Astrological Tips: এই কয়টি জিনিস ভুলেও দান করবেন না, আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন

জ্যোতিষ (Astrology) মতে, মানুষ নিজের ভুলেই আর্থিক সমস্যার সম্মুখীন হন। জ্যোতিষ শাস্ত্রে কয়টি জিনিসের উল্লেখ আছে। যা দান করলে বাড়ে আর্থিক সমস্যা (Financial Problems)। জেনে নিন কী কী।  

Sayanita Chakraborty | Published : Nov 28, 2021 2:28 PM IST / Updated: Nov 28 2021, 08:01 PM IST

অফিসে বেতন (Salary) নিয়ে সমস্যা, পাওনা টাকা আদায় করতে সমস্যা এমনকী কোনও খাতে ব্যয় করা অর্থ ফেরত না পাওয়া, এছাড়া ব্যবসায় (Business) আর্থিক ক্ষতি তো লেগেই আছে। আর্থিক সমস্যা নিয়ে নাজেহাল অনেকেই। কারণ ছাড়া খরচ, টাকা জমাতে না পারা, প্রাপ্য টাকা না পাওয়া, শারীরিক অসুস্থতার (Health Problem) জন্য জলের মতো অর্থ ব্যয়-  এমন বহু সমস্যায় ভুগছেন অনেকে। এই সকল সমস্যা থেকে মুক্তি পাওয়া বেশ কঠিন। তবে, জ্যোতিষ (Astrology) মতে, মানুষ নিজের ভুলেই এই সকল সমস্যার সম্মুখীন হন। জ্যোতিষ শাস্ত্রে কয়টি জিনিসের উল্লেখ আছে। যা দান করলে বাড়ে আর্থিক সমস্যা (Financial Problems)। জেনে নিন কী কী দান করা উচিত নয়।  

আর্থিক টানাপোড়েন (Financial Problem) থেকে মুক্তি পেতে কাউকে নিজের দান-ধ্যান স্বভাবের দিকে নজর দিন। দান-ধ্যান করা ভালো তবে, এমন কিছু দান করবেন না যাতে আপনিই আর্থিক ক্ষতির মুখে হন। কাউকে দুধ (Milk) কিংবা দই দান করবেন না। যে কোনও শুভ কাজে দুধ ও দই ব্যবহৃত হয়। তাই এই দুই জিনিস দান করা জ্যোতিষ মতে অনুচিত। বিশেষ করে সূর্যাস্তের পর কাউকে দুধ বা দই দান করলে আর্থি ক্ষতির সম্মুখীন হতে পারেন। তাই সতর্ক থাকুন। 

আরও পড়ুন: Astrological Tips: বার বার বিয়ের সম্বন্ধ ভেঙে যাচ্ছে, জ্যোতিষ মতে বিবাহের বাধা কাটান

জ্যোতিষ মতে পেঁয়াজ ও রসুন দান করা উচিত নয়। পেঁয়াজ (Onion) ও রসুনের সঙ্গে কেতু গ্রহের সম্পর্ক আছে। তাই পেঁয়াজ ও রসুন দান করলে সংসারে নেতিবাচক (Negative) প্রভাব পড়ে। এই নেতিবাচক প্রভাব থেকে সংসারে আর্থিক টানাপোড়েন দেখা যায়। তাই জ্যোতিষীরা এই দুই জিনিস দান করতে বারণ করে থাকেন।  চেষ্টা করুন পেঁয়াজ-রসুন কাউকে দান না করতে।

আরও পড়ুন: Astrological Tips: আর্থিক ক্ষতি থেকে বাঁচতে আটার টোটকা মেনে চলুন, জ্যোতিষ মতে আর্থিক সমস্যা মিটবে

ভুলেও কাউকে হলুদ দান করবেন না। এতে সংসারে অশান্তি লেগে থাকে। সংসারে আর্থিক টানাপোড়েন হয় হলুদ দান করলে। জ্যোতিষ মতে, একাধিক বাধা কাটাতে হলুদ ব্যবহার করা হয়। মা লক্ষ্মীর (Maa Laxmi) আশীর্বাদ লাভ করেত হলুদ ব্যবহার হয়। বলা হয়, বৃহস্পতিবার ঘরে হলুদ ছড়ালে মা লক্ষ্মী আসেন। এমনকী, গোটা হলুদ রুমালে মুড়ে টাকা রাখার জায়গায় রাখলে আর্থিক বৃদ্ধি হয়। তাই ভুলেও হলুদ দান করেন না। এতে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। দেখা দিতে পারে আর্থিক টাানপোড়েন।   
 

Share this article
click me!