Asianet News BanglaAsianet News Bangla

সতর্ক থাকুন এই চার রাশি থেকে, প্রিয়জনের সঙ্গে Mind Game খেলতে ওস্তাদ এরা

গ্রহের অবস্থানে প্রতিটি মানুষের জীবনেই খারাপ ও ভালো প্রভাব পড়ে। তেমনই গ্রহের ওপর নির্ভর করে মানুষের চারিত্রিক বৈশিষ্ট্য। আজ রইল চার রাশির কথা। এদের থেকে সব সময় সতর্ক থাকবেন। শাস্ত্র মতে, এরা প্রিয়জনের সঙ্গে Mind Game খেলতে ওস্তাদ। নিজেদের স্বার্থ সিদ্ধির জন্য এরা সঙ্গীর মন নিয়ে খেলা করতে দুবার ভাবেন না।  

Zodiac signs who play mind game with their partner ABSC
Author
Kolkata, First Published Jun 25, 2022, 1:07 PM IST

শাস্ত্রে উল্লেখ আছে একাধিক গ্রহের কথা। বৈদিক শাস্ত্রে, ১২টি রাশি। মেষ থেকে মীন- এই ১২টি রাশির অধিকর্তা গ্রহ আলাদা। ভিন্ন গ্রহ হওয়ায় সকলের চারিত্রিক বৈশিষ্ট্য আলাদা। জ্যোতিষ শাস্ত্র মতে, প্রতিটি মানুষের জীবনে গ্রহের প্রভাব বিস্তর। গ্রহের অবস্থানে প্রতিটি মানুষের জীবনেই খারাপ ও ভালো প্রভাব পড়ে। তেমনই গ্রহের ওপর নির্ভর করে মানুষের চারিত্রিক বৈশিষ্ট্য। আজ রইল চার রাশির কথা। এদের থেকে সব সময় সতর্ক থাকবেন। শাস্ত্র মতে, এরা প্রিয়জনের সঙ্গে Mind Game খেলতে ওস্তাদ। নিজেদের স্বার্থ সিদ্ধির জন্য এরা সঙ্গীর মন নিয়ে খেলা করতে দুবার ভাবেন না।  

তুলা রাশি- এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সব সময় নিজের সুবিধার কথা ভাবেন। সে কারণে এদের মাইন্ড গেম খেলার প্রবণতা দেখা দেয়। 

কর্কট রাশি- রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েরা অন্যের মন নিয়ে খেলা করে। মাইন্ড গেম খেলতে পছন্দ করেন এরা। এরা সঙ্গীর সঙ্গে খুবই কঠোর আচরণ করেন মাঝে মধ্যে। 

বৃষ রাশি- রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। তবে, এরা মাইন্ড গেম খেলে থাকেন। এরা নিজের স্বার্থের কথা ভাবেন খুব। সব কিছুতে নিজেরে সুবিধার কথা দেখেন এরা।  

মীন রাশি- রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। এরা সব সময় নিজের কথা ভাবতে থাকেন। সে কারণে সঙ্গীর সঙ্গে মাইন্ড গেম খেলে থাকেন এরা। এদের থেকে সতর্ক থাকুন। 

স্বভাব, চরিত্র, মানসিকতা- সর্বক্ষেত্রে সকলের সঙ্গে সকলের রয়েছে তফাত। কেউ ধূর্ত তো কেউ বোকা। কেউ দয়ালু তো কে স্বার্থপর। আমরা সকলে একে অপরের থেকে আলাদা। শাস্ত্র মতে, মানুষের মধ্যে এই ভেদাভেদের কারণ হল রাশি। শাস্ত্র মতে, সব রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে এমন তফাত। সে যাই হোক, এবার থেকে সতর্ক থাকুন এই চার রাশির থেকে।  
 

আরও পড়ুন- কব্জির এই রেখা বলে দেয় আপনার কত দিন আয়ু ও কতটা ধনী হবেন

আরও পড়ুন- সম্পত্তি সংক্রান্ত আলোচনা হবে, সঠিক সিদ্ধান্ত নিন এই তারিখের জাতক-জাতিকারা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- 'এই ৫ জিনিসে বিশ্বাস করা মারাত্মক, এগুলি থেকে দূরে থাকা উচিত' জানায় চাণক্য নীতি

Follow Us:
Download App:
  • android
  • ios