ধনু রাশির কতটা উন্নতি হবে মাঘ মাসে, দেখে নিন

  • মাঘ বাংলার দশম মাস
  • এই মাসের আরেক নাম মাঘা
  • রাশিচক্রের নবম রাশি ধনু
  • মাঘ মাস ধনু রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Jan 25, 2021 3:45 AM IST

মাঘ মাস বাংলা মাসের দশম মাস। এই মাসের আরেক নাম মাঘা। মাঘ বাংলা সনের দশম মাস এবং ভারতীয় রাষ্ট্রীয় শকাব্দের একাদশ মাস। বাংলা মাঘ এবং শকাব্দের "মাঘা" নামটি এসেছে মঘা নক্ষত্রে সূর্যের অবস্থান থেকে। পাশাপাশি রাশিচক্রের নবম রাশি ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি।  

আরও পড়ুন- সোমবার ৫ রাশির ঘুরতে চলেছে ভাগ্য, দেখে নিন আপনার রাশিফল ...

এই রাশির প্রায়ই অর্থাভাব দেখা যায়। এরা খুবই ব্যক্তিত্বসম্পন্ন। তাই অন্যের অধীনে কাজ করতে অসুবিধে ভোগ করতে হয়। এই রাশির জাতক-জাতিকাদের বিষয় সম্পত্তিতে আসক্তি কম। এদের জীবনের প্রথম দিকে প্রচুর বাধা বিপত্তি আসলেও তা কেটে যায়। তবে জেনে নেওয়া যাক মাঘ মাস ধনু রাশির উপর কেমন প্রভাব ফেলবে। 

আরও পড়ুন- কেমন কাটবে জানুয়ারি মাসের শেষ সপ্তাহ , দেখে নিন আপনার সাপ্তাহিক রাশিফল ...

মাঘ মাস ধনু রাশির বাবা-মায়ের সঙ্গে কোনও কারণে বিবাদ হতে পারে। অতিরিক্ত কাজের চাপের জন্য শরীরে ক্লান্তিভাব দেখা দিতে পারে। সামাজিক কাজের জন্য এই মাসে সম্মান বাড়তে পারে। স্ত্রীর জন্য কোনও বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। কাজের প্রতি অনিহা আসতে পারে। কোনও কারণে মাসের মাঝামাঝি সময়ে মানসিক চাপ বাড়তে পারে। রাস্তায় একটু সাবধানে চলাফেরা করতে পারেন। সমাজে কোনও উপকার করার জন্য সম্মান লাভ হতে পারে। কারও উপকার করতে গিয়ে বদনাম হতে পারে। সন্তানের কোনও কাজের জন্য অবাক হতে পারেন। গুরুজনের জন্য খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

Share this article
click me!