দীর্ঘদিনের পরিকল্পনা আজ বাস্তবায়িত হবে এই দুই রাশির জীবনে, রইল দৈনিক রাশিফল

গণেশ বলেছেন, আজকের দিনটা শান্তিপূর্ণ ভাবে কাটবে। ধৈর্য সহকারে কাজ করুন। সরকারি কাজ যথাসময় শেষ হবে আজ। আধ্যাত্মিকতা ও ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। শ্বশুর বাড়ির সঙ্গে সম্পর্ক আজ মধুর হবে। আজ বিতর্ক এড়িয়ে চলুন। বাণিজ্যে নতুন সম্ভাবনা দেখা দিতে পারে। অ্যালার্জি ও কাশির মতো সমস্যায় ভুগবেন।

Chirag Daruwalla | Published : Jun 5, 2022 4:11 AM IST

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। গ্রহের প্রভাবে প্রতিটি রাশির জীবনে ঘটে চলেছে পরিবর্তন। দেখে নিন আজ কোন রাশির কেমন কাটবে। রইল দৈনিক রাশিফল। জেনে নিন তেমন কাটবে আজকের দিন। 

মেষ রাশি- গণেশ বলেছেন, আজকের দিনটা শান্তিপূর্ণ ভাবে কাটবে। ধৈর্য সহকারে কাজ করুন। সরকারি কাজ যথাসময় শেষ হবে আজ। আধ্যাত্মিকতা ও ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। শ্বশুর বাড়ির সঙ্গে সম্পর্ক আজ মধুর হবে। আজ বিতর্ক এড়িয়ে চলুন। বাণিজ্যে নতুন সম্ভাবনা দেখা দিতে পারে। অ্যালার্জি ও কাশির মতো সমস্যায় ভুগবেন। 

বৃষ রাশি- আজ কোনও ভালো খবর আসতে পারে। সময় অনুকূল যাবে। সহকর্মী ও বন্ধুদের থেকে সহযোগিতা না পাওয়ায় দুশ্চিন্তা বাড়বে। আজ অন্যের কাজ নিজের ঘাড়ে নেবেন না। ব্যবসার কাজ আজ দারুণ ভাবে কাটবে। বাড়িতে অতিথি আগমনের পরিবেশ বজায় থাকবে। স্বাস্থ্যের দিকে নজর দিন। 

মিথুন রাশি- গণেশ বলেছেন, বাড়িতে বিবাদ মিটে যাবে। আপনার আগ্রহের জিনিসগুলোতে আজ ব্যয় করুন। রাজনৈতিক বিষয় স্বাচ্ছন্দ্য ও নমনীয়তাক সঙ্গে সম্পূর্ণ হবে। রাগ আজ নিয়ন্ত্রণ করুন। তা না হলে কোনও কাজ খারাপ হয়ে যেতে পারে। আজ ঝুঁকিপূর্ণ কাজে বিনিয়োগ করবেন না। ব্যবসায়িক সমস্যাগুলো আপনার বাড়িতে আধিপত্য বিস্তার করতে দেবেন না। অতিরিক্ত কাজের চাপ শারীরিক ও মানসিক স্বাস্থ্যকে প্রভাবিত করবে। 

কর্কট রাশি- গণেশ বলেছেন, আপনার প্রতিপক্ষ আপনার মনোবল ও আত্মবিশ্বাস সহ্য নাও করতে পারে। পাওনা টাকা আদায় হতে পারে। কয়েকদিন ধরে চলতে থাকা দুশ্চিন্তা আজ মিটে যাবে। বিবাদের সম্ভাবনা আছে আজ। ব্যবসা সংক্রান্ত কাজে নতুন সুযোগ আসতে পারে। পুরনো কোনও রোগের কারণে চিকিৎসকের কাছে যেতে হতে পারে। 

সিংহ রাশি- গণেশ বলেছেন আজ আপনি জটিল সমস্যা সমাধানের জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। এই সময় মন দিয়ে কাজ করুন। আপনি ব্যক্তিত্বের জোড়ে কাজে সফল হবেন। আজ ভ্রমণের কারণে মন হতাশ হবে। নিকটাত্মীয়ের সঙ্গে অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক ভালো থাকবে। 

কন্যা রাশি- গণেশ বলেছেন, অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে আজ। আপনি আপনার দক্ষতা ও কার্যকারিতার মাধ্যমে সমস্ত কাজ শেষ করবেন। আপনি এই সময় কিছু ইতিবাচক লোকের সঙ্গে সাক্ষাত করতে পারেন। অর্থহীন কারণে কারও সঙ্গে শত্রুতা করবেন না। আজ হঠাৎ খরচ বাড়তে পারে। ব্যবসার কাজ আজ ভালোভাবে সম্পন্ন হবে। মতবিরোধ ও বিরোধ থেকে দূরে থাকুন। স্বাস্থ্যের উন্নতি হবে। 

তুলা রাশি- গণেশ বলেছে, দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ আজ সম্পন্ন হবে। আয়ের নতুন উৎস পাবেন আজ। ইন্টারভিউতে সফল হবেন। কর সংক্রান্ত সমস্যায় ভুগতে পারেন। দীর্ঘদিন ধরে নেওয়া কর্মক্ষেত্রে কোনও পরিকল্পনা আজ সম্পন্ন হবে। আপনার কোনও মিত্র আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। 

বৃশ্চিক রাশি- গণেশ বলেছেন, মানসিকভাবে আপনি ইতিবাচক ও উদ্যমী বোধ করবেন। সন্তানের কোনও সমস্যা আজ দূর হবে। বাড়ির বড় সদস্যদের সম্মান করতে ভুলবেন না। পিতা ও পুত্রের মতভেদ হতে পারে আজ। আজ পরিশ্রম অনুসারে ফল পাবেন না। 

ধনু রাশি- গণেশ বলেছেন আজ কোনও শুভ ও ধর্মীয় কাজে খুশি হবেন। বন্ধুর পরামর্শ আপনার জন্য সহায়ক হবে। কোর্ট ও সামাজিক বিবাদে জয় লাভ করবেন। আপনি আজ অন্য লোকের প্রতি সহায়তা প্রদান করবেন। বৈষম্যমূলক হতে হবে। আজ কর্মক্ষেত্রে কাজের ধরন পরিবর্তন হবে। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ বাঁধতে পারে। খাওয়া-দাওয়া সঠিক ভাবে করুন। এতে সুস্থ ও উদ্যমী হবেন। 

মকর রাশি- গণেশ বলেছেন আজ আপনি যে কোনও পরিকল্পনা নিয়ে উদ্যমী হবেন। শিক্ষার্থীরা অধ্যয়নে ভালো বিকল্প খুঁজতে পারেন। কোনও কাজ কাউকে সুপারিশ করা পরিবর্তে নিজে করুন। কর্মক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন হবে। কঠোর পরিশ্রম ও অধ্যবসায় উন্নতি এনে দেবে। শারীরিক ও মানসিক শক্তি আজ বজায় থাকবে। 

কুম্ভ রাশি- গণেশ বলেছেন, সম্পত্তি ক্রয় ও বিক্রয় সংক্রান্ত কাজ সম্পন্ন হওয়ার সম্ভাবনা আছে। আপনার আশাবাদী ও প্রফুল্ল ব্যক্তিত্ব আপনার উন্নতিতে সাহায্য করবে। ভাই-বোনের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। ব্যবসা সংক্রান্ত জটিলতা আজ কেটে যাবে। স্বাস্থ্য ভালো থাকবে আজ। মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। 

মীন রাশি- গণেশ বলেছেন, যোগব্যায়াম করলে উপকার পাবেন। আজ মেয়েরা ঘর ও বাইরের কাজ ভালো করে শেষ করতে পারবেন। আদালত সংক্রান্ত কোনও কাজ অবহেলা করবে না। স্বামী-স্ত্রীর সম্পর্ক আজ ভালো থাকবে। মাইগ্রেন ও গ্যাসের ব্যথায় ভুগতে পারেন। সতর্ক থাকুন আজ।   

আরও পড়ুন- ময়দা রাখার পাত্রে রাখুন ছোট্ট এই কৌটো, সংসারে থাকবে না আর্থিক অনটন

আরও পড়ুন- রবিবার জামাইষষ্ঠীর দিন কোন জামাইয়ের কেমন কাটবে, দেখে নিন রাশি অনুযায়ী

আরও পড়ুন- গায়ত্রী মন্ত্র জপ করার সময় ভুল করেও এই ভুলগুলি করবেন না
 

Share this article
click me!