মুখোশধারী হন এই চার রাশির ছেলে মেয়েরা, সাবধানে থাকুন এই চার রাশির থেকে

শাস্ত্র মতে মুখোশধারী হন এই চার রাশির ছেলে মেয়েরা। এরা সব সম ভালো মানুষের মুখোশ পরে থাকেন। সর্বদা সাবধান থাকুন এদের থেকে। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Apr 7, 2023 10:00 AM IST

সকলের ভাবনা আলাদা। সকলের পছন্দের সঙ্গেও রয়েছে তফাত। শাস্ত্রে রয়েছে এর ব্যাখ্যা। বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। স্বভাব থেকে আচরণ, কথা বলার ধরন থেকে মনের ভাবনা- সর্বত্র রয়েছে বিস্তর তফাত। কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ কঠোর মনের তো কেউ দুর্বল। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে মুখোশধারী হন এই চার রাশির ছেলে মেয়েরা। এরা সব সম ভালো মানুষের মুখোশ পরে থাকেন। সর্বদা সাবধান থাকুন এদের থেকে। দেখে নিন তালিকায় কে কে আছেন।

মিথুন রাশি

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এদের থেকে সাবধান থাকুন। সব গোপন কথা এদের জানাবেন না। এরা সব সময় ভালো মানুষের আচরণ করলেও এরা ভিতর থেকে আলাদ। শাস্ত্র মতে, মুখোশধারী হন এরা।

বৃশ্চিক রাশি

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এদের মনে এক মুখে এক। মনের কথা কাউকে জানতে দেন না এরা। আচরণ যাই থাকুক নিজের স্বার্থের কথা সব থেকে বেশি ভাবেন। এদের থেকে সাবধানে থাকুন।

ধনু রাশি

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। সুযোগ বুঝে কোপ মাড়তে এক্সপার্ট এরা। এদের থেকে সাবধান থাকুন। এই রাশির ছেলে মেয়েদের বোঝা কঠিন। এরা নিজের স্বার্থের কথা সবার আগে চিন্তা করেন। শাস্ত্র মতে মুখোশধারী হন এই রাশির ছেলে মেয়েরা। এরা সব সম ভালো মানুষের মুখোশ পরে থাকেন। সর্বদা সাবধান থাকুন এদের থেকে।

কুম্ভ রাশি

রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এরাও বাকি তিন রাশির মতো। শাস্ত্র মতে মুখোশধারী হন এরা। নিজের স্বার্থের জন্য অন্যের ক্ষতি করে থাকেন। এদের থেকে সাবধান। এদের মনে এক মুখে অন্য। সব সময় এরা ভালো মানুষের মুখোশ পরে থাকেন। এরা কারও কথা ভাবেন না। এদের থেকে দূরে থকুন। শাস্ত্র মতে, এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। সেই অনুসারে ভিন্ন এই চার রাশি।

 

আরও পড়ুন

Astro Tips: পড়ে থাকা টাকা তুলে নেওয়া শুভ না অশুভ? জানুন জ্যোতিষ মতে কী করতে হবে

Astro Tips: শুক্রবার মেনে চলুন এই পাঁচ জ্যোতিষ মত, সৌভাগ্য লাভ করবেন সহজ উপায়

৭ এপ্রিল দিনটি কঠিন হতে চলেছে তিন রাশির জন্য, দেখে নিন কাদের আজ সতর্ক থাকার পালা

Share this article
click me!

Latest Videos

বৃহত্তর ষড়যন্ত্র! জড়িত ২ তৃণমূল নেতা, 'বোমা তৃণমূলের ভিত্তি' ধুয়ে দিলেন Samik Bhattacharya | BJP |
PM Modi : প্রথম রাশিয়া সফরে প্রধানমন্ত্রী, পুতিনের দেশে উষ্ণ অভ্যর্থনা মোদীকে
Suvendu Adhikari : 'পরশু দিন থেকেই শুরু হবে...' সুকান্তকে পাশে নিয়ে বড় বার্তা শুভেন্দুর! দেখুন
Nadia News: শৌচালয়ের ভিতরে বসে মেয়ে কে পড়াতে ব্যস্ত মা,অভাবনীয় দৃশ্য রানাঘাট আদালত চত্বরে
Dilip Ghosh : 'সবাই কে নিয়ে সুখী থাকতে হয় একা একা কেউ সুখী হয় না' বিশেষ বার্তা দিলীপ ঘোষের