Astro Tips- শনিবার সকাল থেকে থাকুন সতর্ক, এই কয়টি ভুলে বিপদ ঘনিয়ে আসতে পারে সংসারে

শাস্ত্র মতে, শনিবার দিন বিশেষ কিছু কাজ কার উচিত নয়। এতে দেখা দিতে পারে সমস্যা। শনিবার সকাল থেকে থাকুন সতর্ক, এই কয়টি ভুলে সংসারে আসতে পারে অমঙ্গল।

Web Desk - ANB | Published : Feb 25, 2023 2:12 AM IST

শাস্ত্র শনিবার দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই দিনটি উৎসর্গ করা হয়েছে শনি দেবতাকে। তিনি শাস্ত্রে উল্লেখিত দেবতাদের মধ্যে অন্যতম। শাস্ত্র মতে, একবার শনি দেবতা রুষ্ট্র হলে সংসারে নেমে আসতে পারে অমঙ্গল। হতে পারে মারাত্মক ক্ষতি। শনি দেবতার শ্যেন দৃষ্টি ধ্বংস করে দিতে পারে আপনার পরিবার। আর এমন ক্ষতি হয় ব্যক্তির নিজের ভুলেই। শাস্ত্র মতে, শনিবার দিন বিশেষ কিছু কাজ কার উচিত নয়। এতে দেখা দিতে পারে সমস্যা। শনিবার সকাল থেকে থাকুন সতর্ক, এই কয়টি ভুলে সংসারে আসতে পারে অমঙ্গল। দেখে নিন কোন কোন কাজ থেকে আজ থাকবেন বিরত।

শনিবার ভুলেও শ্যাম্পু করবেন না। বিশেষ করে মহিলারা শনিবার দিন শ্যাম্পু করবেন না। বিশ্বাস করা হয় এতে ক্রুদ্ধ হন শনি দেবতা। ফলে আপনার সংসারে অমঙ্গল হতে পারেন।

শনিবার দিন মাংস না খাওয়াই ভালো। এই দিন নিরামিষ ভোজন করুন। শনিবার কোনও ধরনের মাংস খাওয়া থেকে বিরত থাকুন। এতে দেবতা ক্রুদ্ধ হতে পারে।

শনিবার দিন লোহার জিনিস কিনবেন না। শাস্ত্র মতে, ভগবান শনি লোহার অস্ত্র পরিধান করেন। তাই এই দিন লোহার জিনিস কিনলে দেবতা ক্রুদ্ধ হন। মেনে চলুন এই বিশেষ টিপস।

তেমনই শনিবার দিন নুন কিনবেন না। এতে ঋণের জালে জড়িয়ে পড়তে পারেন। শনিবার দিন নুন কিনলে সংসারে অমঙ্গল দেখা দিতে পারে। তেমনই পরিবারের সদস্যরা নানান রোগে জড়িয়ে পড়তে পারেন। আজ এই কাজ থেকে বিকত থাকুন।

তেমনই এই দিন সরষের তেল কেনাও অশুভ বলে মনে করা হয়। কছিত আছে শনিবার দিন সরষের তেল কিনতে নেই। এতে দেবতা ক্রুদ্ধ হন। তবে, শনি দেবতার কৃপা দৃষ্টি পেতে শনিবার দিন তেল দান করতে পারেন। এটি শুভ বলে মনে করা হয়। তেমনই এই দিন মাথায় সরষের তেল মাখতে পারেন। এতে শনি দেবতার কৃপা মিলবে।

তেমনই শনিবার দিন তো বটেই সঙ্গে প্রতিদিন সকালে নুন জলে ঘর মুছুন। এতে সকল বাস্তুদোষ দূর হবে। ঘর মোছার জলে এক চিমটে নুন ফেলে দিন। এতে মিলবে উপকার। ঘরে বাস্তুদোষ থাকলে তা সব কাজে বাধা দেয়। তাই পেতে পারেন মুক্তি। শাস্ত্রে রয়েছে সকল সমস্যা থেকে মুক্তির উপায়। সঠিক ভাবে তা পালন করতে পারলে মিলবে উপকার। 

 

আরও পড়ুন

Holi Remedies: দোলের আগের দিন এই কাজগুলি করলে আর্থিক সংকট দূর হয় বলে প্রাচীন বিশ্বাস

Astro Tips: শনির মহাদশায় জীবন ছারখার হতে পারে, জানুন কী কী করবেন আর করবেন না

Vastu Tips-বাড়ির কোনও ঘরে অ্যাটাচড বাথরুম থাকলে, এই ভুলগুলো ভুলেও করবেন না

 

 

Share this article
click me!