এই রাশির অধিকারী মেয়েদের লাইফস্টাইল কোনও রানী থেকে কম হয় না, জেনে নিন সেই রাশির তালিকা

লক্ষ্মী-দেবীকে সুখ ও সমৃদ্ধির দেবী হিসেবেও বর্ণনা করা হয়েছে। তাই মনে করা হয় এই রাশির মেয়েরাও লক্ষ্মীদেবীর বিশেষ আশীর্বাদ পান। এদের সারা জীবন কাটে রানীর মতো। 

Web Desk - ANB | Published : Jan 22, 2022 7:28 AM IST

লক্ষ্মীদেবীকে শাস্ত্রে সম্পদের দেবী হিসাবে মনে করা হয়েছে। এর পাশাপাশি লক্ষ্মী-দেবীকে সুখ ও সমৃদ্ধির দেবী হিসেবেও বর্ণনা করা হয়েছে। তাই মনে করা হয় এই রাশির মেয়েরাও লক্ষ্মীদেবীর বিশেষ আশীর্বাদ পান। এদের সারা জীবন কাটে রানীর মতো। জেনে নিন এই সৌভাগ্যবান রাশিগুলি কি কি।
বৃষ রাশি- যাদের রাশিচক্র বৃষ সেই মেয়েদের খুব ভাগ্যবান বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে বৃষ রাশির অধিপতি শুক্র। শুক্রকে বিলাসী জীবনের কারক বলে মনে করা হয়। যে সব মেয়েদের রাশি বৃষ রাশি এবং তাদের রাশিতে শুক্র গ্রহের অবস্থান শুভ ও শক্তিশালী, তাদের জীবনে সুখ, সমৃদ্ধি ও জাঁকজমকের অভাব হয় না। তাদের জীবনযাত্রা রাণীদের মতো। যে মেয়েদের নাম ই, ও, এ, ও, ওয়া, ভি, উ, ভে, ভো দিয়ে শুরু হয়, তারাও বিশেষ সৌভাগ্যের অধিকারী হয়। 
সিংহ- রাশিচক্রের ১২ টি রাশির মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বলে মনে করা হয় সিংহ-কে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই রাশির স্থানটিকে সমস্ত রাশির মধ্যে পঞ্চম। এই রাশির অধিপতি গ্রহ সূর্য। সূর্যকে গ্রহের রাজা বলে মনে করা হয়। যে মেয়েদের রাশিচক্র সিংহ রাশি তারা খুব প্রভাবশালী হয়। যখন সূর্যের রাশি শুভ হয়, তখন ভাগ্যে চন্দ্রালোক থাকে। সূর্যের প্রভাবের কারণে এই রাশির মেয়েরা বিধি-নিষেধের মধ্যে থাকতে পছন্দ করে না। তারা তাদের উপর কোনও অধিকার চালানো পছন্দ করে না। তারা তাদের নিজস্ব শর্তে জীবনযাপন করতে পছন্দ করে। সিংহ রাশির জাতক-জাতিকাতে যখন শুভ যোগ তৈরি হয়, তখন তারা জীবনে সব ধরনের স্বাচ্ছন্দ্য লাভ করে। তাদের উপর সর্বদা লক্ষ্মীদেবীর আশীর্বাদ বজায় থাকে। যে মেয়েদের নাম মা, মি, মু, মি, মো, টা, তি, তু, টে দিয়ে শুরু হয়, বিশেষ সৌভাগ্যের অধিকারী হয়।
ধনু রাশি- এই রাশির মেয়েরা সিরিয়াস হয়। তারা নতুন জিনিস সম্পর্কে জানতে এবং বুঝতে পছন্দ করে। তারা খুবই কৌতূহলী। তাদের লেখাপড়া ভালো। তারা প্রতিটি কাজ খুব ভেবেচিন্তে করে। তারা কাজ করার জন্য তাড়াহুড়ো করা পছন্দ করে না। তারা সব সময় তাদের জ্ঞান বাড়াতে পছন্দ করে। ধনু রাশিতে যখন বৃহস্পতি গ্রহের অবস্থান শুভ হয়, তখন তারা জীবনে অপরিসীম সাফল্য পান। পাশপাশি সম্মানও পায়। তিনি তার কর্ম দ্বারা অন্যদের অনুপ্রাণিত করে। যে মেয়েদের নাম ইয়ে, ইয়ো, ভা, ভি, ভু, ধা, ফা, ধা, ভে দিয়ে শুরু হয়, বিশেষ সৌভাগ্যের অধিকারী হয়।

আরও পড়ুন- Cancer Monthly Horoscope: নতুন বছরের প্রথম মাস কেমন প্রভাব ফেলবে কর্কট রাশির উপর

আরও পড়ুন- Chanakya Niti: এই ৫ গুণের অধিকারী মহিলারা প্রতিটি ব্যক্তির ভাগ্য পরিবর্তন করতে পারে

আরও পড়ুন- রান্নাঘরে এই জিনিস পড়ে যাওয়া অত্যন্ত অশুভ, জেনে নিন এর সঙ্গে সম্পর্কিত নিয়মগুলি

আরও পড়ুন- Vastu Tips: বাড়িতে কখনোই হবে না অর্থের অভাব, যদি মেনে চলেন বাস্তুর এই নিয়মগুলো

Share this article
click me!