সিংহ রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

বাংলা বছরের সপ্তম মাস কার্তিক। পাশাপাশি রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ রবি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | / Updated: Oct 24 2022, 07:37 AM IST

রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। বৃশ্চিক, মীন, সিংহ ও মেষ রাশির নর নারীর সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হবে। সাধারণত শান্ত কিন্তু রেগে গেলে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পরে। যে কোনও কাজে ঘনঘন মত পাল্টালে জাতকের ভাল হবে না। এই রাশির ব্যক্তিরা প্রায়ই দৈহিক সৌন্দর্য যুক্ত হয়ে থাকে। লাল বা হলুদ রঙের দ্রব্যের ব্যবসা করলে শুভ। নিজের চেষ্টায় জীবনে উন্নতি করে। উচ্চ রক্তচাপ, চোখের রোগ, পেটের রোগে ভোগান্তি হয়। এরা দৃঢ় প্রতিজ্ঞ, জেদি, পরাক্রমশীল, গম্ভীর ও দয়াবান হয়। তবে জেনে নেওয়া যাক বছরের পঞ্চম মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

সিংহ রাশির উপর কার্তিক মাসের প্রভাব 
কার্তিক মাসের শুরুটি সিংহ রাশির জাতকদের জন্য খুব চমৎকার হতে চলেছে । এই মাসে আপনি নতুন কাজের সুযোগ পাবেন। মাসের মাঝামাঝি, আপনি ব্যবসার জন্য দীর্ঘ ভ্রমণে যেতে পারেন। এই মাসে আপনি কোনও নতুন কাজ শুরু করবেন, আপনি অবশ্যই তাতে সাফল্য পাবেন। শিক্ষার্থীরা তাদের কর্মজীবনে কাঙ্খিত অগ্রগতি পাবে। এই মাসে আপনি প্রেমের সম্পর্ক খুব ভালোভাবে পালন করবেন। মাসের শেষে পরিবার নিয়ে চিন্তিত হতে পারেন। কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্ব পেতে পারেন। সামাজিক কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন।

প্রথম সপ্তাহ- কার্তিকের প্রথম সপ্তাহটি আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে। এই সময়ে আপনাকে অপ্রয়োজনীয় খরচ এড়াতে হবে। কাজের সূত্রে বেড়াতে যেতে পারেন। একটি নতুন ব্যবসা শুরু করার জন্য এটি একটি শুভ সময়। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন যুবকরা কিছু চমক পেতে পারেন।

দ্বিতীয় সপ্তাহ- কার্তিক মাসের দ্বিতীয় সপ্তাহটি সিংহ রাশির জাতকদের জন্য খুব দর্শনীয় হতে চলেছে। এই সময়ে চাকরিতে উন্নতি সম্ভব। পরিবারে উৎসাহের পরিবেশ থাকবে। ব্যবসায় স্বাভাবিক লাভ হবে।

তৃতীয় সপ্তাহ- আপনি এই সময়ে কিছু ভাল খবর পেতে পারেন। চাকরিতে চাইলে কাঙ্খিত জায়গায় বদলি হতে পারেন। ব্যবসায়ীদের এই সময়ে বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করা উচিত। শিক্ষার্থীরা কাঙ্খিত অগ্রগতি পাবে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। খাবারের প্রতি মনোযোগ দিন।

আরও পড়ুন- মিথুন রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

আরও পড়ুন- মেষ রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

আরও পড়ুন- বৃষ রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

চতুর্থ সপ্তাহ- কার্তিকের চতুর্থ সপ্তাহটি সিংহ রাশির জাতকদের জন্য চ্যালেঞ্জিং হতে পারে। এই সময়ে, কোনও কাজ শুরু করার আগে, দয়া করে লোকদের সঙ্গে পরামর্শ করুন। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। গৃহস্থালীর কাজে অর্থ বিনিয়োগের কারণে আর্থিক অবস্থা দুর্বল হবে।

Share this article
click me!