Asianet News BanglaAsianet News Bangla

জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আজকের দিন, রইল Numerology Prediction

জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। ক্রমে বাড়ছে সংখ্যাতত্ত্বের ওপর ভরসা। সেই হিসেবে দেখে নিন আজকের দিন কেমন কাটবে। জেনে নিন এই প্রসঙ্গে কী বলছেন চিরাগ দারুওয়াল্লা। 

Numerology Predictions of 5th June Sunday 2022 by Chirag Daruwalla ABSC
Author
Kolkata, First Published Jun 5, 2022, 10:23 AM IST

জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। ক্রমে বাড়ছে সংখ্যাতত্ত্বের ওপর ভরসা। সেই হিসেবে দেখে নিন আজকের দিন কেমন কাটবে। জেনে নিন এই প্রসঙ্গে কী বলছেন চিরাগ দারুওয়াল্লা। 

নম্বর ১- গণেশ বলেছেন আজ আপনি কোনও কঠিন পরিস্থিতির সমাধান পেতে সক্ষম হবেন। শিক্ষার্থীরা তাদের পড়াশোনাকে গুরুত্ব সহকারে করুন। ধর্মীয় কাজে অংশ নিতে পারেন। স্বাস্থ্য সমস্যার কারণে ব্যয় বেশি হবে। কঠোর পরিশ্রম ও অধ্যাবসায় সত্ত্বেও আপনি সঠিক ফল পাবেন না। ঝামেলার কারণে বাড়িতে কিছুটা উত্তেজনা থাকবে। অসুস্থতার কারণে নেতিবাচক প্রভাব ফেলবে। 

নম্বর ২- গণেশ বলেছেন, আপনার জীবনের আরও উন্নতি করতে কয়টি সিদ্ধান্ত নিতে পারেন আজ। কাজের ধরনেও থাকবে নতুনত্ব। তরুণরা সাক্ষাৎকারে সাফল্য পেয়ে মানসিক শান্তি পাবেন। সম্পত্তি সংক্রান্ত সমস্যা পারস্পরিক সম্মতিতে মিটে যাবে। আজ বেশি কথা বলবেন না। সমস্যায় পড়বেন। এই সময় ব্যবসা ও চাকরিতে লাভ হবে। বাড়ির সদস্যদের মধ্যে মতোবিরোধ হতে পারে। পুরনো স্বাস্থ্য সমস্যা নিয়ে উদ্বেগ বাড়বে। 

নম্বর ৩- গণেশ বলেছেন আপনি নতুন কিছু শিখতে চাইবেন। মন অনুযায়ী কাজকর্মে সময় কাটালে মানসিক সুখ ও তৃপ্তি আসবে। আপনি আপনার ব্যবসায় দ্রুত আরও ভালো ফল পাবেন। হঠাৎ, করে কোনও বড় খরচের কথা উঠলে মন অস্থির হবে। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক যাতে খারাপ না হয়ে সেদিকে খেয়াল রাখুন। বন্ধু ও আত্মীয় আপনার সঙ্গে প্রতারণা করতে পারে। ব্যবসায় সঠিকভাবে চলতে পারবেন। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে। স্বাস্থ্য ভালো থাকবে। 

নম্বর ৪- গণেশ বলেছেন, নিজের প্রতি বিশ্বাস আপনাকে সাফল্য দেবে। বিনিয়োগের সিদ্ধান্ত নিতে পারেন আজ। ছাত্র ও যুবকরা ইন্টারভিউ ইত্যাদিতে সফল হবেন। টাকার প্রসঙ্গে কাউকে বিশ্বাস করবেন না। খারাপ অভ্যেস ও খারাপ সঙ্গ থেকে দূরে থাকুন। জমি-জমা সংক্রান্ত বিষয় সমস্যা হবে। অর্থ প্রসঙ্গে কারও সঙ্গে তর্ক করবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে বিভেদ মিটে যাবে। স্বাস্থ্যের ব্যপারে অবহেলা করবেন না। 

নম্বর ৫- গণেশ বলেছেন, টাকা পয়সার প্রসঙ্গে বিচক্ষণতার সঙ্গে সিদ্ধান্ত নিন। আজ বাড়ি সংস্কারের কাজে হাত দিতে পারেন। পারিবারিক দায়িত্ব বৃদ্ধি পাবে। সন্তানদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে ভালো সম্পর্ক বজায় থারবে। স্বাস্থ্যের ব্যাপারে অবহেলা করবেন না। 

নম্বর ৬- গণেশ বলেছেন, বন্ধু ও পরিবারের সঙ্গে সুন্দর সময় কাটবে। আপনি আপনার জীবনধারার পরিবর্তন করতে পারেন। অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। সামাজিক ক্ষেত্রে আধিপত্য ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। নতুন লোকের সঙ্গে যোগাযোগ তৈরি হবে। আজ নতুন কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সতর্ক থাকুন। ভুল সিদ্ধান্তে সমস্যায় পড়বেন। আপনি নতুন দায়িত্ব লাভ করবেন আজ। পারিবারিক জীবন সুখের কাটবে। স্বাস্থ্যের প্রতি সতর্ক হন। 

নম্বর ৭- গণেশ বলেছেন সময় ভালো যাবে। নতুন জিনিস কেনার সম্ভাবনা আছে। ভুল কাজে সময় ব্যয় করবেন না। আপনার কথাবার্তা ও রাগ নিয়ন্ত্রণ করুন। না-হলে সমস্যায় পড়বেন। পরিবারের সঙ্গে মজায় দিন কাটবে আজ। আজ বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে। 

নম্বর ৮- গণেশ বলেছেন, পুরনোকে ভুলে এগিয়ে যাওয়া সময়। আজ গয়না ও কাপড়ের মতো জিনিস কেনার সুযোগ আসবে। আজ ভ্রমণ না করাই ভালো। গাড়ির ব্রেকডাউনে সমস্যা হতে পারে। অলসতা ও অবহেলা করবেন না কোনও ক্ষেত্রে। এই সময়ে অর্থ ও অংশীদায়িত্ব সম্পর্কিত ব্যবসায় লাভ হবেন। ঘরের পরিবেশ হবে মনোরম থাকবে। মৃদু স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দেবে। 

নম্বর ৯- গণেশ বলেছেন সময় ভালো কাটবে। মনের শান্তি বজায় থাকবে। আপনি আপনার ধৈর্য ও সহনশীলতার মাধ্যমে আপনার আশা পূরণ করার চেষ্টা চালিয়ে যাবেন। প্রতিটি কাজ শুরু করার আগে আলোচনা করুন। সম্পত্তি ক্রয় বিক্রয়ের ক্ষেত্রে প্রতারিত হবে। শিল্প, বিজ্ঞান ও যন্ত্র সংক্রান্ত ব্যবসায় সফল হবেন। অতিরিক্ত কাজের চাপ ক্লান্তি ও মানসিক চাপ বাড়বে।  

আরও পড়ুন- দীর্ঘদিনের পরিকল্পনা আজ বাস্তবায়িত হবে এই দুই রাশির জীবনে, রইল দৈনিক রাশিফল

আরও পড়ুন- ময়দা রাখার পাত্রে রাখুন ছোট্ট এই কৌটো, সংসারে থাকবে না আর্থিক অনটন

আরও পড়ুন- রবিবার জামাইষষ্ঠীর দিন কোন জামাইয়ের কেমন কাটবে, দেখে নিন রাশি অনুযায়ী
 

Follow Us:
Download App:
  • android
  • ios