দীপাবলিতে ২০০০ বছর পরে ৫টি রাজযোগ, এই রাশিগুলির মিলবে দুর্দান্ত সুবিধা

দীপাবলির দিনে কেনাকাটা, লেনদেন, বিনিয়োগ এবং নতুন কাজ শুরু করা খুবই শুভ হবে। জেনে নিন এই রাজ যোগের প্রভাব কোন রাশির জাতকদের জন্য উপকারী হবে। 
 

Web Desk - ANB | Published : Oct 24, 2022 6:47 AM IST

দীপাবলির দিনটি পূজা অনুসারে খুবই বিশেষ। আজ আইনশৃঙ্খলার পাশাপাশি দেবী লক্ষ্মী ও গণেশের পূজা করার বিধান রয়েছে। কথিত আছে যে এই দিনে লক্ষ্মী ঘরে প্রবেশ করলে সারা বছর কোনও ব্যক্তিকে কোনও সমস্যায় পড়তে হয় না। এ জন্য মানুষ আন্তরিক চিত্তে ভক্তি করে পূজা করে। তবে কখনও কখনও এই শুভ দিনে গঠিত কিছু বিশেষ যোগও ব্যক্তির ভাগ্য পরিবর্তন করে। 

একসঙ্গে ৫টি রাজযোগ 
এবার দীপাবলিতে, ২০০০ বছর পর, একসঙ্গে ৫টি রাজযোগ তৈরি হচ্ছে। এর মধ্যে রয়েছে মালব্য, শশা, গজকেশরী, হর্ষ এবং বিমল যোগ। অন্যদিকে, বৃহস্পতি, শুক্র, শনি এবং বুধ গ্রহগুলি তাদের নিজস্ব লক্ষণে উপস্থিত রয়েছে। সেই সঙ্গে গুরুর ওপর শনির দৃষ্টি থাকবে। এমন পরিস্থিতিতে দীপাবলির দিনে কেনাকাটা, লেনদেন, বিনিয়োগ এবং নতুন কাজ শুরু করা খুবই শুভ হবে। জেনে নিন এই রাজ যোগের প্রভাব কোন রাশির জাতকদের জন্য উপকারী হবে। 

কুম্ভ রাশি- 
দীপাবলিতে এই ৫টি রাজ যোগ এই রাশির জাতকদের কর্মজীবন ও ব্যবসায় উন্নতির যোগফল তৈরি করছে। এই সময়ে আপনি আর্থিকভাবে শক্তিশালী হবেন। আটকে থাকা কাজ শেষ হবে। এই সময়ে ব্যবসায় ভাল লাভ হতে পারে। শুধু তাই নয়, ব্যবসায় বিনিয়োগের জন্য সময় অনুকূল। কেউ যদি যানবাহন, জমি, দালান ইত্যাদি কেনার কথা ভাবছেন, তবে এই সময়ে চিন্তাভাবনা করা যেতে পারে। শুধু তাই নয়, এই সময়ে উপল রত্ন পাথর পরা যেতে পারে। 

সিংহ রাশি - 
দীপাবলিতে ৫টি রাজ যোগ তৈরি হওয়া এই রাশির জাতকদের প্রতিটি কাজে সাফল্য দেবে। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। সেই সঙ্গে বাড়বে চাকরিজীবীদের আয়। শুধু তাই নয়, এই সময়ে সন্তানের দিক থেকে কিছু সুখবর পেতে পারেন। একই সময়ে, আপনি যদি শেয়ার, ফটকা এবং লটারিতে অর্থ বিনিয়োগের কথা ভাবছেন, তবে এই সময়টি অনুকূল। এই সময়ে যারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নেয় তারাও সাফল্য পেতে পারে। একই সময়ে, এই সময়ের মধ্যে কেউ দীর্ঘ অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। 

আরও পড়ুন- নগ্নরূপেই কেন মা কালী পূজিত হন, জেনে নিন এর আসল কারণ

আরও পড়ুন- দীপাবলিতে বাড়িতে এই জায়গায় রাখুন সৌভাগ্যের মূর্তি, দুর্ভাগ্য দূর হয়ে হবে টাকার বৃষ্টি

আরও পড়ুন- মহাভারত যুদ্ধের আগে কার্তিক মাস এমনই ২টি গ্রহণের যোগের সৃষ্টি হয়েছিল, দুর্ঘটনার আশঙ্কা

তুলা রাশি - 
জ্যোতিষশাস্ত্র অনুসারে, এবারের দীপাবলি আপনার জন্য সুখের বাক্স নিয়ে আসতে চলেছে। আজ থেকে এই রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হচ্ছে। তাই এই সময়ে ব্যবসায় ভালো লাভ হতে পারে। এই সময়ে, একটি বড় ব্যবসা চুক্তি চূড়ান্ত হতে পারে. ব্যবসায়িক কাজের কারণে ছোট বা বড় যেকোনো যাত্রা হতে পারে।  

Read more Articles on
Share this article
click me!