সম্পর্কে সব থেকে বেশি ত্যাগ করে থাকেন এই চার রাশি, এদের জন্য প্রেম হয় মজবুত

রইল চার রাশির কথা। সম্পর্কে অধিক ত্যাগ এরাই করেন। সম্পর্ক সুন্দর করতে, সঙ্গীর খেয়াল রাখতে সব সময় নিজের কথা উপেক্ষা করেন এই চার রাশি। চিনে নিন এই সকল ব্যক্তির তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Feb 4, 2023 8:49 AM IST

সকলের জীবনের প্রেম কাহিনি ভিন্ন। কারও কাহিনি আনন্দের তো কারও দুঃখের। কারও জীবনে প্রেম এনেছে আনন্দ তো কারও দুঃখ। প্রেম নিয়ে সকলের মানসিকতা ভিন্ন। কেউ সম্পর্কে নিজের ভাবনা খাটাতে চান, কেউ সঙ্গীর ইচ্ছেকে প্রাধান্য দিয়ে থাকেন তো কেউ তৃতীয় ব্যক্তিকে গুরুত্ব দিয়ে থাকেন। তেমনই ভাঙার পরও সকলে তা সামান ভাবে সামলাতে পারেন না। প্রেম ভাঙার পর অনেকে তা সহজে সামলে নিয়ে থাকেন তো কেউ পারেন না। বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে আমরা সকলে একে অপরের থেকে আলাদা। আজ রইল চার রাশির কথা। সম্পর্কে অধিক ত্যাগ এরাই করেন। সম্পর্ক সুন্দর করতে, সঙ্গীর খেয়াল রাখতে সব সময় নিজের কথা উপেক্ষা করেন এই চার রাশি। চিনে নিন এই সকল ব্যক্তির তালিকায় কে কে আছেন।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েরা কোমল হৃদের অধিকারী। এরা সব সময় পার্টনারের কথা চিন্তা করেন। কোন উপায় পার্টনারকে ভালো রাখা যায় সে কথা ভাবেন। সে কারণে এরা সম্পর্কে সব থেকে বেশি ত্যাগ করে। সম্পর্ক সুন্দর করতে, সঙ্গীর দিকে খেয়াল রাখেন এরা।

কন্যা রাশি

রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। সম্পর্ক টিকিয়েরাখতে সব সময় পরিশ্রম করেন এরা। কোন উপায় সঙ্গীকে ভালো রাখা যায় সেদিকে খেয়াল রাখেন। সকলের থেকে আলাদাহন কন্যা রাশির ছেলে মেয়েরা।

তুলা রাশি

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। বাকি রাশিদের সঙ্গে এদের মিল বিস্তর। এরাও সব সময় নিজের থেকে অন্যের কথা বেশি ভাবেন। সঙ্গীর ভালো মন্দ সব বিষয় খেয়াল রাখেন। এই রাশির ছেলে মেয়েরা এমন স্বভাবেন হন। যে কারণে এদের প্রেম জীবন সুখের হয়।

মীন রাশি

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। এদের সংবেদনশীলতা, সহানুভূতি ও নিঃস্বার্থ স্বভাব সকলকে আকৃষ্ট করে। এরা সব সময় পার্টনারের কথা চিন্তা করেন। কোন উপায় পার্টনারকে ভালো রাখা যায় সে কথা ভাবেন। সম্পর্কের জন্য নানান ত্যাগ করে থাকেন এরা।

 

আরও পড়ুন

৩০ বছর পর মহাশিবরাত্রিতে বিরল কাকতালীয় যোগ, দেখ নিন নিশিতা কালের শুভ সময়

শরীরচর্চার ব্যাপারে বড্ড কুঁড়ে হন এরা, একেবারে ব্যায়াম করতে চান না এই চার রাশি

রাশিফলের গ্রহের ত্রুটির কারণে সমস্যায় পড়লে, মাঘী পূর্ণিমার দিনে এই সব ব্যবস্থা করে গ্রহশান্তি করতে পারেন

 

Share this article
click me!