আজ এই ৭ রাশি সঙ্গীর সঙ্গে দুর্দান্ত মুহুর্ত কাটাবেন, জেনে নিন ১২ রাশির রবিবারের লাভ লাইফ

প্রেম রাশিফল ৬ নভেম্বর বৈদিক জ্যোতিষশাস্ত্রে ১২ টি রাশির উল্লেখ করা হয়েছে। জ্যোতিষীর কাছ থেকে জেনে নিন ৬ নভেম্বর কোন রাশির জাতকদের প্রেমের জীবনে উত্থান-পতন হবে এবং কার দিনটি চমৎকার হবে।

Web Desk - ANB | Published : Nov 6, 2022 4:45 AM IST

112

মেষ (Aries Love Horoscope): 
আপনার শুধু একটু বেশি আত্মবিশ্বাস দরকার এবং আপনি যা চান তা আকর্ষণ করতে সক্ষম হবেন। যদি একটি নির্দিষ্ট সম্পর্ক আপনার নাগালের বাইরে বলে মনে হয়, আপনার চিহ্ন তৈরি করার জন্য কিছু শক্তি এবং সংকল্প সংগ্রহ করুন এবং আপনি তাদের জন্য কেমন অনুভব করেন তা ব্যাখ্যা করুন। আপনার সন্দেহ পরিষ্কার করুন এবং আপনি দেখতে পাবেন যে ব্যক্তিটি আপনার পক্ষে কীভাবে প্রতিক্রিয়া জানায়।
 

212

বৃষ (Taurus Love Horoscope): 
আপনার রোমান্টিক জীবনে কিছু সাহসী পদক্ষেপ নিন। আপনি অবিবাহিত বা সম্পর্কের মধ্যে থাকুন না কেন, আপনাকে সক্রিয় হতে হবে এবং তাড়াতাড়ি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। আপনার দৃষ্টিভঙ্গি পরিবর্তন আপনাকে আপনার ব্যক্তিগত জীবনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে সাহায্য করবে। বিবাহিতদের দিনটিকে উত্তেজনাপূর্ণ করতে তাদের সঙ্গীর জন্য কিছু করা উচিত।
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
আপনার প্রিয়জনের সঙ্গে কিছু সময় কাটানোর চেষ্টা করুন।আপনার জীবনের চারপাশে নেতিবাচক কথোপকথন এড়িয়ে চলুন, তা আপনার পেশা বা ব্যক্তিগত জীবন যাই হোক না কেন। আপনার সঙ্গীর প্রতি মনোযোগ দিন এবং তাদের কথা বলতে দিন। সন্ধ্যায় কিছু সাধারণ বন্ধুদের আমন্ত্রণ জানান এবং একটি মজার সময় কাটান। বিবাহিত দম্পতিদের তাদের সঙ্গীর প্রতি তাদের স্নেহ প্রদর্শন করা দরকার।
 

412

কর্কট (Cancer Love Horoscope): 
প্রেম জীবনের জন্য আজকের দিনটিকে শুভ বলা যাবে না।আজ আপনি আপনার প্রিয়জনের সঙ্গে আপনার অনুভূতি শেয়ার করার তাগিদ অনুভব করবেন।এটি আপনাকে মানসিক স্থিতিশীলতা প্রদান করবে যা আপনার প্রিয়জনের সঙ্গে বন্ধনকে শক্তিশালী করবে। ইতিবাচক থাকার জন্য আজ আপনি নাচ বা গানও সঙ্গে নিতে পারেন।
 

512

সিংহ (Leo Love Horoscope): 
আপনার ব্যক্তিত্বের একটি আকর্ষণীয় দিক রয়েছে যা অনেক লোক প্রতিরোধ করতে পারে না। এই বৈশিষ্ট্যের অপব্যবহার করবেন না এবং অন্যদের অযথা সুবিধা গ্রহণ করবেন না। অবিবাহিত ব্যক্তিদের তাদের ব্যক্তিগত জীবনে ইতিবাচক স্পন্দন আকর্ষণ করার জন্য বাইরে যাওয়া এবং নতুন লোকের সঙ্গে দেখা করা উচিত। তবে আপনি যদি কোনও সম্পর্কে থাকেন তবে আপনার সম্পর্ককে শক্তিশালী করতে নতুন কিছু করতে কোনও সমস্যা নেই।
 

612

কন্যা (Libra Love Horoscope): 
আপনি যদি নিজের সঙ্গে সৎ থাকেন তবে আজকের দিনটি আপনার সম্পর্কের মধ্যে একটি নতুন শক্তি নিয়ে আসবে।আপনার হৃদয়ের ইচ্ছা এবং অনুভূতি আপনার সঙ্গীর সঙ্গে শেয়ার করুন। এটি আপনাকে অনেক মানসিক বোঝা থেকে মুক্তি দেবে যা আপনি আপনার কাঁধে বহন করছেন।এটি সম্পর্ক উন্নত করতে এবং আপনাকে খুশি রাখতে সাহায্য করবে।
 

712

তুলা ( Libra Love Horoscope): 
আপনার প্রেম জীবনের সাম্প্রতিক কিছু ঘটনা আপনাকে বিরক্ত করতে পারে।দিনটি আপনার গতি অনুযায়ী নাও যেতে পারে, তবে আপনি অবশ্যই নিজেকে খুশি রাখার উপায় খুঁজে পাবেন।আপনি আপনার সঙ্গীর মধ্যে কি চান তা প্রতিফলিত করার জন্য এই সুযোগটি ব্যবহার করুন।অবিবাহিতদের প্রেমিকের সন্ধান আজ সম্পূর্ণ হতে পারে।
 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
আপনার প্রয়োজনকে অগ্রাধিকার দিন।যারা সম্পর্কের মধ্যে আছেন তারা সম্পর্কের জন্য কী নিয়ে আসেন এবং তারা তাদের সঙ্গী সম্পর্কে কী ভাবছেন তা নিয়ে ভাববেন। আপনার হৃদয়ের কথা শুনুন এবং দেখুন আপনি কোথায় সান্ত্বনা পান।অবিবাহিত ব্যক্তিদের নিজেদের জন্য কিছু সময় বের করা উচিত এবং তাদের ব্যস্ত জীবনধারা থেকে নিজেকে শান্ত করা উচিত।
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
প্রেমের জীবন নিয়ে আজ আলোচনা করতে পারেন। প্রেমিকের সঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনা করা ভালো হবে।হঠাৎ করে এমনটা করাটা আশ্চর্যজনক হবে, কিন্তু এতে আপনার উপকারই হবে।যারা অবিবাহিত তারা একটি সামাজিক অনুষ্ঠানে যোগ দেওয়ার পরিকল্পনা করতে পারে যা তাদের নতুন এবং উত্তেজনাপূর্ণ কারও সঙ্গে যোগাযোগ করবে যার সঙ্গে তারা ঘন্টার পর ঘন্টা কথা বলতে পারে।
 

1012

মকর (Capricorn Love Horoscope): 
আজ আপনি উদ্যমে থাকবেন।আপনার একটু ধৈর্য থাকতে পারে এবং ব্যস্ত সময়সূচী থেকে কিছুটা বিশ্রাম নিতে চান। এমন কোনও সামাজিক বা পারিবারিক প্রতিশ্রুতি এড়িয়ে চলুন যা আপনি পূরণ করতে পারবেন না।আপনার সঙ্গী এবং প্রিয়জনদের সঙ্গে সৎ থাকুন এবং তাদের জানান যে আপনার নিজের জন্য কিছু সময় প্রয়োজন।পরে আপনার প্রিয়জনকে বোঝানোর চেষ্টা করুন।
 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
মনে হচ্ছে কিছু আপনার রোমান্টিক অংশীদারিত্বকে বাধা দিচ্ছে। নেতিবাচক ভাইব থেকে দূরে থাকার জন্য আপনি ইচ্ছাকৃতভাবে আপনার প্রতিদিনের সুস্থতার জন্য আপনার শক্তি যোগ করছেন। যারা অবিবাহিত তাদের সময় বের করা উচিত এবং নতুন সম্পর্কে শুরু করার আগে তাদের আগের সম্পর্কের ইতি টানতে হবে। মাল্টি-টাস্কিং এড়িয়ে চলুন এবং হাতে যা আছে তাতে ফোকাস করুন।
 

1212

মীন (Pisces Love Horoscope): 
নিজেকে আবিষ্কারের জন্য দিনটি ভালো। আপনি যদি কারও উপর ছাপ ফেলতে চান তবে আজকের দিনটি ভাল যাবে। দ্বিধা করবেন না এবং আপনার মনের কথা বলুন। আপনার বয়ফ্রেন্ড আপনার কথা শোনার জন্য প্রস্তুত থাকবে এবং আপনার দিকে মনোযোগ দেবে। নতুন লোকেদের সঙ্গে দেখা করার সময় এটিকে আপনার আকর্ষণকে কমিয়ে দিতে দেবেন না। বিবাহিতরা আজ রাতে বাইরে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos