শান্তিপ্রিয় স্বভাবের মানুষ হন এরা, সম্পর্কের ক্ষেত্রে অশান্তি এড়িয়ে চলতে চান

রইল চার রাশির কথা। এরা শান্তিপ্রিয় স্বভাবের মানুষ হন। সম্পর্কের ক্ষেত্রে অশান্তি এড়িয়ে চলতে চান এরা। যে কোনও দ্বন্দ্ব জড়াতে চান না। দেখে নিন কারা রয়েছেন তালিকাতে।

Web Desk - ANB | Published : Jan 14, 2023 12:21 PM IST

সম্পর্কের ব্যাপারে সকলের মানসিকতা ভিন্ন। কেউ সঙ্গীর জন্য কঠিন লড়াইয়ের সম্মুখীন হতে চান, তো কেউ সঙ্গীকে প্রতারণা করেন। কেউ সম্পর্কে শান্তি রাখার জন্য পুরনো বিবাদ এড়িয়ে চলেন তো কেউ অশান্তির সময় পুরনো বিবাদ টেনে আনেন। সম্পর্ক নিয়ে সকলের মানসিকতা যেমন ভিন্ন। তেমনই সকলে সঙ্গীর প্রতি আচরণও ভিন্ন। আজ রইল চার রাশির কথা। এরা শান্তিপ্রিয় স্বভাবের মানুষ হন। সম্পর্কের ক্ষেত্রে অশান্তি এড়িয়ে চলতে চান এরা। যে কোনও দ্বন্দ্ব জড়াতে চান না। দেখে নিন কারা রয়েছেন তালিকাতে।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। তর্ক, অশান্তি এড়িয়ে চলতে চান। এই রাশির ছেলে মেয়েরা ধৈর্যশীল হন। এরা যে কোনও বিবাদ থেকে দূরে থাকতে চান। প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও বিবাদ এড়িয়ে চলতে চান এরা।

তুলা রাশি

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। সংবেদনশীল স্বভাবের হন এরা। এই রাশির ছেলে মেয়েরা শান্তিপ্রিয় মানুষ হয়ে থাকেন। সম্পর্কের ক্ষেত্রে অশান্তি এড়িয়ে চলতে চান এরা।

মকর রাশি

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। সম্পর্কের ক্ষেত্রে অশান্তি এড়িয়ে চলতে চান এরা। কোনও বিবাদে যান না। যে কোনও বিবাদ এড়িয়ে যান। কারও সঙ্গে অশান্তি করতে চান না। এমনকী, প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও বিবাদ এড়িয়ে চলতে চান এরা।

মীন রাশি

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এরা সকল বিবাদ থেকে দূরে থাকতে চান। এই রাশির ছেলে মেয়েরা অশান্তিকে ভয় পান। বিবাদ থেকে দূরে থাকার জন্য এরা যে কোনও অশান্তি এড়িয়ে চলেন। সকলের থেকে আলাদা হন এই চার রাশি।

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। আর এই সকল গ্রহের প্রভাব পড়ে ব্যক্তির জীবনে। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে তফাত। কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ বুদ্ধিমান তো কেউ বোকা। আবার পার্থক্য ব্যক্তির মানসিকতায়। প্রেম নিয়েও রয়েছে তারতম্য। এমন কারণেই সকলের থেকে আলাদা হন এই চার রাশি। শান্তিপ্রিয় স্বভাবের মানুষ হন এরা। বিশেষ করে প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এর বিবাদ এড়িয়ে চলতে চান।

 

আরও পড়ুন- 

অশান্তির সময় পুরনো বিবাদ টেনে আনেন এই চার রাশি, দেখে নিন কারা এমন স্বভাবের হন

মকর সংক্রান্তিতে জলের এই বিশেষ প্রতিকার ভাগ্য উজ্জ্বল করবে এবং অর্থের বৃষ্টি হবে

কেন ভীষ্ম নিজের জীবন উৎসর্গ মকর সংক্রান্তির দিন উৎসর্গ করেছিলেন, জেনে নিন পৌরাণিক তথ্য

Share this article
click me!