শরীরচর্চার ব্যাপারে বড্ড কুঁড়ে হন এরা, একেবারে ব্যায়াম করতে চান না এই চার রাশি

রইল চার রাশির কথা। ব্যায়াম করতে একেবারে আগ্রহ থাকে না এদের। শারীরিক পরিশ্রমের ব্যাপারে কুঁড়ে হন এই চার রাশি। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Feb 4, 2023 7:53 AM IST

কেউ নিজের স্বাস্থ্যের কথা অধিক মাত্রায় চিন্তা করেন তো কেউ স্বাস্থ্যের দিকে খেয়াল রাখেন না। তেমনই কেউ সুন্দর চেহার ধরে রাখতে সব সময় এক্সারসাইজ করেন তো কেউ একেবারে শারীরিক পরিশ্রম করতে চান না। আজ রইল চার রাশির কথা। ব্যায়াম করতে একেবারে আগ্রহ থাকে না এদের। শারীরিক পরিশ্রমের ব্যাপারে কুঁড়ে হন এই চার রাশি। দেখে নিন তালিকায় কে কে আছেন।

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। সহজ-সরল স্বভাবের হন এরা। আরাম প্রিয় মানুষ বৃষ রাশির ছেলে মেয়েরা। এরা একেবারেই শরীর চর্চার প্রসঙ্গে আগ্রহী নন। এই রাশির ছেলে মেয়েরা ব্যায়াম করতে চান না।

তুলা রাশি

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। অলস স্বভাবের হন তুলা রাশির ছেলে মেয়েরা। এরাও শারীরিক পরিশ্রম করতে চান না। নিজের চেহারা ও শরীর প্রসঙ্গে এদের তেমন চিন্তা নেই। ফলে এরা একেবারে শরীর চর্চা করতে চান না। এই প্রসঙ্গে বড্ড কুঁড়ে হন এর।

কুম্ভ রাশি

রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। শরীর সুস্থ রাখতে অনেকেই ব্যায়াম করে। বিশেষজ্ঞদের মতো, যতটা শরীরিক পরিশ্রম করবেন তত বেশি ফিট থাকবেন। তবে, এই ধারণায় একেবারে বিশ্বাসী নন কুম্ভ রাশির ছেলে মেয়েরা। এরা একেবারে শরীর চর্চা করতে চান না। বরং কুঁড়ে স্বভাবেন হন এরা।

মীন রাশি

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার একেবারে শরীরচর্চা করতে চান না। এরা সহজ-সরল স্বভাবের হন। আরাম প্রিয় মানুষ বৃষ রাশির ছেলে মেয়েরা।

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে আমরা সকলে একে অপরের থেকে আলাদা। আমরা কেউ শান্ত, কেউ উদ্ধত। কেউ চঞ্চল তো কেউ ধূর্ত। কেউ চালাক তো কেউ বোকা। কেউ স্পষ্টবক্তা তো কেউ নিশ্চুপ। কেউ দয়ালু ও পরোপকারী তেমনই কেউ কঠিন ও স্বার্থপর। এমন কারণেই পার্থক্য রয়েছে সকলের মধ্যে। সেই অনুসারে, আলাদা স্বভাবের হন এরা। শরীরচর্চার ব্যাপারে বড্ড কুঁড়ে এই চার রাশি। চিনে নিন এই সকল রাশির ছেলে মেয়েদের। এরা এমন স্বভাবের হয়ে থাকেন। 


আরও পড়ুন

রাশিফলের গ্রহের ত্রুটির কারণে সমস্যায় পড়লে, মাঘী পূর্ণিমার দিনে এই সব ব্যবস্থা করে গ্রহশান্তি করতে পারেন

সপ্তাহান্ত থাকুন সতর্ক, শনিবার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, রইল তালিকা

ভালোবাসা দিবসের আগে জীবনসঙ্গী পেতে পারেন এই রাশির মানুষ, কেমন থাকবে আপনার প্রেম জীবন, জেনে নিন শনিবারের লাভ লাইফ

 

Share this article
click me!