পাওনা টাকা আদায় হবে এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

গোটা দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে কে না চায়। সে কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করে থাকি সকলে। জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায় হল সংখ্যাতত্ত্ব। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | / Updated: Jul 01 2022, 09:00 AM IST

গোটা দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে কে না চায়। সে কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করে থাকি সকলে। জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায় হল সংখ্যাতত্ত্ব। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দীর্ঘদিন ধরে চলতে থাকা খারাপ সম্পর্কের উন্নতি হবে। আর্থিক অবস্থাভালো থাকবে। এই সময় ভবিষ্যতের জন্য বিনিয়োগ করতে পারেন। সন্তান সংক্রান্ত কিছু খরচ বেশি হবে। আপনার মানসিক অবস্থা নিয়ন্ত্রণ করুন। বিকেরে গ্রহের অবস্থান পরিবর্তন হবে। বাড়িতে সুশৃঙ্খল বজায় থাকবে। পরিশ্রমের ফলে ক্লান্তি ও পা ফুলে যাওয়ার সমস্যা হতে পারে। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় সামাজিক ও ধর্মীয় সংস্থার প্রতি আপনার অবদান আপনাকে সমাজে একটি নতুন পরিচয় দেবে। পারিবারিক সমস্যায় আপনার উপস্থিতি বিশেষ ভাবে গুরুত্বপূর্ণ হবে। নিটক আত্মীয়ের কারণে আর্থিক ক্ষতি হতে পারে। বাড়ির বড়দের স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। কর্মক্ষেত্রে আয়ের সংস্থান বাড়বে। দূষিত জলের কারণে পেট খারাপ হতে পারে। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার ব্যক্তিত্বের উন্নতির জন্য সময় ব্যয় করুন। শিক্ষার্থীরা চাকরি সংক্রান্ত দুশ্চিন্তা থেকে মুক্ত পাবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। আর্থিক লেনদেনের সঙ্গে সম্পর্কীত ক্ষতি মানসিক চাপ ও বিরক্তির কারণ হবে। আপনার বক্তব্য অন্যকে হতাশ হবে। আজ কোনও নতুন কাজ শুরু না করাই ভালো। মানসিক চাপের কারণে রক্তচাপ ও ডায়াবেটিস হতে পারে। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছে, আজ পরিবারের সঙ্গে বাড়ির সাজসজ্জা সংক্রান্ত জিনিস কিনতে যেতে হতে পারে। আপনি আজ ষড়যন্ত্রের শিকার হতে পারেন। আত্মীয় বা বন্ধুর সাথে বিবাদ হতে পারে। অর্থের বিষয় ও পরিকল্পনা নিয়ে ব্যবসা শুরু করতে পারেন। ঘরের পরিবেশ মনোরম হবে। শারীরিক ও মানসিক ক্লান্তির কারণে চাপ ও দুর্বলতা থাকবে। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন আপনার প্রভাবশালী ও গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে কিছু সময় কাটালে আপনার আপনার আত্মীয় ও দক্ষতা বৃদ্ধি পাবে। আপনার ব্যক্তিত্ব আজ অন্যের মনে ছাপ ফেলবে। আজ লাভের উৎস কম হবে। মেশিন ও ক্যাটারিং সম্পর্কিত ব্যবসায় ভালো চুক্তি পাওয়া যেতে পারেন। স্বামী- স্ত্রীর মধ্যে সামান্য ভুল বোঝাবপঝি হতে পারে। ক্ষুধা ও বদহজমের কোনও ক্ষতি হতে পারে।  

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার চমৎকার ব্যক্তিত্ব ও প্রভাবশালী কথাবার্তার প্রভাবে সামাজিক ও পারিবারিক ক্ষেত্রে আপনার আধিপত্য বাড়বে। আপনার কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তির সাথে সম্পর্ক ঘনিষ্ঠ হবে। কিছু ব্যক্তিগত কাজের পাশাপাশি পরিবারে সদস্যদের সঙ্গে সময় কাটানো আপনার দায়িত্ব। খুব বেশি বিনিয়োগ করবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে আদর্শগত মত পার্থক্য হতে পারে। গ্যস ও পেটের ব্যথায় ভুগতে পারেন। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, দিনের শুরুটা খুব আনন্দদায়ক হবে। আপনার সমস্ত চিন্তা কাজ শান্তিতে সম্পন্ন হবে। আপনার নম্র স্বভাব অন্যের কাছে প্রশংসিত হবেন। কখনও কখনও অবহেলা আপনাকে প্রশংসিত করবে। আধ্যাত্মিক ক্ষেত্রে আগ্রহ বাড়বে। কখনও কখনও অবহেলা মানসিকতার কারণে সমস্যায় পড়তে পারেন। আজ বিপণন সম্পর্কিত কাজ ও অর্থ প্রদানে শক্তি বিনিয়োগ করুন।  

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, শিশুদের ভবিষ্যতের জন্য কিছু পরিকল্পনা করতে পারেন। বিনিয়োগ সংক্রান্ত কাজে আগ্রহী হবেন। সাহস ও দুঃসাহসিকতার জন্য অসম্ভব সম্ভব হবে। আবেগপ্রবণ হয়ে কোনও সিদ্ধান্ত নিলে সমস্যা দেখা দেবে। পরিবার ও ব্যবসা উভয় ক্ষেত্রে সম্প্রীতি বজায় থাকবে। অতিরিক্ত দৌড়ানোর জন্য ক্লান্তি ও মাথা ব্যথা হতে পারে। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। আটকে থাকা টাকা ফেরচ পাবেন। মাঝে মধ্যে হতাশা ও নেতিবাচক চিন্তা মাথায় আসতে পারে। নিকটাত্মীয়ের সঙ্গে সম্পর্ক মধুর হবে। ব্যবসা একটু ভালো হবে। পারিবারিক জীবনে কোনও সদস্যের নেতিবাচক আচরণ বাড়িতে উত্তেজনা সৃষ্টি করবে। মানসিক ও শারীরিক ক্লান্তি থাকবে আজ।  

আরও পড়ুন- মহিলাদের গালে টোল পড়লে কী হয় জানেন, সামুদ্রিক শাস্ত্র বলছেন এখানে তিল থালকে হাতে আসে টাকা

আরও পড়ুন- রথযাত্রার শুভ তিথিতে পালন করুন এই কয়টি জ্যোতিষ টোটকা, দূর হবে আর্থিক জটিলতা

আরও পড়ুন- নব নীলাচল নামে খ্যাত মাহেশ, বাংলার প্রাচীনতম এই রথযাত্রা নিয়ে রইল নানান রোমাঞ্চকর কাহিনি

Share this article
click me!