মিথুন রাশি কেমন কাটবে অক্টোবর মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

ইংরেজী বছরের দশম মাস অক্টোবর। পাশাপাশি রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের পঞ্চম মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | / Updated: Oct 06 2022, 07:40 AM IST

রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা সময় বিশেষ কৃপণ আবার কখনও উদার মানসিকতার। এরা কোন কাজ করবে কোন কাজ করবে না তা এরা সিদ্ধান্ত নিতে পারে না। এরা চঞ্চল এবং অস্থির মানসিকতার। এরা কাজ করতে খুব পছন্দ করে। এরা অত্যন্ত তোষামোদ প্রিয়। এদের ঈশ্বর ভক্তি প্রবল হয়ে থাকে। এদের স্মৃতিশক্তি খুব প্রখর, এরা সহজে কোনও কিছু ভোলে না। তবে জেনে নেওয়া যাক বছরের তৃতীয় মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মিথুন রাশির উপর অক্টোবর মাসের প্রভাব 
মিথুন রাশির জাতকদের জন্য এই মাসে শনির অর্ধাঙ্গ মানসিক চাপের কারণ হয়ে দাঁড়াবে। যাইহোক, বস্তুগত সুখ এবং ঐশ্বর্য রাজার মতই হবে। শত্রুরা আপনার উত্তেজনার উৎস হয়ে রাতে ঘুমিয়ে পড়বে।
মাসের প্রথম সপ্তাহে শিক্ষাক্ষেত্রে সাফল্য আসবে। শাস্ত্র ও কবিতার প্রতি আগ্রহ বাড়বে। ধর্মীয় ও শুভ কাজে অর্থ ব্যয় হবে। আপনার চঞ্চল প্রকৃতি আপনার ক্ষতি করতে পারে। বিরোধীরা আপনার দিকে মানুষকে বিভ্রান্ত করবে। শুধু তাই নয়, এই সময়ে আপনার মন কিছুটা অস্থির থাকতে পারে। চোখ সংক্রান্ত ঝামেলা মাথা তুলবে না। পেট, মলদ্বার এবং পায়ে ব্যথাও সম্ভব। মামার কষ্ট হবে। স্ত্রীর সঙ্গে অপ্রয়োজনীয় মিলন সত্ত্বেও পারিবারিক সুখ স্বাভাবিক থাকবে।
আপনার বাড়ি এবং রান্নাঘর সংস্কার করুন - বাড়ির সাজসজ্জা, রান্নাঘরের যন্ত্রপাতি এবং আরও অনেক কিছুতে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়৷
মাসের দ্বিতীয় সপ্তাহে ব্যবসায়িক লেনদেন লাভজনক হবে। আপনার রাশির অধিপতি বুধ তার নিজের রাশিতে গমন করবে। বৃহস্পতির পূর্ণ দৃষ্টি বুধের উপর। চরিত্র হবে শক্তিশালী। সততা ও নম্রতা বৃদ্ধি পাবে। আপনি আপনার গুণাবলীর কারণে জনপ্রিয় হবেন। বিভিন্ন শৃঙ্খলায় আগ্রহ প্রতিফলিত হবে। বেদে আপনার বিশ্বাস বাড়বে। ভাগ্য আপনাকে সমর্থন করবে, তবে বিপরীতমুখী শনির উপস্থিতির কারণে মন অস্থির থাকবে।

আরও পড়ুন- মিথুন রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশি

আরও পড়ুন- মেষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশি

আরও পড়ুন- বৃষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির উপর

তৃতীয় সপ্তাহে, আপনি শত্রুদের মাধ্যমে অর্থলাভ করতে পারেন। শুধু তাই নয়, ব্যবসায় অর্থের লাভ হবে। স্বাস্থ্যের দিক থেকে, আপনার ক্ষুধা হ্রাস পাবে। বহু প্রতীক্ষিত কাজে সাফল্যের যোগ রয়েছে। কল্পনা শক্তি বৃদ্ধি পাবে। আপনার সৃজনশীলতার প্রশংসা করা সম্ভব। পারিবারিক সুখ বৃদ্ধি পাবে।
মাসের শেষ সপ্তাহে মানসিক বিভ্রান্তি থাকবে। এছাড়াও আপনার দৃঢ়তা বাড়বে। শনির কারণে অপ্রত্যাশিত পরিস্থিতি দেখা দেবে। আধ্যাত্মিক সচেতনতা প্রস্ফুটিত হবে। মাধ্যমিকে স্বাস্থ্য ভালো থাকবে। ধারনা শার্পনিং প্রশংসা করা হবে. আর্থিক ঝুঁকি না হলে অনেক ক্ষতি হতে পারে। সঠিক হিসেব করে লাভ সম্ভব। কর্মজীবনে সাফল্যের যোগফল। প্রচেষ্টা সফল হবে।

Share this article
click me!