Asianet News BanglaAsianet News Bangla

Astrological Tips: আর্থিক ক্ষতি থেকে বাঁচতে আটার টোটকা মেনে চলুন, জ্যোতিষ মতে আর্থিক সমস্যা মিটবে

গ্রহের ফেরে অনেকেই আর্থিক ক্ষতির (Financial loss)  সম্মুখীন হতে হয়। নানা কারণে পরের পর অর্থ খরচ লেগেই থাকে। এর থেকে বাঁচতে আটার টোটকা মেনে চলুন। 

to avoid financial lose follow astrological tips of flour
Author
Kolkata, First Published Nov 27, 2021, 2:44 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

জ্যোতিষ মতে, চন্দ্রগ্রহণের (Lunar Eclipse) খারাপ প্রভাব পড়তে চলেছে মেষ, সিংহ ও বৃশ্চিক রাশির ওপর। এই তিন রাশির জাতক-জাতিকারা আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন, বলে মনে করছেন জ্যোতিষীরা। শুধু চন্দ্রগ্রহণের খারাপ প্রভাবের জন্য নয়। গ্রহের ফেরেও অনেকেই আর্থিক ক্ষতির (Financial loss)  সম্মুখীন হতে হয়। নানা কারণে পরের পর অর্থ খরচ লেগেই থাকে। পাওনা টাকা আদায়ে বাধা, বেতন (Salary) না পাওয়া, শারীরিক জটিলতার (Health Issue) জন্য পরের পর খরচ- এমনই নানা রকম সমস্যা চলতে থাকে। এই ক্ষতি থেকে বাঁচতে মেনে চলুন জ্যোতিষ টোটকা (Astrological Tips)। 

গ্রহের ফেরে হোক কিংবা অন্য কোনও কারণে, আর্থিক ক্ষতির (Financial loss)  সম্মুখীন হন অনেকে। এই সমস্যা থেকে বাঁচতে আটার জ্যোতিষ টোটকা মেনে চলুন। বাড়িতে থাকা আটার (Flour) ডিব্বায় তুলসী পাতা (Tulsi) আর কেশর (Keshar) রাখুন। জ্যোতিষ মতে, আটার ডিব্বায় তুলসী পাতা ও কেশর রাখলে  আর্থিক ক্ষতি এড়িয়ে যাওয়া সম্ভব। তুলসী পাতা সব শুভ কাজে ব্যবহৃত হয়। আর শাস্ত্র মতে, কেশরও শুভ সংবাদ বয়ে আনে। আটা, কেশর আর তুলসী একসঙ্গে রাখলে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন।    

আরও পড়ুন: Astrological Tips: দাম্পত্য অশান্তি চরমে পৌঁছেছে, ডিভোর্স আটকাতে মেনে চলুন জ্যোতিষ টোটকা

চাকরি (Job) পেতে বা ব্যবসায় (Business) আর্থিক উন্নতি ঘটাতে গোরুকে (Cow) খাওয়ানোর কথা বলা আছে শাস্ত্রে। জ্যোতিষ মতে, চাকরির পরীক্ষা দিতে যাওয়ার আগে গুড় ও আটা মিশিয়ে গোরুকে খাওয়ান। এই টোটকা মেনে চললে ব্যবসা ক্ষেত্রেও আর্থিক লাভের (Profit) সম্মুখীন হবেন। এছাড়া, আটার তৈরি রুটি খাওয়াতে পারেন কাককে। আটার দিয়ে ছোট ছোট রুটি বানান। কোনও চাকরির পরীক্ষায় যাওয়ার আগে এই রুটি কাককে খাওয়ান। এতে পূণ্য লাভ হবে। চাকরিতে পদোন্নতি হবে এই টোটকা মেনে চললে। 

আরও পড়ুন: Astrology News- ডিসেম্বর মাস থেকেই এই ৩ রাশির হাতে আসবে প্রচুর টাকা, বাড়বে ধন-সম্পদও

নানা কারণে আর্থিক ঋণে (Loan) জড়িয়ে পড়েন আনেকে। সময় মতো ঋণ শোধ করা সকলের কাছেই চিন্তার। অনেকে আবার ঋণের বেড়াজাল থেকে মুক্ত হতেই পারেন না। ঋণ থেকে মুক্তি পেতে মেনে চলুন জ্যোতিষ টোটকা (Astrological Tips)। ঋণ কিংবা আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে কুকুরকে খাওয়ান। আটা দিয়ে রুটি তৈরি করুন। এই রুটিতে সরষের তেল মাখান। সরষের তেল মাখানো আটার রুটি কুকুরকে খাওয়ালে আর্থিক ঋণ (Financial Loan) থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক দুর্ভোগ কেটে যাবে এই টোটকা মেনে চললে। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios