এই মাসে ব্যবসায় উন্নতি হবে, জেনে নিন ডিসেম্বর মাস কেমন কাটবে কন্যা রাশির

বছরের শেষ মাস ডিসেম্বর। পাশাপাশি রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের শেষ মাস ডিসেম্বর কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Dec 10, 2022 4:17 AM IST

রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। চাকরির থেকে ব্যবসায় জাতক-জাতিকাদের উন্নতি বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। মনের দু’টি পরপর বিপরীত ভাবের জন্য প্রায়ই উন্নতিতে বাধা আসে। একা স্বাধীন ভাবে ব্যবসা করার চেয়ে যৌথ ব্যবসায় উন্নতি বেশি হয়। আইন বিদ্যা, চিকিৎসা, রসায়ন বিজ্ঞান, গণিত ইত্যাদিতে উন্নতির যোগ বেশি। রাশির জাতক-জাতিকাদের স্বভাব চরিত্র বোঝা যায় না। এদের প্রচুর বন্ধু হয়ে থাকে। ব্যবসায়ী, প্রচারকর্তা, ওকালতি, এজেন্ট, জ্যোতিষী ইত্যাদি শুরু করলে জীবনে অবশ্যই উন্নতি করবে। এই রাশির ব্যক্তিত্বদের বন্ধুপ্রীতি অপরিসীম। এই বুধ প্রধান ব্যক্তি উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় হয়। মন দৃঢ় রাখতে পারলে জীবন খুব সুখকর হবে। এরা সকলের জন্য চিন্তা করেন। এরা অত্যন্ত কর্তব্যপরায়ণ হয়ে থাকেন। এরা একা থাকতে পছন্দ করেন না। তবে জেনে নেওয়া যাক বছরের শেষ মাস ডিসেম্বর কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

কন্যা রাশির উপর ডিসেম্বর মাসের প্রভাব

এই মাসে অতিরিক্ত এবং অযথা ব্যয়ের কারণে কোনও সঞ্চয় হবে না। বাজেট তৈরি করুন এবং পরিকল্পনা অনুযায়ী ব্যয় করুন, যাতে কোনও অর্থনৈতিক সংকট না হয়। নিয়মিত আয়ের কারণে অর্থ সংক্রান্ত কোনও কাজ আটকে যাবে না। একটু বোঝার মাধ্যমে, আপনি শেয়ার বাজারে বিনিয়োগ করে ভাল অর্থ উপার্জন করতে পারেন।

আপনি আপনার সহকর্মীদের সঙ্গে ভাল বোধ করবেন এবং কাজ উপভোগ করবেন, তবে আপনি যদি গসিপে লিপ্ত হন তবে কাজটি প্রভাবিত হবে, তাই কাজ চালিয়ে যান। ১৬ ডিসেম্বরের পর কর্মক্ষেত্রে পরিস্থিতি আরও শক্তিশালী হবে। বিরোধীরা শান্ত থাকবে এবং আপনি আপনার সেরাটা দিতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনাও থাকতে পারে।

ব্যবসা-

এই মাসটি ব্যবসায়ীদের জন্য অনুকূল হবে, আপনি আপনার ব্যবসায় কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা বাস্তবায়ন করবেন এবং ভাল মানুষের সঙ্গে সম্পর্ক তৈরি করবেন, যা ব্যবসায় লাভজনক হবে। যারা অংশীদারি ব্যবসা করছেন তারা অংশীদারের কাছ থেকে ভাল সমর্থন পাবেন, যার কারণে ব্যবসায় উন্নতি হবে। দীর্ঘ ভ্রমণে যেতে হতে পারে, যা ব্যবসায় লাভবান হবে।

তরুণরা যদি সত্যিকার অর্থে কাউকে মন থেকে ভালোবাসে, তাহলে তাদের হৃদয়ে আপনার জন্য জায়গা হবে এবং পরস্পরের প্রতি আস্থা রেখে আপনার সম্পর্ক মজবুত থাকবে। ভানকারীদের সম্পর্কের ক্ষেত্রে অসুবিধা হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আপনাকে পরীক্ষা দিতে হতে পারে, আপনি সত্যবাদী হলেই আপনি পাস করতে সক্ষম হবেন, অন্যথায় সম্পর্ক ভেঙে যেতে পারে, তাই যে কোনও কথা বা কাজ সাবধানে করুন। বন্ধুদের সঙ্গে মজা করে সময় কাটাবেন এবং তাদের সহায়তায় তাদের প্রেমের জীবনে ভালো কিছু করার চেষ্টা করতে পারেন। অবিবাহিতদের বিবাহের সম্ভাবনা থাকবে।

ঘরের পরিবেশ-

আপনার কথার দ্বিঅর্থ হবে, যা অন্য লোকেদের পক্ষে ব্যাখ্যা করা সহজ হবে না এবং এই কারণে আপনি ভুল বোঝাবুঝিও হতে পারেন। কথাবার্তায় সতর্ক থাকতে হবে, যাতে অন্যরা বুঝতে পারে। এমন আচরণ করুন যাতে কারও অসুবিধা না হয় এবং পারিবারিক পরিবেশ ইতিবাচক থাকে। কথার কর্কশতা পরিবারের পরিবেশ নষ্ট করতে পারে, তাই পরিমিতভাবে কথা বলুন। ঘরে কিছু ভালো কাজ হবে, যার কারণে উজ্জ্বলতা বাড়বে। ঘরোয়া বিষয়ে বেশি মনোযোগ দেওয়ার পাশাপাশি আপনার খরচও হবে। নিজেকে সেরা মনে করার অনুভূতি ব্যথার কারণ হতে পারে, তাই বিতর্ক থেকে দূরে থাকুন, সবার সঙ্গে মিলেমিশে থাকুন।

আপনার স্ত্রীর সঙ্গে একসঙ্গে, আপনি পারিবারিক দায়িত্বগুলি ভালভাবে পালন করবেন, যার কারণে আপনার স্ত্রীর প্রতি শ্রদ্ধা আরও বৃদ্ধি পাবে। আপনি সন্তান সংক্রান্ত ভালো খবর পেতে পারেন এবং দীর্ঘ ভ্রমণে যেতে হতে পারে। স্ত্রী তার কর্মক্ষেত্রে অসাধারণ সাফল্য পেতে পারেন।

স্বাস্থ্যের ভালো খারাপের সঙ্গে ত্বকের সমস্যা দেখা দিতে পারে। বাসি খাবার খেলেও ফুড পয়জনিং হতে পারে, তাই সাবধান। কম রান্না করা খাবারও ক্ষতিকর হতে পারে। শুধুমাত্র টাটকা, হালকা ও হজমযোগ্য খাবার খান। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন এবং অন্যের গাড়ি চালাবেন না, দুর্ঘটনা ঘটতে পারে। স্বাস্থ্যের প্রতি শৃঙ্খলাবদ্ধ হওয়া আপনাকে সুস্থ রাখবে।

Share this article
click me!