Numerology Prediction: জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিনটা কেমন, কোন ক্ষেত্রে শুভ সংবাদ পাবেন আজ

জ্যোতিষ (Astrology) মতে যেমন মানুষের ভবিষ্যত সম্পর্কে ধারণা করা সম্ভব, তেমনই জন্ম সংখ্যার বিচারে জানা যায় মানুষের ভূত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে। জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন। 

Web Desk - ANB | Published : Dec 7, 2021 5:44 AM IST / Updated: Dec 07 2021, 11:17 AM IST

জ্যোতিষ (Astrology) মতে যেমন মানুষের ভবিষ্যত সম্পর্কে ধারণা করা সম্ভব, তেমনই জন্ম সংখ্যার বিচারে জানা যায় মানুষের ভূত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে। জ্যোতিষ মতে, সংখ্যা মানুষের জীবনকে প্রভাবিত করে। আজ ৭ ডিসেম্বর ২০২১। সংখ্যাতত্ত্বের বিচারে এই দিনটি কেতু দ্বারা শাসিত। আজ নির্দিষ্ট রাশির জাতক-জাতিকাদের যেমন আর্থিক সমৃদ্ধি ঘটবে তেমনই চ্যালেঞ্জর সম্মুখীন হতে পারেন। আজকের ভাগ্যাঙ্ক বা ভাগ্য সংখ্যা হল ৬। (৭+১২+২+০+২=২৪=২+৪=৬)। এই ৬ সংখ্যাটি শুক্র দ্বারা শাসিত। যিনি কেতু, শনি (Sani) এবং বুধের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ভাগ করে নিচ্ছে। জ্যোতিষ মতে, সূর্য (সূর্য) এবং শনি একত্রিত হয় না। তবুও, ৬ নম্বরের মিত্র হল ৫, ৭ এবং ৮। আপনার জন্মাঙ্ক (Janmank) অনুসারে আজ আপনার ভাগ্যবান সংখ্যা, কর্মজীবন, স্বাস্থ্য ও অন্যান্য বিষয়ে জেনে নিন। 

১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর (Lucky no.) হবে ২। ৭ নম্বর আজ অর্থ ও কর্মজীবনে সহায়ক হবে। আপনার চাকরির (Job) উন্নতি হবে। তবে, শারীরিক অসুস্থতায় ভুগতে পারেন। ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণ করলে আপনার নাকি নম্বর ৯। আজ কাজের চাপ (Work Pressure) অনুভূত হতে পারে। ৪ এবং ৬ নম্বরের লোকেরা আপনার কেরিয়ারে উন্নতিতে সাহায্য করবে। 

আরও পড়ুন: Mokshada Ekadashi 2021: এই ব্রত পালনে সমস্ত পাপ নষ্ট হয়, জেনে নিন এই ব্রত পালনের সময়, তিথি ও পদ্ধতি

আরও পড়ুন: Happy Married Life: এই জ্যোতিষ টোটকায় দাম্পত্য জীবন থাকবে সব সময় সুখে ভরপুর

৩, ১২, ২১ এ ৩০ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৫। কেতু  (Ketu) আপনার পদোন্নতি ঘটাবে। অন্যদিকে শুক্র (Sukra) ও গুরু ও রাহু আপনার ব্যবসায় সাহায্য করবে। ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৮। ভাগ্যাঙ্ক ৬ ব্যাংক (Bank) ও আইটি(IT) কর্মীদের উন্নতিতে সাহায্য করবেন। এছাড়া ব্যবসায় উন্নতি ঘটবে। 

৫, ১৪, এবং ২৩ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ব্যবসায় উন্নতি ঘবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। ৬, ১৫, ২৪ তারিখ জন্ম হলে লাকি নম্বর হল ৪। আজ ব্যবসায় উন্নতি হবে। ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৩। কেতু ও শুক্র আজ আপনার উন্নতি ঘটবে। ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৬। ব্যবসায় উন্নতি ঘটবে। শনি ও শুক্র আপনাকে ব্যবসায় উন্নতিতে সাহায্য করবে। ৯, ১৮, এবং ২৭ তারিখে জন্ম হলে লাকি নম্বর ২। শুক্র ও মঙ্গল আপনাক উন্নতিতে সাহায্য করবে। 
 

Share this article
click me!