Rahu Gochar 2022: রাহুর রাশি পরিবর্তনের ফলে এই ৪ রাশির জাতকরা হবেন অত্যন্ত লাভবান

যখন একটি গ্রহ তার রাশি পরিবর্তন করে, এটি সরাসরি জীবনকে প্রভাবিত করে। রাহুর এই পরিবর্তনের ফলে ৪ রাশির জাতকরা সবচেয়ে বেশি সুবিধা পাবেন আর বাকি ৮ রাশির বাড়তে পারে সমস্যা। আসুন জেনে নিই এই ৪টি রাশি সম্পর্কে।
 

deblina dey | Published : Jan 23, 2022 5:55 AM IST / Updated: Jan 25 2022, 04:00 PM IST

একজন ব্যক্তির জীবনে অশুভ গ্রহের শুভ এবং খারাপ প্রভাব দেখা যায়। রাহু, কেতু হল ছায়া গ্রহ, যেগুলি কোনও ব্যক্তির কুণ্ডলীতে থাকলে সমস্যা দেয়। জ্যোতিষীদের মতে, ছায়া গ্রহ রাহু ১৮ মাস পর রাশি পরিবর্তন করতে চলেছে। রাহুর এই রাশি পরিবর্তনের প্রভাব অনেক রাশির উপর দেখা যাবে। রাহু ২৭ মার্চ মেষ রাশিতে প্রবেশ করবে। এদিকে মেষ রাশির শাসক গ্রহ মঙ্গল। যে কোনও ব্যক্তির কুণ্ডলীতে রাহুর উপস্থিতি ভ্রমণ, বাক, চর্ম, মহামারী ও রাজনীতির কারণ হয়। কথিত আছে যে যখন একটি গ্রহ তার রাশি পরিবর্তন করে, এটি সরাসরি জীবনকে প্রভাবিত করে। রাহুর এই পরিবর্তনের ফলে ৪ রাশির জাতকরা সবচেয়ে বেশি সুবিধা পাবেন আর বাকি ৮ রাশির বাড়তে পারে সমস্যা। আসুন জেনে নিই এই ৪টি রাশি সম্পর্কে।
মিথুন- জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহুর সংক্রমণের সময়, মিথুন রাশির জাতকরা তাদের কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। সেই সঙ্গে প্রশাসনিক চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা সম্মান, পদমর্যাদা ও প্রতিপত্তি পাবেন। এই সময়ে ব্যবসায়িকদের জন্য এই সময়টি খুবই উপকারী প্রমাণিত হবে। এই সময়ে, আর্থিক বিনিয়োগের সম্পূর্ণ সুবিধা পাওয়া যাবে। এ ছাড়া শেয়ার বাজারে টাকা বিনিয়োগ করলেও লাভবান হবে। 
কর্কট- কর্কট রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থার অভাবনীয় উন্নতির সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি সমস্ত কাজে সাফল্য পেতে পারেন। অফিসেও অনেক প্রশংসা হবে। চন্দ্র গ্রহের কারণে বেশি সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। একই সময়ে, ব্যবসায় একটি বড় চুক্তি করা লাভজনক হতে পারে। শেয়ারবাজারে বিনিয়োগ করে লাভবান হতে পারেন। 
বৃশ্চিক- রাহুর যাত্রা বৃশ্চিক রাশির জন্যও উপকারী হবে। এই সময়ের মধ্যে আপনি একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন। শেয়ার বাজারে অর্থলাভ হতে পারে। এমন পরিস্থিতিতে রাশি পরিবর্তনের সময় চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা প্রবল। পুলিশ প্রশাসন, চিকিৎসা, প্রকৌশলের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সুবিধা পাবেন।
কুম্ভ- কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য রাহুর সান্নিধ্য লাভজনক। আর্থিক ক্ষেত্রে অগ্রগতি হতে পারে। প্রতিদিনের আয় বাড়বে। রাহু যাত্রার সময়, শনি সংক্রান্ত কাজগুলি যেমন তেল, লোহা ইত্যাদি করা লোকদের জন্য এটি খুব ফলদায়ক। কুম্ভ রাশি শনির রাশি এবং রাহু-শনির বন্ধুত্ব রয়েছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকারা শেয়ার বাজারে অনেক লাভবান হতে পারেন। 

আরও পড়ুন- Cancer Monthly Horoscope: নতুন বছরের প্রথম মাস কেমন প্রভাব ফেলবে কর্কট রাশির উপর

আরও পড়ুন- Chanakya Niti: এই ৫ গুণের অধিকারী মহিলারা প্রতিটি ব্যক্তির ভাগ্য পরিবর্তন করতে পারে

আরও পড়ুন- রান্নাঘরে এই জিনিস পড়ে যাওয়া অত্যন্ত অশুভ, জেনে নিন এর সঙ্গে সম্পর্কিত নিয়মগুলি

আরও পড়ুন- Vastu Tips: বাড়িতে কখনোই হবে না অর্থের অভাব, যদি মেনে চলেন বাস্তুর এই নিয়মগুলো

Share this article
click me!