হবে এবং কী কী উপায়ে আপনি আপনার প্রেমের জীবনকে উন্নত করতে পারেন তা আমাদের জানান।

Web Desk - ANB | Published : Dec 10, 2022 5:24 AM IST

112

মেষ (Aries Love Horoscope): 
আপনাকে আপনার সঙ্গীর প্রতি নিঃশর্ত ভালবাসা এবং সমর্থন দিতে হবে। আপনি এমন কিছু বিষয় সম্পর্কে জানতে পারেন যা আপনার ক্ষতি করতে পারে তবে আপনাকে আপনার অগ্রাধিকারগুলি মাথায় রেখে আপনার সঙ্গীর সঙ্গে সহানুভূতির সঙ্গে আচরণ করতে হবে। আপনি দেখতে পাবেন যে এটি আপনার সম্পর্ককে শক্তিশালী করেছে।
শুভ রং: সাদা
ভাগ্যবান সংখ্যা: ৫
 

212

বৃষ (Taurus Love Horoscope): 
আপনার পরিবারের প্রতি বিশেষ মনোযোগ দেওয়ার জন্য এটি সেরা সময়। আপনি আপনার সঙ্গীর সঙ্গে সময় কাটাতে সারা দিন ব্যস্ত থাকবেন। আপনি একটি ফাংশনে অংশগ্রহণ করতে পারেন যেখানে আপনার সন্তান অংশগ্রহণ করছে। আপনার সঙ্গী আপনার চিন্তাশীল প্রচেষ্টার প্রশংসা করবে।
শুভ রং: কালো
ভাগ্যবান সংখ্যা: ৯
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
আজ আপনার সঙ্গে অনেক মজার ঘটনা ঘটবে। যাদের সঙ্গে আপনি ভ্রমণ করেন তারা আপনার মোহন থেকে পালানো কঠিন হবে। আপনি যা করছেন তা সঠিক কি না তা নিয়ে যদি আপনার মনে কোনও সন্দেহ থাকে, তাহলে আপনার সিদ্ধান্ত নিয়ে একবার ভাবুন। কিন্তু এখন যেহেতু আপনি একজন প্রাপ্তবয়স্ক, কোনও কিছুতে জড়িয়ে পড়লেও আপনাকে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে না।    
শুভ রং: নীল
ভাগ্যবান সংখ্যাঃ ১
 

412

কর্কট (Cancer Love Horoscope): 
আজকের দিনটি আপনার সম্পর্কের ক্ষেত্রে খুব গুরুত্বপূর্ণ প্রমাণিত হতে পারে। আপনি হঠাৎ করে আপনার কাছের কাউকে নতুন দৃষ্টিকোণ থেকে দেখতে শুরু করতে পারেন এবং এটি আপনাকে আপনার সম্পর্কের দিকনির্দেশনা সম্পর্কে সঠিক সিদ্ধান্ত নিতে অনেক সাহায্য করবে। যে সম্পর্কগুলো আপনাকে মজবুত করেছে সেগুলোতে সময় দেওয়ার জন্য এখন আপনি নিজেকে প্রস্তুত দেখতে পাবেন।     
শুভ রং: হলুদ
ভাগ্যবান সংখ্যা: ১২
 

512

সিংহ (Leo Love Horoscope): 
আপনার সঙ্গীর সঙ্গে সময় কাটানোর সময়, বিভিন্ন ক্রিয়াকলাপ করুন যেমন আপনি একসঙ্গে অ্যাডভেঞ্চার ট্রিপে যেতে পারেন বা আপনার সঙ্গীর পছন্দের কিছু করতে পারেন। দুপুরের খাবারের জন্য সময় বের করুন, বিশেষ করে আপনার সঙ্গীর সঙ্গে। আজ বিবাহিত দম্পতিদের জন্য তাদের বাড়িতে নতুন সদস্যের আগমন সম্পর্কে কথা বলার জন্য খুব ভাল দিন।       
শুভ রং: লাল
ভাগ্যবান সংখ্যা: ৪
 

612

কন্যা (Libra Love Horoscope): 
আপনি আপনার সমস্ত কথা নিজের কাছে রেখেছিলেন, এখন সময় এসেছে আপনার সঙ্গীর সঙ্গে শেয়ার করার। আপনার যদি কিছু গোপনীয়তা এবং ভয় থাকে তবে সেগুলির মুখোমুখি হন। আপনার সঙ্গী জিনিস ভাগ করে নিতে বিশ্বাস করে এবং আপনার প্রকৃতির প্রশংসা করবে।  
শুভ রং: সবুজ
ভাগ্যবান সংখ্যা: 8
 

712

তুলা ( Libra Love Horoscope): 
আপনার খুব ব্যস্ত প্রশিক্ষণের সময়সূচী থাকা সত্ত্বেও আপনাকে আপনার সঙ্গীকে খুশি করার সুযোগ খুঁজে বের করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি আপনার সম্পর্ক থেকে এত ভালবাসা পেয়েছেন যে অন্য লোকেরা কেবল স্বপ্ন দেখতে পারে, সম্ভবত সে কারণে আপনি এর মূল্য বুঝতে সক্ষম নন। আপনি আপনার প্রিয়তম একটি ছবির ফ্রেম দিতে পারেন।     
শুভ রং: গোলাপি
ভাগ্যবান সংখ্যা: ৩
 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
আজ আবেগের জন্য বিশেষভাবে উপযুক্ত দিন। আপনি গত কয়েকদিন ধরে রক্ষণাত্মক ছিলেন এবং আপনার প্রেমের বিষয়ে বেশ সংযত ছিলেন, কিন্তু আপনি বুঝতে পারবেন যে এটি যথেষ্ট নয়, বরং আপনাকে আপনার পাগল স্বভাব দেখাতে হবে এবং আপনি আপনার প্রেমকে প্রস্ফুটিত দেখতে পাবেন। আপনার সঙ্গী অবাক হতে পারে।      
শুভ রং: বাদামী
ভাগ্যবান সংখ্যা: ১৮
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
ব্যক্তিগত জীবনে অংশীদারিত্বে কাজ করার ক্ষমতা আপনার পেশাগত জীবনেও আপনাকে অনেক সাহায্য করবে। আপনি এবং আপনার সঙ্গী একসঙ্গে যে কাজই করুন না কেন, তা প্রেম হোক বা ব্যবসা, আপনি অনেক সাফল্য পাবেন। আপনার উভয়েরই একে অপরের শক্তি এবং দুর্বলতা সম্পর্কে খুব ভাল বোঝাপড়া রয়েছে এবং আপনি ভালভাবে চলতে পারেন। সব সময় এই মত থাকুন।   
শুভ রং: গোলাপি
ভাগ্যবান সংখ্যা: ৭
 

1012

মকর (Capricorn Love Horoscope): 
আজ রোমান্স পরিবেশে বিক্ষিপ্ত। আপনি অনেক আকর্ষণীয় এবং মজা-প্রেমময় লোকের সঙ্গে দেখা করবেন এবং তাদের একজনের সঙ্গে সাক্ষাত সার্থক হতে পারে। যারা আগে থেকেই সম্পর্কের মধ্যে আছেন, তাদের সঙ্গী গত বেশ কিছু দিন ধরে কিছুটা টানাপোড়েনে চলছিল, তবে আজ পরিস্থিতির উন্নতি হবে।  
শুভ রং: বেগুনি
ভাগ্যবান সংখ্যা: ১০
 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আজ আপনার প্রেমের সম্পর্কে জটিলতা আসবে। আপনি বা আপনার সঙ্গীর ছোট ভাই এতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। এর মানে এই নয় যে আপনি আপনার সঙ্গীর সম্পর্কে কিছু ভুল জানবেন, তবে আপনি আপনার সঙ্গীর ব্যক্তিত্বের দিক সম্পর্কে জানতে পারবেন যা আপনি জানেন না এবং এটি আপনার সম্পর্ককে আরও মজবুত করবে।  
শুভ রং: ধূসর 
ভাগ্যবান সংখ্যা: ১৬
 

1212

মীন (Pisces Love Horoscope): 
আপনি যদি ইদানীং খুব ব্যস্ত থাকেন তবে আপনার সঙ্গীর জন্য আপনাকে না জানিয়ে আপনার সঙ্গে দেখা করার একটি ভাল সুযোগ রয়েছে। এতে আপনার মানসিক চাপ অনেক কমে যাবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে থাকতে উপভোগ করবেন। আপনি যদি অবিবাহিত হন, আপনার বাবা-মা আপনাকে বিশেষ কারও সঙ্গে পরিচয় করিয়ে দিতে পারেন।   
শুভ রং: কমলা
ভাগ্যবান সংখ্যা: ২

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos