অতীতের তিক্ত অভিজ্ঞতার ওপর ভিত্তি করে বর্তমান সম্পর্ক বিচার করেন এরা, রইল চার রাশির কথা

রইল চার রাশির কথা। একাধিক বার প্রেম আসে এদের জীবনে। শাস্ত্র মতে, পুরনো সম্পর্কের তিক্ত অভিজ্ঞতা এরা ভুলতে পারেন না, সেই সম্পর্কের ওপর ভিত্তি করে বর্তমান সম্পর্ককে বিচার করেন এরা। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Mar 24, 2023 9:20 AM IST

প্রেমের সম্পর্ক নিয়ে সকলের জীবনে রয়েছে ভিন্ন কাহিনি। কারও কাহিনি আনন্দের তো কারও দুঃখের। কারও জীবনে প্রেম যেমন আনন্দ নিয়ে এসেছে তেমনই কারও জীবনে এনেছে দুঃখ। আজ রইল চার রাশির কথা। একাধিক বার প্রেম আসে এদের জীবনে। শাস্ত্র মতে, পুরনো সম্পর্কের তিক্ত অভিজ্ঞতা এরা ভুলতে পারেন না, সেই সম্পর্কের ওপর ভিত্তি করে বর্তমান সম্পর্ককে বিচার করেন এরা। দেখে নিন তালিকায় কে কে আছেন।

তুলা রাশি

এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা পুরনো সম্পর্কের ওপর ভিত্তি করে নতুন সম্পর্ককে বিচার করে। পুরনো তিক্ত অভিজ্ঞতা এরা ভুলতে পারেন না। সব সময় মনে করেন সেই খারাপ আবার এদের সঙ্গে হতে চলেছে।

মিথুন রাশি

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরাও এমন স্বভাবের। অতীতে কোনও তিক্ত অভিজ্ঞতা থাকলে সেই দিয়ে বর্তমান সম্পর্ককে বিচার করেন। এরা সকলের থেকে আলাদা। এদের মনে সব সময় ভিতি ভাব কাজ করে।

মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। সম্পর্কে ভেঙে যাওয়ার পর প্রেমের সম্পর্ক নিয়ে এদের মনে একটা ধারণা তৈরি হয়। যা থেকে বেরিয়ে আসা এদের জন্য কঠিন। এদের ভুলেই বারে বারে এদের প্রেম ভাঙে। এরা স্থির করে উঠতে পারেন না এদের সম্পর্কে কখন কেমন সিদ্ধান্ত নেওয়া উচিত।

কন্যা রাশি

রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এই রাশির ছেলে মেয়েরাও এমন হন। এরা সম্পর্কের ক্ষেত্রে প্রায়শই ভুল সিদ্ধান্ত নিয়ে থাকেন। এদের জীবনে একাধিকবার প্রেম আসে। প্রথমবার প্রেম ভাঙার পর সম্পর্কে জড়ালে এরা সঠিক সিদ্ধান্ত নিতে পারেন না। এরা বর্তমান পার্টনারের মধ্যে প্রাক্তনের খারাপ গুণ খোঁজার চেষ্টা করেন। যে কারণে সম্পর্কে অশান্তি বাঁধে।

শাস্ত্র মতে, আমরা সকলে একে অপরের থেকে আলাদা। আমাদের সকলের মধ্যে রয়েছে বিস্তর তফাত। সে কারণে কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ বোকা তো কেউ চালাক। তেমনই সকলের প্রেম নিয়ে মানসিকতা ভিন্ন। সে কারণে সকলের থেকে আলাদা এই চার রাশি

 

আরও পড়ুন

মা চন্দ্রঘন্টার পুজোয় মেনে চলুন এই বিশেষ নিয়ম, মুক্তি মিলবে জীবনের সকল জটিলতা থেকে

Love Horoscope: নতুন প্রেম আসতে পারে এই তিন রাশির জীবনে, দেখে নিন প্রেমের ক্ষেত্রে কার দিন কেমন কাটবে

আজ পরিশ্রমের মধ্যে দিন কাটবে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

Share this article
click me!