Asianet News BanglaAsianet News Bangla

রাহু-মঙ্গল সংমিশ্রণে অশুভ যোগের সৃষ্টি, এই ৩ রাশির জাতকদের থাকতে হবে সাবধান

জ্যোতিষশাস্ত্রে, মঙ্গল গ্রহকে অগ্নি উপাদানের কারক হিসাবে বিবেচনা করা হয়, অন্যদিকে রাহু গ্রহকে একটি অশুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। অঙ্গারক যোগ গঠনের ফলে কিছু রাশির সমস্যা বাড়তে পারে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের এই অঙ্গারক যোগে সাবধান হওয়া দরকার।
 

Rahu and Mars creat Angarak Yog affected by this 3 zodiac should be careful BDD
Author
Kolkata, First Published Jun 26, 2022, 12:49 PM IST

জুন মাসে, অনেক গ্রহের রাশি পরিবর্তন হয়েছে এবং এখন গ্রহের সেনাপতি মঙ্গল ২৭ জুন তার নিজের রাশি মেষ রাশিতে পরিবর্তন করতে চলেছে। রাহু গ্রহ ইতিমধ্যেই মেষ রাশিতে বসেছে। এমন পরিস্থিতিতে মঙ্গল ও রাহুর সংমিশ্রণ হতে চলেছে। মঙ্গল-রাহুর এই সংযোগ অঙ্গারক যোগ গঠন করে। এই অঙ্গারক যোগকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুভ বলে মনে করা হয় না। অঙ্গারক যোগে অনেক ধরনের ঝামেলা ও বিপর্যয়ের সম্মুখীন হতে হয়। জ্যোতিষশাস্ত্রে, মঙ্গল গ্রহকে অগ্নি উপাদানের কারক হিসাবে বিবেচনা করা হয়, অন্যদিকে রাহু গ্রহকে একটি অশুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। অঙ্গারক যোগ গঠনের ফলে কিছু রাশির সমস্যা বাড়তে পারে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের এই অঙ্গারক যোগে সাবধান হওয়া দরকার।

বৃষ-
এই রাশি থেকে দ্বাদশ ঘরে অঙ্গারক যোগ তৈরি হচ্ছে, যাকে ক্ষতি ও ব্যয়ের স্থান বলা হয়। অতএব, এই সময়ে আপনার খরচ বাড়তে পারে, যা আপনার বাজেট নষ্ট করতে পারে। এই সময়ে আপনার ভাইবোনদের সাথে ঝগড়া হতে পারে। তাই কথা বলার ক্ষেত্রে সংযম করুন। এই সময়ে শত্রুরা আপনার বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র করতে পারে। এই সময়ে ব্যবসায় কোনও চুক্তি করা এড়িয়ে চলুন, অন্যথায় ক্ষতি হতে পারে।


সিংহ-
এই রাশি থেকে নবম ঘরে অঙ্গারক যোগ তৈরি হবে, যা ভাগ্য ও বিদেশ ভ্রমণের স্থান বলে মনে করা হয় । অতএব, এই সময়ে আপনি ভাগ্যের সমর্থন পাবেন না। যে কোনো বড় চুক্তি চূড়ান্ত হওয়ার সময় থেমে যেতে পারে। এছাড়াও, আপনি যদি বিদেশ ভ্রমণের কথা ভাবছিলেন, তবে এটি এখন কোনও কারণে বাতিল হতে পারে। একই সঙ্গে সাবধানে গাড়ি চালান, না হলে দুর্ঘটনা ঘটতে পারে। সেই সঙ্গে বাইরের খাবার খাওয়া এড়িয়ে চলুন।অন্যথায় মশলাদার ও জাঙ্ক ফুড হজমের অন্যান্য সমস্যা তৈরি করতে পারে।

আরও পড়ুন- ২৭ জুন রাশি পরিবর্তন করবে মঙ্গল, জীবনে সুখ ও শান্তি আসবে এই ৩ রাশির

আরও পড়ুন- কালসর্প দোষের প্রভাবে সম্পূর্ণ ধ্বংস হয়ে যেতে পারে জীবন, জেনে নিন এই দোষ কাটান

আরও পড়ুন- নক্ষত্র পরিবর্তন করেছে রাহু, এর ফলে সুখে ভরে উঠবে এই ৩ রাশির ভাগ্য

তুলা-
এই রাশির জাতক জাতিকাদের ট্রানজিট রাশিফল ​​থেকে পঞ্চম ঘরে অঙ্গারক যোগ তৈরি হবে, যা উচ্চশিক্ষা ও প্রেম বিবাহের স্থান বলে জানা গেছে। অতএব, এই সময়ে আপনি প্রেমের ক্ষেত্রে ব্যর্থতার সম্মুখীন হতে পারেন। এছাড়াও উচ্চ শিক্ষায় ব্যাঘাত ঘটতে পারে। এই সময়ে আপনার ভাষা খারাপ হতে পারে এবং পরিবারে ঝগড়া ও তর্কের কারণ হতে পারে। এছাড়াও, এই সময়ে আপনি আপনার সহকর্মীদের কর্মক্ষেত্রে আপনার প্রতি আক্রমণাত্মক এবং ঝগড়া বোধ করতে পারেন।

Follow Us:
Download App:
  • android
  • ios