Scorpio Work Life 2022: নতুন বছরে কেমন প্রভাব পড়বে বৃশ্চিক রাশির অর্থ ও কর্মজীবনে

২০২১ সাল শেষের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে, ২০২২-কে স্বাগত জানানোর প্রস্তুতি শুরু হয়েছে। তবে জেনে নেওয়া যাক আগামী বছর কেমন হবে বৃশ্চিক রাশির-
 

deblina dey | Published : Dec 25, 2021 5:42 AM IST

২০২১ সাল শেষ হতে আর মাত্র কয়েক দিন বাকি। আর কয়েকদিনের মধ্যেই অতিত হয়ে যাবে এই বছর। এশিয়ানেট নিউজ বাংলা কামনা করে যে, নতুন বছর ২০২২ সাল, আপনাদের সকলের জন্য নতুন আশা, নতুন স্বপ্ন এবং নতুন সাফল্য নিয়ে আসুক। সুতরাং যখন ২০২১ সাল শেষের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে, ২০২২-কে স্বাগত জানানোর প্রস্তুতি শুরু হয়েছে। তবে জেনে নেওয়া যাক আগামী বছর কেমন হবে বৃশ্চিক রাশির-
বৃশ্চিক রাশির চিহ্নের অধীনে জন্মগ্রহণকারী ব্যক্তিদের ব্যক্তিত্বের একটি বিশেষ কৌণিক আকৃতি তাদের একটি শক্তিশালী ব্যক্তিত্ব দেয়। শারীরিকভাবে আপনি চেহারা চিকন, মুখের প্রথম দৃষ্টি আপনার চোখের দিকে যায়। আপনার ভ্রু খিলানযুক্ত এবং আপনার নাকও উঁচু। দ্রুত মানসিক চাপ থেকে বেরিয়ে আসুন। কথ্য শব্দের কঠোর অনুগামী, একটু অহংকারী, যে কোনও বিষয় ঘনিষ্ঠভাবে পর্যবেক্ষণ করতে সক্ষম এবং উচ্চাকাঙ্ক্ষী। ধার্মিক চিন্তাভাবনা এবং প্রতিটি কাজ দক্ষতার সঙ্গে করেন। অন্যান্য মানুষের প্রকৃতি, শক্তি এবং দুর্বলতাগুলি তীব্রভাবে বোঝার ক্ষমতা রয়েছে। এরা বন্ধুত্ব করতে পছন্দ করে এবং প্রশংসিত হতে চায়। এদের বন্ধুত্ব যেমন উপকারী থাকে তেমনি শত্রুতা বেদনাদায়ক থাকে। 
কর্মজীবন (বৃশ্চিক ক্যারিয়ার রাশিফল ​​2022)
এই বছর আপনাকে আগের থেকে বেশি পরিশ্রম করতে হবে। এই সময়ে, আপনার স্বভাব খুব আলাদা হবে, এমন পরিস্থিতিতে, আপনার অভ্যাস থেকে মুক্তি পেতে এবং এগিয়ে যেতে আপনাকে এই অভ্যাসটি কোথাও ছেড়ে দিতে হবে। আপনার একাগ্রতা, প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রমের জোরে আপনি এই বছর আপনার কর্মজীবনে সফল হতে পারেন। এপ্রিলের পরে, যখন বৃহস্পতি পঞ্চম ঘরে প্রবেশ করবে, তখন আপনার অবস্থার কিছুটা উন্নতি হতে পারে এবং এছাড়াও আপনার শত্রুদের কারণে আপনার কাজে কিছু সমস্যা হতে পারে, তাই আপনাকে কঠোর পরিশ্রম চালিয়ে যেতে হবে এবং কঠোর পরিশ্রম করতে হবে। এছাড়াও, এটা সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়। কর্পোরেট সেক্টরে কর্মরত বৃশ্চিক রাশির লোকেরা এই বছর একটি দুর্দান্ত পেশাদার জীবনযাপন করতে পারে এবং আপনি আপনার উদ্যোগে সাফল্য পেতে পারেন।
পারিবারিক জীবন
বৃশ্চিক রাশির জাতকদের এই বছর পারিবারিক জীবনে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে কারণ গ্রহের দিকটি আপনার পারিবারিক জীবনকে সবচেয়ে বেশি প্রভাবিত করতে চলেছে। পিতামাতার স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাগুলি আপনাকে মানসিক চাপ দেবে, বিশেষত জানুয়ারির মাঝামাঝি থেকে ফেব্রুয়ারির মাঝামাঝি, পিতার স্বাস্থ্যের অবনতি হতে পারে। বিগত বছরগুলিতে, কিছু পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের ক্ষেত্রে অনেক সমস্যা ছিল। সুতরাং এই বছর আপনার জন্য সময় এসেছে কীভাবে তাদের সঙ্গে এগিয়ে যাবেন কারণ তাদের আপনার জীবন থেকে সম্পূর্ণরূপে অপসারণ করা সম্ভব নয়।
অর্থনৈতিক অবস্থা
সারা বছর পরিশ্রম করলেই ভালো ফল পাওয়া যাবে। যারা কোনও ব্যবসায় আছেন বা তাদের নিজস্ব ব্যবসা আছে তারা উত্থান-পতনে পূর্ণ হবে। এপ্রিল থেকে সেপ্টেম্বরের মধ্যে সম্পত্তি কেনার ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। আপনার জন্য আয়ের নতুন উৎস খুলতে পারে এবং এই বছর সম্পত্তি কেনার সম্ভাবনাও কম। প্রথমার্ধে কোনো বড় বিনিয়োগ এড়িয়ে চলুন। বৃহস্পতির অবস্থানের কারণে এই সময়টি আপনাকে অর্থ লাভে সহায়তা করতে থাকবে এবং কোনও শুভ ঘটনার কারণে পরিবারে কিছু ব্যয়ের প্রবল সম্ভাবনা রয়েছে এবং বৃহস্পতিতে থাকার কারণে স্থাবর ও অস্থাবর সম্পত্তি অর্জনের সম্ভাবনা রয়েছে। 

আরও পড়ুন- আগামী বছর কোন কোন রাশির জন্য শুভ ও কাদের উপর বাড়বে চাপ, দেখে নিন বার্ষিক রাশিফল

আরও পড়ুন- গাড়ি-কে দুর্ঘটনার হাত থেকে রক্ষা করতে, গাড়িতে বাস্তুমতে রাখুন এই জিনিসগুলি

আরও পড়ুন: Vastu Tips: ভুলেও এই দেওয়ালে ঘড়ি লাগাবেন না, বাস্তু ভুলে সম্মুখীন হতে পারে একাধিক ক্ষতির

আরও পড়ুন: Vastu Tips: মনসংযোগ বাড়াতে নির্দিষ্ট দিকে পড়ার টেবিল রাখুন, জেনে নিন কোন দিকে রাখা শুভ

Share this article
click me!