মকর রাশির কতটা উন্নতি হবে মাঘ মাসে, দেখে নিন

  • মাঘ বাংলার দশম মাস
  • এই মাসের আরেক নাম মাঘা
  • রাশিচক্রের দশম রাশি মকর
  • মাঘ মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে
     

Asianet News Bangla | Published : Jan 26, 2021 3:51 AM IST

মাঘ মাস বাংলা মাসের দশম মাস। এই মাসের আরেক নাম মাঘা। মাঘ বাংলা সনের দশম মাস এবং ভারতীয় রাষ্ট্রীয় শকাব্দের একাদশ মাস। বাংলা মাঘ এবং শকাব্দের "মাঘা" নামটি এসেছে মঘা নক্ষত্রে সূর্যের অবস্থান থেকে। পাশাপাশি রাশিচক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ শনি।  

আরও পড়ুন- মঙ্গলবার ৪ রাশির ব্যবসায় ভাল আয় হতে পারে, জেনে নিন আপনার রাশিফল ...

এদের সন্দেহপ্রবণতার জন্য বিবাহিত জীবনে অনেক সমস্যা দেখা দেয়। এই রাশির জাতক-জাতিকাদের এদের বন্ধুরা সব সময় এড়িয়ে যায়। এদের অবসাদ এবং বিষাদ এদের মধ্যে অতি মাত্রায় দেখা যায়। এরাই একা থাকতেই বেশি পছন্দ করে। তবে জেনে নেওয়া যাক মাঘ মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে। 

আরও পড়ুন- রাশি পরিবর্তন করে কুম্ভতে প্রবেশ করছে বুধ, ৭ রাশি পেতে চলেছে দারুন ফল ...

মাঘ মাস মকর রাশির দাম্পত্য কলহ বৃদ্ধির যোগ রয়েছে। বন্ধুরা আপনার সরলতার সুযোগ নিতে পারে। ব্যবসায় লাভ তেমন একটা বৃদ্ধি পাবে না। শারীরিক সমস্যা নিয়ে ভুগতে হতে পারে। এই মাসে কর্মক্ষেত্রে বা সংসারে দ্বায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। সংসারে অতিরিক্ত খরচের জন্য অশান্তির আশঙ্কা রয়েছে। সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। শিক্ষার্থীদের পড়াশুনার চাপ বৃদ্ধি পেতে পারে, তবে সাফল্য লাভের যোগও রয়েছে। প্রেমের সম্পর্কে জটিলতা দেখা দেওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়িতে অতিথি আসার যোগ রয়েছে। বেকারদের জন্য নতুন কাজের সুযোগ আসতে পারে।

Share this article
click me!