মনের ভিতরে জমে থাকা ক্ষোভ প্রকাশ করেন না এরা, সকলকে শান্তি দিতে চান এই তিন রাশি

সকলের সঙ্গে সকলের মনের মিলও হয় না। এমন সময় মনে ক্ষোভ জন্মানো স্বাভাবিক ব্যাপার। তবে, এই ক্ষোভ প্রকাশ করা মানে অশান্তি। আপনার মনের কথা সকলের কাছে সমানভাবে গৃহীত হবে তা নয়। আর এতেই শুরু হয় দ্বন্দ্ব। আজ রইল তিন রাশির কথা। এই তিন রাশির ছেলে মেয়েরা মনের কথা ভুলেও ব্যক্ত করেন না। এদের মনে যতই ক্ষোভ থাকুক না কেন, তা ভুলেও কেউ প্রকাশ করে না।

Sayanita Chakraborty | Published : Jun 26, 2022 7:32 AM IST

সব পরিস্থিতিতে সকলে মানিয়ে নিতে পারেন না। আবার সকলের সঙ্গে সকলের মনের মিলও হয় না। এমন সময় মনে ক্ষোভ জন্মানো স্বাভাবিক ব্যাপার। তবে, এই ক্ষোভ প্রকাশ করা মানে অশান্তি। আপনার মনের কথা সকলের কাছে সমানভাবে গৃহীত হবে তা নয়। আর এতেই শুরু হয় দ্বন্দ্ব। আজ রইল তিন রাশির কথা। এই তিন রাশির ছেলে মেয়েরা মনের কথা ভুলেও ব্যক্ত করেন না। এদের মনে যতই ক্ষোভ থাকুক না কেন, তা ভুলেও কেউ প্রকাশ করে না। এরা চান সকলে শান্তি পাক। সে কারণে মনের কথা এরা মনেই রাখতে চান। দেখে নিন এই তিন রাশির কথা। 

কর্কট রাশি- রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েরা মনের কথা চেপে রাখতে ওস্তাদ। এরা অশান্তিকে খুবই ভয় পান। এই রাশির ছেলে মেয়েরা মনের কথা মনেই রাখের। মনে যতই ক্ষোভ থাকুক এরা প্রকাশ করেন না।  

কন্যা রাশি-   রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন।  এরা মনের কথা প্রকাশ করেন না। যে কোনও পরিস্থিতিতে যতই সমস্যা হোক, এরা মানিয়ে নিতে চেষ্টা করেন। এরা মনে করেন মনের কথা প্রকাশ করলে অশান্তি হতে পারে। এই রাশির ছেলে মেয়েদের মনের কথা বোঝার চেষ্টা করুন। 

তুলা রাশি- এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এদের মনের ভিতরে জমে থাকা ক্ষোভ প্রকাশ করেন না। সকলকে শান্তি দিতে চান এই রাশি। হাজার সমস্যা হোক, এরা মুখ খোলেন না। অশান্তিকে ভয় পান এই রাশির ছেলে মেয়েরা। 

বৈদিশ শাস্ত্রে রয়েছে ১২ রাশির হদিশ। এই সকল রাশির অধিকর্তা আলাদা। সে কারণে সকলে স্বভাব, চরিত্র, মানসিকতা- সর্বক্ষেত্রে সকলের সঙ্গে সকলের রয়েছে তফাত। কেউ ধূর্ত তো কেউ বোকা। কেউ দয়ালু তো কে স্বার্থপর। আমরা সকলে একে অপরের থেকে আলাদা। শাস্ত্র মতে, মানুষের মধ্যে এই ভেদাভেদের কারণ হল রাশি। সে কারণেই এই তিন রাশি একেবারে আলাদা। এরা মনের ভিতরে জমে থাকা ক্ষোভ প্রকাশ করেন না। 

আরও পড়ুন- রাহু-মঙ্গল সংমিশ্রণে অশুভ যোগের সৃষ্টি, এই ৩ রাশির জাতকদের থাকতে হবে সাবধান

আরও পড়ুন- প্রায়শই মতের অমিল হচ্ছে? এই পাঁচ জ্যোতিষ টোটকায় দাম্পত্য সম্পর্কের উন্নতি হবে

আরও পড়ুন- ৬ দিনের ব্যবধানে দুটি গ্রহ রাশি পরিবর্তন করবে, এর প্রভাবে এই রাশিগুলির সংসার ভরে উঠবে টাকায়
 

Share this article
click me!