বাস্তুদোষ দূর করতে শিবরাত্রিতে এই টোটকা পালন করুন, দ্রুত মিলবে উপকার

বাস্তুদোষ থাকলে তা নানান সমস্যার হতে পারে। আজ রইল বিশেষ টিপস। বাস্তুদোষ দূর করতে শিবরাত্রিতে এই টোটকা পালন করুন, দ্রুত মিলবে উপকার। জেনে নিন কী করবেন।

Web Desk - ANB | Published : Feb 17, 2023 7:18 AM IST

বাস্তুদোষ থাকলে তা নানান জটিলতার কারণ হতে পারে। বাস্তুদোষ থাকলে আর্থিক ক্ষতির কারণ হতে পারে। তেমনই নানান শারীরিক জটিলতার কারণ হতে পারে বাস্তুদোষ। তেমনই পারিবারিক অশান্তি থেকে শুরু করে ব্যবসায় ক্ষতির কারণও হতে পারে বাস্তুদোষ। তাই বাস্তুদোষ থাকলে তা নানান সমস্যার হতে পারে। আজ রইল বিশেষ টিপস। বাস্তুদোষ দূর করতে শিবরাত্রিতে এই টোটকা পালন করুন, দ্রুত মিলবে উপকার। জেনে নিন কী করবেন।

বাড়িতে বাস্তুদোষ থাকলে তা থেকে মুক্তি পেতে মহাশিবরাত্রির দিনে বাড়ির পূর্ব অথবা উত্তর পশ্চিক দিকে বেল গাছ রোপণ করুন। শিবরাত্রি-র দিন বেল গাছ রোপন করা শুভ মনে করা হয়। তা সম্ভব না হলে, মহা শিবরাত্রির দিন সন্ধ্যায় অন্য এক টোটকা পালন করতে পারেন। এই দিন সন্ধ্যায় বেল গাছের তলায় ঘিয়ের প্রদীপ জ্বালান। এর প্রভাবে বাস্তুদোষ দূর হবে। মেনে চলুন বিশেষ টোটকা। ভগবান শিবের সঙ্গে বেলপাতার এক বিশেষ সম্পর্ক রয়েছে। এই বিশেষ দিনে বেলপাতার টোটকা পালন করুন। বেল গাছ রোপণ করতে পারেন কিংবা বেল গাছের তলায় প্রদীপ জ্বালান। এতে মিলবে উপকার। তেমনই এই দিন বাড়ির উত্তর পূর্ব দিকে রুদ্রাভিষেক করতে পারেন। এতে মিলবে উপকার। শিব রাত্রির দিন এমন টোটকা পালন করুন। এই দিন পালন করুন এই বিশেষ টোটকা। বাস্তুদোষ দূর করতে সঠিক টোটকা পালন করুন এতে মিলবে উপকার।

এদিকে রাত পোহালেই শিবরাত্রি। গোটা দেশজুড়ে জাঁকজমক পূর্ণ ভাবে পালিত হয় শিবরাত্রি। পঞ্জিকা অনুসারে, এবছর শিবরাত্রি পড়ছে ১৮ ফেব্রুয়ারি। ১৮ ফেব্রুয়ারি ৮টা ২ মিনিট থেকে শুরু হচ্ছে তিথি। তেমনই ১৯ ফেব্রুয়ারি ৪টে ১৮ মিনিট পর্যন্ত থাকবে তিথি। প্রথম প্রহরের পুজো হবে ১৮ ফেব্রুয়ারি বিকেল ৫টা ৩৫ মিনিট থেকে রাত ৮টা ৪২ মিনিট। দ্বিতীয় প্রহরের পুজো ১৮ ফেব্রুয়ারি রাত ৮টা ৪২ মিনিট থেকে রাত ১১টা ৫০ মিনিট পর্যন্ত। তৃতীয় প্রহরের পুজো ১৮ ফেব্রুয়ারি রাত ১১টা ৫০ মিনিট থেকে ১৯ ফেব্রুয়ারি রাত ২টো ৫২ মিনিট পর্যন্ত। চতুর্থ প্রহরের পুজো ১৯ ফেব্রুয়ারি রাত ২টো ৫৮ মিনিট থেকে ভোর ৬টা ০৬ মিনিট পর্যন্ত। ব্রতভঙ্গের সময়, ১৯ ফেব্রুয়ারি সকাল ৬টা ০৬ মিনিট থেকে দুপুর ২টো ৪৩ মিনিট পর্যন্ত।

 

আরও পড়ুন

শুক্রবার দিনটি হতে চলেছে কঠিন, সতর্ক না হলে বিপদ বাড়বে এই তিন রাশির

পরিশ্রমে মধ্যে দিয়ে দিন কাটবে এই তারিকের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

শিবরাত্রিরের দিন উপবাস ভঙ্গের পর সাবুদানা খাওয়া কি আদৌ স্বাস্থ্যকর? রইল বিশেষ তথ্য

 

Share this article
click me!