কেমন যাবে সামনের সপ্তাহ, অর্থব্যয় নাকি অর্থলাভ-বলছেন চিরাগ দারুওয়ালা

বাইরের কার্যকলাপে সময় নষ্ট করবেন না, ব্যবসায়িক কার্যক্রম স্বাভাবিক থাকবে। ইগো বৈবাহিক সম্পর্কে কিছু সমস্যা সৃষ্টি করে।

Parna Sengupta | Published : Jun 22, 2022 5:45 PM IST / Updated: Jun 22 2022, 11:52 PM IST

মেষ:
গণেশ বলেছেন আপনার স্বপ্ন এবং আশাগুলিকে সত্য করার সময় এসেছে। অন্যের পরামর্শের পরিবর্তে নিজের পরামর্শ শুনুন এবং অনুসরণ করুন। প্রকৃতি আপনার জন্য শুভ সুযোগ তৈরি করছে। সঙ্গে খরচ বাড়তে পারে। আপনার পরিবার এবং ব্যবসায় বাইরের কাউকে হস্তক্ষেপ করতে দেবেন না। কর্মীদের সাথে সম্পর্ক নষ্ট করবেন না। জন্য তাদের সহযোগিতা অপরিহার্য
আপনি. ব্যবসায়িক জায়গায় কঠোর পরিশ্রমের সঠিক ফল না পাওয়ার কারণে মনে কিছুটা উদ্বেগ থাকবে। প্রেমের সম্পর্ক থেকে দূরে থাকাই ভালো। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

বৃষ:
গণেশ বলেছেন এই সময়ে গ্রহের অবস্থান পরিবর্তন হবে। একটি সম্পূর্ণ পরিকল্পনা আছে। কোন কাজ করার আগে কোন প্রকার ভুল করা থেকে রক্ষা করবে। যদি কোনো পরিকল্পনা থাকে। বাড়ির রক্ষণাবেক্ষণের জন্য সঠিক সময়ের অপেক্ষা করুন। বাইরের কার্যকলাপে সময় নষ্ট করবেন না, ব্যবসায়িক কার্যক্রম স্বাভাবিক থাকবে। ইগো বৈবাহিক সম্পর্কে কিছু সমস্যা সৃষ্টি করে। অ্যাসিডিটির সমস্যা বিরক্ত করবে।

Latest Videos

মিথুনরাশি:
গণেশ বলেছেন বাড়ির পরিবেশ শান্ত এবং শান্তিপূর্ণ রাখার মাধ্যমে আপনি সক্ষম হবেন যথাযথ মনোযোগ দিয়ে আপনার ব্যক্তিগত কার্যক্রম সম্পূর্ণ করুন। অপরিচিতদের সাথে দেখা এড়িয়ে চলুন। আপনার কর্মের উপর ফোকাস করুন, জমি বা যানবাহন ক্রয় সংক্রান্ত কোনো পরিকল্পনা বাস্তবায়ন করবেন না। অপ্রয়োজনীয় খরচ হতে পারে


কর্কটঃ
গণেশ বলেছেন বিপণন এবং মিডিয়া সম্পর্কিত কাজগুলিতে মনোনিবেশ করুন। কোনো ফোন কল ইত্যাদি উপেক্ষা করবেন না। এই সময়ে কোনো গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। যে কোন ধরনের ভবিষ্যৎ তৈরি করার সময় পরিকল্পনা, অন্যের সিদ্ধান্তের চেয়ে নিজের সিদ্ধান্তকে অগ্রাধিকার দিন। চাকুরীজীবীদের তাদের কাজের প্রতি বেশি মনোযোগ দিতে হবে। আপনার স্ত্রীর সহযোগিতা ও পরামর্শ শুভ প্রমাণিত হবে। 

সিংহ:
গণেশ বলেছেন যে এই সময়ে আটকে থাকা কোনও কাজ শেষ করা স্বস্তি আনতে পারে। আপনি আবার নিজের মধ্যে আত্মবিশ্বাসী এবং ক্ষমতায়িত বোধ করবেন। একটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়েও আলোচনা করা যেতে পারে। নিকট আত্মীয় বা প্রতিবেশীদের সঙ্গে ছোটখাটো বিষয়ে বিবাদ বাধতে পারে। ভুল কাজে মনোযোগ না দিয়ে নিজেকে ব্যস্ত রাখুন। রাজনৈতিক বিষয়ে একটু সতর্ক থাকুন। সাহায্যে এবং ব্যবসায়িক স্থানে সহকর্মী এবং কর্মচারীদের পরামর্শ, আপনি থেমে থাকা কাজগুলি পুনরায় শুরু করতে সফল হবেন। পারিবারিক পরিবেশ সুখী হতে পারে। অ্যাসিডিটি ও গ্যাসের সমস্যা হতে পারে।

কন্যা:
গণেশ বলেছেন যে কোনও ধর্মীয় সংস্থার সাথে আন্তরিকভাবে সহযোগিতা করা আপনাকে আনন্দ দেবে। সমাজে সম্মান বাড়বে। চেষ্টা করলে এই সময়টা শুভ হবে একটি সম্পত্তি কিনুন। আপনার অহং এবং রাগ নিয়ন্ত্রণ করুন। সংশ্লিষ্ট সকল কাজে স্ত্রীর পূর্ণ সহযোগিতা থাকবে
বাড়িতে এবং ব্যবসা. রুটিন ঠিক রাখুন।

তুলা:
গণেশ বলেছেন কয়েকজন ঘনিষ্ঠদের সাথে একটি স্বস্তিদায়ক পরিবেশ থাকবে। একে অপরের সাথে যোগাযোগ করে আপনি আরও ভাল ফলাফল পাবেন। গৃহস্থালির কাজ করে কিছু সময় কাটান। সকালে কারও সঙ্গে বিবাদের পরিস্থিতি হতে পারে। আপনার সাফল্যকে অত্যধিক মূল্যায়ন করবেন না এবং শান্তভাবে আপনার কর্মের উপর ফোকাস করুন। একটি হস্তক্ষেপ ব্যবসার জায়গায় বহিরাগত আপনার কর্মীদের মধ্যে বিবাদের কারণ হতে পারে। সঙ্গীর অস্বস্তির কারণে গৃহস্থালির কাজে সহযোগিতা করা এবং শৃঙ্খলা বজায় রাখা হবে। 

বৃশ্চিক:
গণেশ বলেছেন যদি কোনও জমি-সম্পত্তির মামলা আটকে থাকে তবে এটি এই সময়ে হওয়ার সম্ভাবনা রয়েছে। ভবিষ্যতের পরিকল্পনা বিবেচনা করাও গুরুত্বপূর্ণ। দীর্ঘদিন ধরে আটকে থাকা পেমেন্ট পাওয়া যাবে এছাড়াও আর্থিক অবস্থার উন্নতি। সপ্তাহের প্রথম দিকে আপনার বেশিরভাগ কাজ শেষ করার চেষ্টা করুন। কারণ তখন পরিস্থিতি কিছুটা প্রতিকূল হতে পারে। বিঘ্ন ঘটার সম্ভাবনা আছে। এ পেশাগত পর্যায়ে আপনার সম্মান ও আধিপত্য বজায় থাকবে, স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হতে পারে। কাশি ও জ্বর থাকতে পারে।

ধনু:
গণেশ বলেছেন এই সময়ে আপনি আপনার ভিতরে নতুন প্রাণশক্তি এবং শক্তি অনুভব করবেন। আপনি চলমান ঘরোয়া সমস্যাগুলিকে বিভিন্ন উপায়ে পরিচালনা করতে সক্ষম হবেন। আপনি যে নিয়ম তৈরি করেছেন বর্তমান সময়ের নেতিবাচক প্রভাব এড়াতে আপনার পরিবারের নিরাপত্তার বিষয়টি খুবই উপযুক্ত হবে। তাদের সমস্যা সমাধানে সাহায্য করুন, এতে তাদের নিরাপত্তা বোধ বাড়বে। সমস্যা সম্পর্কিত কারণে আপনার অনেক গুরুত্বপূর্ণ কাজ বন্ধ হয়ে যেতে পারে। ব্যবসায়িক কাজে অবহেলা করবেন না।

মকর:
গণেশ বলেছেন বন্ধুদের সাথে ভাল সময় কাটান এবং মজা করুন। আপনি আপনার যোগ্যতার মাধ্যমে কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন যা পরিশোধ করতে পারে। ছেলেমেয়েদের সাফল্যের সঙ্গে থাকবে। বাড়িতে এবং পরিবারে উৎসবমুখর পরিবেশ থাকবে। যেকোনো ধরনের অবৈধ কাজ থেকে দূরে থাকুন। অন্যথায় আপনিও সমস্যায় পড়তে পারেন। এটি আপনার দক্ষতার উপরও নেতিবাচক প্রভাব ফেলতে পারে। ভাইদের সাথে সম্পর্ক গড়ে তুলতে হবে। আপনি পারিবারিক ব্যবসায় আরও মনোযোগী হবেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মজবুত হবে। বেশি দুশ্চিন্তার কারণে আপনার ভিতরে শক্তি কম থাকবে।

কুম্ভ:
গণেশ বলেছেন কিছু বিশেষ ব্যক্তির সাথে যোগাযোগ করা আপনার চিন্তাভাবনাকে ইতিবাচকভাবে পরিবর্তন করবে। আপনার কাজের প্রতি আরও সচেতন হওয়া এবং একাগ্রতা অবশ্যই আপনাকে সাফল্য দিতে পারে। কাছের কারো দ্বারা আপনার সমালোচনা আপনাকে হতাশ করতে পারে। তাই কারো উপর খুব বেশি নির্ভর করবেন না এবং আপনার পরিকল্পনা ঘোষণা করুন। এই সময়ে খরচ বেশি হতে পারে। অংশীদারি ব্যবসায় স্বচ্ছতা বজায় রাখা জরুরি। দাম্পত্য জীবন সুখী হতে পারে। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

মীন:
গণেশ বলেছেন দীর্ঘদিন ধরে আটকে থাকা কোনও কাজ এই সময়ে শেষ হতে পারে। তাই এটাতে আপনার মনোযোগ রাখুন। নিকটাত্মীয়দের সাথে একটি গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করুন এবং আপনি ভাল ফলাফল পাবেন। আপনার মেজাজ এবং চিন্তা নিয়ন্ত্রণ করুন। পরিস্থিতির প্রতি সামান্য প্রতিকূলতার কারণে মানসিক চাপ ও রাগ হতে পারে। অপরিচিতদের বিশ্বাস করবেন না। ব্যবসায় যেকোনো লেনদেন করুন শুধুমাত্র নির্দিষ্ট বিলের মাধ্যমে। স্বামী এবং স্ত্রী কাজে ব্যস্ত থাকলেও একে অপরের জন্য সময় দিতে পারবে। ক্লান্তির কারণে মেজাজ খারাপ হতে পারে।

আরও পড়ুন- দাম্পত্য সুখ জোটে না এদের ভাগ্যে, সহজে যেমন বিয়ে করতে চান না, তেমনই বিয়েতে আসে নানান বাধা

আরও পড়ুন- সাফল্যের জন্য শুধু পরিশ্রমই নয় এই ৪টি জিনিসকেও অবলম্বন করা প্রয়োজন, জানায় চাণক্য নীতি

আরও পড়ুন- রাহুর দশা সলমন খানের, মানসম্মান খোয়াতে হতে পারে বলেও আশঙ্কা জ্যোতিষীর

Share this article
click me!

Latest Videos

'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
অভয়া কাণ্ডের দ্রুত বিচারের দাবি জুনিয়র ডাক্তারদের! স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল