দেখে নিন ভাগ্য আজ কার সঙ্গ দেবে, জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে দিন

ক্রমে সংখ্যাতত্ত্বের ওপর ভরসা বাড়ছে মানুষের। সাধারণত জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে দেখে নিন আজকের দিন কেমন কাটবে। জেনে নিন এই প্রসঙ্গে কী বলছেন চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | / Updated: Jun 04 2022, 06:15 AM IST

ক্রমে সংখ্যাতত্ত্বের ওপর ভরসা বাড়ছে মানুষের। সাধারণত জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে দেখে নিন আজকের দিন কেমন কাটবে। জেনে নিন এই প্রসঙ্গে কী বলছেন চিরাগ দারুওয়াল্লা। 

নম্বর ১- গণেশ বলেছেন, সামাজিক সীমানা বৃদ্ধি পাবে আজ। নতুন দায়িত্ব নিতে আজ সক্ষম হবেন। আপনার প্রতিভা সামনে আসবে। শিক্ষার্থীরা সঠিক পথ চেষ্টা করলে ভালো সাফল্য পাবেন। প্রিয়জনের কাছ থেকে উপহার পাওয়া আপনাকে আন্তরিক সাফল্য এনে দেবে। বিপজ্জনক কাজ থেকে দূরে থাকুন। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক মজবুত রাখার প্রচেষ্টা চালান। জমি ও সম্পত্তি নিয়ে বিরোধ দেখা দিতে পারে। সম্পত্তি সম্পর্কিত ব্যবসায় লাভজনক চুক্তি কার্যকর হবে। পারিবারিক দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারবেন। আজ কোনও খারাপ সংবাদ পেতে পারেন। এতে শারীরিক ও মানসিক দুর্বল বোধ করবেন।

নম্বর ২- গণেশ বলেছেন ভাবনা চিন্তা আনুসারে কাজ শুরু করুন। আপনার অভিজ্ঞতা দ্বারা অনুপ্রাণিত হবেন। সৃজনশীল কাজে আগ্রহ বাড়বে। বন্ধুর আচরণে মন হতাশ হবে। আজ দুশ্চিন্তা আসতে পারে। বিপজ্জনক কাজ থেকে দূরে থাকুন। নতুন কোনও পরিকল্পনা বাস্তবায়ন করতে পারেন। স্ত্রীর কাথ থেকে সম্পূর্ণ সহযোগিতা ও মানসিক সমর্থন পাবেন। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। 

নম্বর ৩- মানসিক চাপ আজ কাটিয়ে উঠবেন। আয় ও ব্যয়ের মধ্যে সমতা বজায় রাখুন। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না। কোনও কাজে ঝুঁকি নেবেন না। আজ প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে। কর্মক্ষেত্রে আর্থিক বিষয় গুরুত্ব সহকারে দেখুন। ঘরোয়া বিষয় হস্তক্ষেপ করবেন না। পেটের রোগ দেখা দিতে পারে। 

নম্বর ৪- আজ কোনও ভালো খবর পেতে পারেন। আজ জমি কেনার সম্ভাবনা আছে। সামাজিক কাজে যোগাযোগ বৃদ্ধি পাবে। সন্তানরা পিতামাতার সমর্থন পেতে সক্ষম গবেন। ধর্মীয় স্থানে যাওয়ার সুযোগ আসবে আজ। বিকেলে প্রতিবেশীর সঙ্গে ঝগড়া হতে পারে। বন্ধুর সঙ্গে খারাপ সম্পর্ক হতে পারে। এতে হতাশ হবেন না। আজ মাইগ্রেনের সমস্যা বাড়বে। 

নম্বর ৫- গণেশ বলেছেন, দৈনন্দিন কাজ সহজে ও নমনীয়ভাবে সম্পন্ন হবে। বাড়ির সংস্কারের কাজে আজ ব্যয় হবে। নিজের প্রতিভা বলে ব্যক্তিগত কাজ সম্পন্ন করতে পারবেন। আবেগকে নিয়ন্ত্রণ করুন। স্বামী-স্ত্রী একে অপরের সঙ্গে ভালো সম্পর্ক বজায় থাকবে। মানসিক ও শারীরিক পরিশ্রমের জন্য ক্লান্তি ও চাপ সৃষ্টি হতে পারে। 

নম্বর ৬- গণেশ বলেছেন যে কনও ঘনিষ্ঠ বন্ধুর পরামর্শ আপনার জন্য উপকারী প্রামণিত হবে। সামাজিক কাজে আগ্রহ বাড়বে। লোকে আজ আপনাকে ঈর্ষা করতে পারে। তবে, বিভ্রান্ত হবেন না। ব্যবসা ক্ষেত্রে কোনও পরিকল্পনা থাকলে তা আজ শুরু করতে পারেন। স্বামী স্ত্রীর মধ্যে ভালোবাসা বজায় থাকবে। 

নম্বর ৭- গণেশ বলেছেন এই সময়টা আনন্দদায়ক ও শান্তিপূর্ণ ভাবে কাটবে। আপনি আপনার কাজের সঠিক ফল পাবেন। জীবন আজ সহজ ও সহজাত মনে হবে। অন্যদের থেকে এগিয়ে যাওয়ার ইচ্ছা আপনার আত্মবিশ্বাস ও কর্মদক্ষতা বাড়াবে। শিশুদের কারণে মনে বিরক্তি অনুভূত হতে পারে। স্বামী-স্ত্রী একে অপরের অনুভূতিকে সম্মান করুন। স্বাস্থ্যর দিক থেকে সময় ভালো নয়। 

নম্বর ৮- গণেশ বলেছেন এই সময়টি কিছুটা মিশ্র প্রভাব দেবে। আপনার পছন্দগুলোকে গুরুত্বদিন। এতে মানসিক শান্তি পাবেন। ঘর পরিষ্কার রাখুন। গুছিয়ে রাখতে পারেন। একা একা কাজ করতে করতে মন ক্লান্ত হয়ে যাবে। পরিবারের সদস্যদের মধ্যে মানসিক মাধুর্য বৃদ্ধি পাবে। অতিরিক্ত কাজের চাপে শারীরিক ও মানসিক অবসাদ বাড়বে। 

নম্বর ৯- গণেশ বলেছেন, আপনার সন্তানদের প্রতি ভালো আচরণ বজায় রাখুন। শিশুদের শিক্ষা ও লালন-পালনেও আপনার বিশেষ অবদান থাকবে। ভবিষ্যতের পরিকল্পনা করতে পারেন আজ। ঈশ্বরের প্রতি বিশ্বাস বাড়বে। কঠোর পরিশ্রম ও প্রচেষ্টায় সফল হবেন। পারিবারিক পরিবেশ ঠিক থাকন ও সম্প্রীতি ভালো থাকবে আজ। অতিরিক্ত কাজের জন্য পা ব্যথার সমস্যা বাড়তে পারে। 
    
আরও পড়ুন- ১০ সেপ্টেম্বর পর্যন্ত বুধের বিশেষ কৃপা থাকবে এই ৩টি রাশির উপর, উলটে যেতে পারে ভাগ্য

আরও পড়ুন- শনিবার এই চারটি রাশির জাতক জাতিকাদের দিনটি চমৎকার যাবে, সন্ধ্যায় মিলবে বিশেষ খবর

আরও পড়ুন- শাস্ত্র মতে বিয়ের পরও প্রাক্তনকে নিয়ে দিবাস্বপ্ন দেখেন এরা, দেখে নিন তালিকা

Share this article
click me!