কর্মক্ষেত্রে কাজের চাপ বড়বে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

রইল নিউমেরোলজির গণনা। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে।

Chirag Daruwalla | Published : Dec 10, 2022 4:25 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের আবর্তন আপনার জন্য উপকারী হবে। আজ সাফল্যতা পেতে সঠিক পরিশ্রমের প্রয়োজন। শুভাকাঙক্ষ্মীর সাহায্যে আশার আলো পাবেন। ছাত্র-যুবকরা তাদের ভবিষ্যত নিয়ে সক্রিয় থাকবে। ব্যবসায়িক কাজে উন্নতি হবে। স্বামী-স্ত্রী একে অপরকে সময় দিতে সক্ষম হবেন। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময়টি মিশ্র ফলদায়ক। দিনের শুরু ভালো কাটবে। অর্থনৈতিক পরিস্থিতি উত্তেজনা পূর্ণ থাকবে। ধৈর্য ও সংযমের সঙ্গে কাজ করলে সফল হবেন। স্বামী-স্ত্রী মধ্যে রোম্যান্টিক সম্পর্ক বজায় থাকবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময় শান্তিপূর্ণ ও ইতিবাচক হবে। আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। বাড়িতে যথাযথ ব্যবস্থা বজায় রাখার চেষ্টা সফল হবে। ধর্মীয় অনুষ্ঠানে যাওয়ার পরিকল্পনা হতে পারে। অন্যের বিষয় অতিরিক্ত হস্তক্ষেপ করবেন না। আজ ব্যবসার সঙ্গে নিযুক্ত বতে পারেন। পারিবারিক ও ব্যবসায়িক কাজে যথাযথ সমন্বয় আসবে।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি একটি আনন্দদায়ক ঘটনা দিয়ে দিন শুরু হতে পারে। অর্থনৈতিক বিষয় জয়ী হতে পারেম। সহকর্মী বা বন্ধুদের সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা হবে। কর্মক্ষেত্রে কাজের চাপ বেশি থাকতে পারে। দাম্পত্য জীবেন ভুলবোঝাবুঝি হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়ির অভিজ্ঞ ও বয়স্ক সদস্যদের আশীর্বাদ পেতে পারেন। রাগ নিয়ন্ত্রণ করুন। দুপুরে নেতিবাচক চিন্তা মাথায় আসতে পারে। কাজের চাপ বেশি হতে পারে। ক্লান্তির কারণে পায়ে ব্যথা হতে পারে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার কাজের নতুন রূপ দিতে সফল হবেন। আরাম সংক্রান্ত বিষয় সহযোগিতা পাবেন। অতিরিক্ত কাজে বিরক্ত হতে পারেন। স্বামী-স্ত্রী সম্পর্ক মধুর হবে। ক্লান্তি ও মানসিক চাপের কারণে দুর্বলতা দেখা দিতে পারে।  

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার অলস কাজ বাদ দিন। নতুন পরিকল্পনা মাথায় আসতে পারে। নিকটাত্মীয়ের সহায়তা পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক মধুর থাকবে। শারীরিক ও মানসিক শক্তিকে ইতিবাচক রাখতে যোগা করুন। যে কোনও কাজে সফল হতে পারেন আজ।  

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার কাজে বিশ্বাস রাখুন। পদমর্যাদা বৃদ্ধি পেতে পারে। অর্থনৈতিক কাজ জোরদার হবে। বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে সময় নষ্ট করবেন না। কর্মক্ষেত্রে আপনার মনোযোগ সম্পূর্ণ রাখুন। মূত্রনালীর সংক্রমণ ও প্রদাহ দেখা দিতে পারে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি একটি বিশেষ কাজ সম্পন্ন করতে সফল হবেন। অন্যের সাহায্যে যে কোনও সমস্যা সমাধান হবে। মানসিক চাপ বাড়তে পারে। আর্থিক লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন। অতিরিক্ত কাজ ও মানসিক চাপ রক্তচাপকে প্রভাবিত করতে পারে। মেনে চলুন এই সকল সতর্কতা। 
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos