Asianet News BanglaAsianet News Bangla

Astrological Tips: বার বার বিয়ের সম্বন্ধ ভেঙে যাচ্ছে, জ্যোতিষ মতে বিবাহের বাধা কাটান

জ্যোতিষ (Astrology) মতে, গ্রহের ফেরে অনেকেরই বিয়েতে বাধা আসে। ছেলে-মেয়ে উভয়ের ক্ষেত্রেই এমন হয়। মনের মতো পাত্র বা পাত্রী পাওয়া আর সঠিক সময় বিয়ে হওয়া- বেশ সমস্যার। বিয়েতে বার বার বাধা এলে জ্যোতিষ টোটকা (Astrological Tips) মেনে চলতে পারেন। 

Astrological remedies for early marriage
Author
Kolkata, First Published Nov 27, 2021, 4:58 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গতকালই ৩০ বছর পূর্ণ হল মেয়ের। মায়ের দুশ্চিন্তা আরও একটু বাড়ল। গত ৪ বছর ধরে বিয়ের জন্য চেষ্টা করছে। কিন্তু, কিছুই হচ্ছে না। দেখতে সুন্দরী, শিক্ষিত এক বেসরকারী স্কুলে পড়ায়। তা সত্ত্বেও বিয়ে (Marriage) ঠিক হচ্ছে না। গত চার বছরে কম করে ১০-১২ জন দেখে গিয়েছে। ৩জনের সঙ্গে বিয়ের কথা অনেক দূর এগিয়েছিল। কিন্তু, শেষে আর হল না। সব ঠিক থাকা সত্ত্বেও বার বার কেন বিয়ে ভেঙে যাচ্ছে তা কেউ বুঝছেন না। এদিকে তার বয়সী সকলেরই বিয়ে মোটামুটি হয়ে গিয়েছে। ফলে মা-বাবার দুশ্চিন্তা রোজই বাড়ছে। জ্যোতিষ (Astrology) মতে, গ্রহের ফেরে অনেকেরই বিয়েতে বাধা আসে। ছেলে-মেয়ে উঠের ক্ষেত্রেই এমন হয়। মনের মতো পাত্র বা পাত্রী পাওয়া আর সঠিক সময় বিয়ে হওয়া- বেশ সমস্যার। বিয়েতে বার বার বাধা এলে জ্যোতিষ টোটকা (Astrological Tips) মেনে চলতে পারেন। 

জ্যোতিষ শাস্ত্রে (Astrology) বিয়ের বাধা কাটানোর জন্য একাধিক টোটকা (Tips) বর্ণিত আছে। শাস্ত্র মতে, সোমবার শিবের (Shiv) পুজো করতে পারেন। প্রতি সোমবার করে ফুল ও ১০৮টা বেল পাতা দিয়ে শিবের পুজো করুন। শিবের মাথায় জল ঢেলে মনের কথা জানা। পর পর ৭টা সোমবার এই টোটকা মেনে চলুন। শুক্রবার(Friday) শিবপুজো করলে বিয়ের বাধা কেটে যাবে। 

আরও পড়ুন: Astrological Tips: আর্থিক ক্ষতি থেকে বাঁচতে আটার টোটকা মেনে চলুন, জ্যোতিষ মতে আর্থিক সমস্যা মিটবে

অনেকেরই ঘরের দরজার (Door) সামনে জুতো রাখার অভ্যেস আছে। এই অভ্যেস আজই বদলান। ঘরের সামনে জুতো (Shoes) রাখলে সব কাজে বাধা আসে। দরজার সামনে জুতো রাখবেন না। ধার করে রাখুন। এই অভ্যেস বদলান, দেখবেন বিয়ের বাধা কেটে যাবে। বিবাহযোগ্য ছেলে বা মেয়ের শোওয়ার (BedRoom) ঘর দক্ষিণ পশ্চিম দিকে করবেন না। এতে বিয়েতে বাধা আসে।  বাস্তু দোষ তৈরি হয়। যা সকল শুভ কাজে বাধা দেয়।   
আরও পড়ুন: Astrology News- ডিসেম্বর মাস থেকেই এই ৩ রাশির হাতে আসবে প্রচুর টাকা, বাড়বে ধন-সম্পদও

বিয়ের সম্বন্ধের জন্য কেউ দেখত এল নতুন পোশাক (New Dress) পরে যান। ছেলে বা মেয়ে উভয়ই এই টোটকা মেনে চলুন। নতুন পোশাক পরে বসুন বহু বর কিংবা বউয়ের সামনে। নতুন পোশাক বিয়ের বাধা কেটে যায়।  প্রতি সপ্তাহে বৃহস্পতিবার বিবাহ যোগ্য মেয়েরে হলুদ রঙের (Yellow) পোশাক উপহার দিন। তা না হলে, শুক্রবার সাদা (White) পোশাক উপহার দিন। বিবাহযোগ্য মেয়েকে পর পর ৪ সপ্তাহ এমন পোশাক উপহার দিন। দেখবে বিয়ের বাধা কেটে যাবে। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios