সূর্যের রাশি পরিবর্তন, অত্যন্ত শুভ ষড়ষ্টক যোগের সৃষ্টি হবে, এই তিন রাশির ভাগ্য খুলতে পারে

১৭ সেপ্টেম্বর ২০২২, বিশ্বকর্মা পুজোর দিন, শনিবার সকাল ৭ টা ১১ মিনিটে সূর্য তার নিজস্ব রাশি সিংহ রাশি ছেড়ে বুধের কন্যা রাশিতে প্রবেশ করবে। সূর্য এক মাস কন্যা রাশিতে অবস্থান করবে।
 

Web Desk - ANB | Published : Sep 13, 2022 6:10 AM IST

হিন্দু ধর্মে, সূর্যকে সমস্ত গ্রহের রাজা হিসাবে বিবেচনা করা হয়। সূর্য গ্রহ খ্যাতি, শক্তি, গর্ব এবং সম্মানের প্রতীক। সূর্য প্রতি মাসে রাশি পরিবর্তন করে যা সূর্য সংক্রান্তি নামে পরিচিত। এই মাসে, ১৭ সেপ্টেম্বর ২০২২, বিশ্বকর্মা পুজোর দিন, শনিবার সকাল ৭ টা ১১ মিনিটে সূর্য তার নিজস্ব রাশি সিংহ রাশি ছেড়ে বুধের কন্যা রাশিতে প্রবেশ করবে। সূর্য এক মাস কন্যা রাশিতে অবস্থান করবে।

সূর্যের এই রাশি পরিবর্তন এই তিনটি রাশির উপর শুভ প্রভাব ফেলতে চলেছে:-

বৃশ্চিক: সূর্যের এই রাশি পরিবর্তন আপনার জন্য খুবই শুভ। আয় বাড়তে পারে, ব্যবসায় নতুন অর্ডার পেতে পারে, সম্পত্তি এবং যানবাহন কেনা খুব লাভজনক প্রমাণিত হবে।

সিংহ রাশি: পেশা ও ব্যবসায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। আর্থিক অবস্থা ভালো হতে পারে। কোথাও টাকা আটকে থাকলে তা ফেরত পেতে পারেন। হঠাৎ করেই যে কোনও জায়গা থেকে টাকা পেতে পারেন।

ধনু: আদালতে মামলা চলমান থাকলে সাফল্য পেতে পারেন। চাকরির অফার পেতে পারেন।

শুভ ষড়ষ্টক যোগ-

কন্যা রাশিতে সূর্যের বুধের স্থানান্তর হওয়ায় এটি মেষ রাশিতে রাহুর সঙ্গে ষড়ষ্টক যোগ গঠন করবে। এটি একটি অত্যন্ত অশুভ যোগ যা অনেক সমস্যার সৃষ্টি করতে পারে। এই যোগ কোন বড় ব্যক্তিত্বের মৃত্যু ঘটাতে পারে। এই যোগ প্রাকৃতিক বিপর্যয় ডেকে আনতে পারে, দুই দেশের সম্পর্ককে চরম উত্তেজনাপূর্ণ করে তুলতে পারে। তবে, এই তিনটি রাশির চিহ্নগুলিও এই যোগ গঠন থেকে উপকৃত হবে: -  

মেষ: আটকে থাকা কাজ শেষ হবে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য জিনিসগুলি আরও ভাল হবে। স্বাস্থ্য সুবিধা থাকবে।

আরও পড়ুন- দুর্গা পুজোর আগে কাটান আর্থিক সমস্যা, বাস্তু মতে ঘরে রাখুন এই জিনিসগুলি

আরও পড়ুন- আগামী মাসেই শনিদেব তার চাল পরিবর্তন করবেন, এই ৫ রাশির জীবনে আসবে সুখের বন্যা

আরও পড়ুন- মাতৃ বন্দনার আগে জেনে নিন অষ্টমাতৃকা উপাখ্যান, কিভাবে সৃষ্টি হয়েছিল মায়ের এই রূপ


কর্কট : স্বাস্থ্যের উন্নতি, কর্মজীবনে সাফল্য, অফিসে সিনিয়র অফিসার এবং সহকর্মীদের সমর্থন।

বৃশ্চিক রাশিফল: আর্থিক অবস্থা ভালো থাকবে, ব্যবসায় লাভ হবে, নতুন সম্পত্তি কিনলে লাভের অবস্থানে থাকবেন।

Share this article
click me!