কোনও কারণে মন খারাপ হতে পারে, জেনে নিন সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে কর্কট রাশির উপর

বছরের নবম মাস সেপ্টেম্বর। পাশাপাশি রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ চন্দ্র। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের নবম মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Sep 6, 2022 3:11 AM IST

রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা সব সময় ছিমছাম ও বেহিসেবি হয়ে থাকে। চাকরির চেয়ে ব্যবসাতেই জাতক বেশি উন্নতি করে। এদের ব্যবসা বুদ্ধি জন্মগত। বিশেষ করে সাদা ও তরল দ্রব্যের, জলজ দ্রব্য বা খাদ্যদ্রব্যের ব্যবসা করলে খুব লাভবান হতে পারে। আত্মকেন্দ্রিক অথচ স্পর্শকাতর। স্বাস্থ্য খুব একটা মজবুত হয় না। ঠান্ডা জিনিস এদের প্রিয়। দিনের চেয়ে রাত বেশি প্রিয়। দোষের মধ্যে ও চঞ্চল প্রকৃতির হয়। ভ্রমণ বিলাসী ও বাবা মায়ের ভক্ত হয়। 

কর্কট রাশির জাতকরা একটু খুঁতখুঁতে চঞ্চল ও ভীতু, সব বিষয়ে হুড়োহুড়ি করা এদের স্বভাবে। এই জাতকরা সচরাচর কল্পনা প্রিয়, শিল্পী, ভাবপ্রবণ ও রোম্যান্টিক ধরনের এদের মধ্যে হৃদরোগ, পেটের রোগ, মাথার রোগ, যক্ষ্মা, হাঁপানি হওয়ার প্রবণতা থাকে। সুখবিলাসি অথচ আদর্শবাদী। এদের বায়ুর প্রকোপ খুব বেশি। তবে জেনে নেওয়া যাক বছরের চতুর্থ মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

কর্কট রাশির উপর সেপ্টেম্বর মাসের প্রভাব 
সেপ্টেম্বরের শুরুতে কর্কট রাশির জাতকদের সমস্যায় পড়তে হতে পারে। এই মাসের শুরুতে অফিসে অতিরিক্ত দায়িত্ব পেয়ে ঝামেলা হতে পারে। এই সময়ে আপনাকে ধৈর্য ধরতে হবে। মাসের মাঝামাঝি, স্বাভাবিক হবে। এই মাসে আপনাকে আপনার আচরণ এবং কথাবার্তা নিয়ন্ত্রণ করতে হবে, অন্যথায় আপনি অকারণে বিরক্ত হতে পারেন। 

দাম্পত্য জীবন সুখের হবে। তবে প্রেমের দিক থেকে এই মাসটি অনুকূলে যাচ্ছে না। ভুল বোঝাবুঝির শিকার হতে পারেন। মাসের শেষের দিকে, আপনি আপনার পরিবারের সঙ্গে ধর্মীয় ভ্রমণে যেতে পারেন।

প্রথম সপ্তাহ- সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ কর্কট রাশির জাতকদের সমস্যায় ফেলতে পারে। এই সময়ে যেকোনও সিদ্ধান্ত সাবধানে নিন। পুরনো কোনও বিষয়ে লাভমেটের সঙ্গে বিবাদ হতে পারে।

দ্বিতীয় সপ্তাহ- সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহটি আপনার জন্য মাঝারি ফলদায়ক হতে চলেছে। এই সময়ে, আপনি আপনার সামর্থ্যের ভিত্তিতে কাজে সাফল্য পেতে পারেন। এই সময়ে সতর্ক থাকুন।

তৃতীয় সপ্তাহ- এই সময়টি আপনার জন্য চমৎকার হতে চলেছে। এই সময়ে, আপনি সক্রিয়ভাবে সামাজিক কাজে অংশ নিতে পারেন। এ সময় রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা বড় পদ পেতে পারেন। নতুন চাকরির সুযোগ পাওয়া যেতে পারে।

আরও পড়ুন- এই মাসে জটিল কাজের সমাধান হবে, জেনে নিন সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশি

আরও পড়ুন- অর্থনৈতিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে, জেনে নিন সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির

আরও পড়ুন- নতুন কাজে সাফল্য আসবে, জেনে নিন সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশির উপর

চতুর্থ সপ্তাহ- কর্কট রাশির জাতকদের জন্য সেপ্টেম্বরের চতুর্থ সপ্তাহটি স্বাভাবিক হতে চলেছে। এ সময় কোনও বিষয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। ছোটখাটো সমস্যার সম্মুখীন হতে হতে পারে। মাসের শেষের দিকে, আপনি পরিবারের সঙ্গে একটি মনোরম জায়গায় বেড়াতে যেতে পারেন।

প্রতিকার- তামার পাত্রে সোম ও শুক্রবার শিবলিঙ্গে জল নিবেদন করুন এবং শিব তাণ্ডব স্তোত্র পাঠ করুন ।

Share this article
click me!