দেখে নিন এই সপ্তাহ কোন রাশির কেমন কাটবে, রইল সাপ্তাহিক রাশিফল

| May 24 2022, 12:50 PM IST

দেখে নিন এই সপ্তাহ কোন রাশির কেমন কাটবে, রইল সাপ্তাহিক রাশিফল

সংক্ষিপ্ত

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। গ্রহের প্রভাবে প্রতিটি রাশির জীবনে ঘটে চলেছে পরিবর্তন। দেখে নিন এই সপ্তাহ কোন রাশির কেমন কাটবে। রইল সাপ্তাহিক রাশিফল। জেনে নিন তেমন কাটবে ২৩ থেকে ২৯ তারিখ। 

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। গ্রহের প্রভাবে প্রতিটি রাশির জীবনে ঘটে চলেছে পরিবর্তন। দেখে নিন এই সপ্তাহ কোন রাশির কেমন কাটবে। রইল সাপ্তাহিক রাশিফল। জেনে নিন তেমন কাটবে ২৩ থেকে ২৯ তারিখ। 

মেষ রাশি- গণেশ বলছেন, এই সপ্তাহে আপনার জীবনে তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ বৃদ্ধি পাবে। আপনার উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। এর ফলে আপনি এই সপ্তাহে ভুল পদক্ষেপ নিতে পারেন। আপনার কেরিয়ার প্রসঙ্গে যে জিনিসগুলো নেতিবাচক মনে হচ্ছে তা আপনি পরিবর্তন করুন। এই সপ্তাহে শারীরিক ব্যথা বেশি হবে। মেষ রাশির শুভ রং হল নীল। আর শুভ সংখ্যা হল ৫। 

বৃষ রাশি- ভ্রমণের পরিকল্পনা থাকলে তাতে পরিবর্তন আসতে পারে এই সপ্তাহে। ভ্রমণে গেলে বাধার সম্মুখীন হতে পারেন। এই সপ্তাহে গুরুত্বপূর্ণ কাগজ পত্র  মূল্যবান দ্রব্যের যত্ন নিন। কাজের সঙ্গে সম্পর্কীত কিছু পরিবর্তন করতে চাইলে তার জন্য কিছুটা সময় লাগতে পারে। এই সপ্তাহে নিজের মতামত সঠিক ভাবে উপস্থাপন করুন। না হলে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। পেটের প্রদাহের সমস্যায় ভুগতে পারেন বৃষ রাশির ছেলে মেয়েরা। এই রাশির শুভ রং হল লাল। আর শুভ সংখ্যা হল ২। 

মিথুন রাশি- চারপাশের মানুষের চিন্তাভাবনা পরীক্ষা করার সময় এসেছে। কেউ আপনার ধারণা ও সম্পত্তির সুযোগ নিতে পারে। চলতি সপ্তাবে কর্মক্ষেত্রে রাজনীতির কারণে কোনও নতুন কাজ শুরু হতে সময় লাগবে। সঙ্গী আপনার চেয়ে অন্য ব্যক্তিকে বেশি গুরুত্ব দিতে পারে। এই সপ্তাহে সর্দি কাশির সমস্যায় ভুগতে পারেন। এই রাশির শুভ রং হল লাল। আর শুভ সংখ্যা হল ২। 

কর্কট রাশি- গণেশ বলেছেন এই সপ্তাহে আপনারা ব্যবসায় সাফল্যের জন্য ভাগ্যের থেকে বেশি কিছু প্রয়োজন। আপনি যে ধরনের জীবন কাটাতে চান তার জন্য কঠিন পরিশ্রম করতে হবে এই সপ্তাহে শুঙুমাত্র প্রয়োজনীয় জিনিস কিনতে ব্যয় করুন। কাজের ক্ষেত্রে আপনার ভুলেই আপনি ক্ষতিগ্রস্থ হতে পারেন। অন্য দিকে, আপনি কী চাইছেন বা কী বলছেন তা বুঝতে আপনার সঙ্গীর সময় লাগতে পারে। এই সপ্তাহে পায়ে ব্যথা দুর্বলতার কারণ হতে পার। এই রাশির শুভ রং হল ধূসর। আর শুভ সংখ্যা হল ৬। 

সিংহ রাশি- এই সপ্তাহে টাকা পয়সার লেনদেনে যাতে ক্ষতি না হয় সেদিকে খেয়াল রাখুন। কাজের মাধ্যমে স্থিতিশীলতা অর্জন করুন। এই সপ্তাহে হাঁটুর সমস্যায় ভুগতে পারেন। এই রাশির শুভ রং হল বেগুনি। আর শুভ সংখ্যা হল ৪।

কন্যা রাশি- আপনি যে কাজ করার চেষ্টা করছেন তা সঠিক পথে হতে পারে। বন্ধুদের থেকে দূরত্ব বজায় রাখুন। যারা রিয়েল এস্টেটে বিনিয়োগ করতে চান তাদের জন্য এটাই উপযুক্ত। অলস প্রেমের সম্পর্ক থেকে দূরে থাকুন। পেটের সমস্যায় ভুগতে পারেন এই সপ্তাহে। এই রাশির শুভ রং হল নীল। আর শুভ সংখ্যা হল ৮।

তুলা রাশি- আপনার ব্যক্তিত্বের উন্নতি ঘটান। ব্যক্তিত্বের দ্বারাই আপনার জীবনে নেতিবাচক প্রভাব হ্রাস পেয়ে ইতিবাচক প্রভাব বাড়তে পারে। নেতিবাচক জিনিসের প্রতি দৃষ্টি ভঙ্গির পরিবর্তন করুন। ব্যবসার জন্য কারও থেকে লোন নেবেন না। আপনি শীঘ্রই বুঝতে পারবেন আপনার আপনার সঙ্গীর সাথে আপনি ভুল আচরণ করছেন। কাঁধের ব্যথায় ভুগতে পারেন এই সপ্তাহে। এই রাশির শুভ রং হল কমলা। আর শুভ সংখ্যা হল ৯।

বৃশ্চিক রাশি- টাকার লেনদেনের কারণে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। যে কোনও ধরনের লেনদেনে স্বচ্ছতা বজায় রাখা দরকার। ব্যাংকিং ও ঋণের সঙ্গে জড়িত ব্যক্তিরা এই সপ্তাহে গুরুত্বপূর্ণ কাগজ যত্ন সহকারে রাখুন। এই সপ্তাহে দাম্পত্য সুখ বজায় থাকবে। রক্তচাপ সংক্রান্ত সমস্যা বাড়তে পারে।  এই রাশির শুভ রং হল গোলাপী। আর শুভ সংখ্যা হল ৭।

ধনু রাশি- এই সপ্তাহটি আপনার জন্য ইতিবাচক সপ্তাহ। মানসিক চাপ কমবে। তেমনই চাকরিপ্রার্থীরা শুভ সংবাদ পাবেন। এই সপ্তাহ প্রেমের জন্য ভালো। প্রেমের সম্পর্ক বিয়ে পর্যন্ত এগিয়ে যেতে পারে। তবে, পেট খারাপের সমস্যায় ভুগতে পারেন। এই রাশির শুভ রং হল লাল। আর শুভ সংখ্যা হল ৩।

মকর রাশি- এই সপ্তাহে পরিবারে ও কাজের মধ্যে ভারসাম্য বজায় থাকবে। সপ্তাহটি ব্যবসার সঙ্গে জড়িত মহিলাদের জন্য খুবই ভালো। তবে, এই সপ্তাহে শারীরিক দুর্বলতা কাটিয়ে উঠতে খাদ্যাভ্যাসে পরিবর্তন আনুন। এই রাশির শুভ রং হল হলুদ। আর শুভ সংখ্যা হল ৮।

কুম্ভ রাশি- আপনি কাউকে পরামর্শ দিতে পারেন। আপনি নিজ বিভ্রান্ত হতে পারেন এই সপ্তাহে। তেমনই সঠিক সিদ্ধান্ত না নিতে পারলে আপনারই ক্ষতি হবে। কাজের প্রতি তরুণদের সংযম করতে পারেন। তেমনই অনেকে আপনার প্রতি আকৃষ্ট হবে। এই সপ্তাহে পিঠের ব্যথায় ভুগতে পারেন। এই রাশির শুভ রং হল সাদা। আর শুভ সংখ্যা হল ১।

মীন রাশি- আপনি আপনার শক্তি ও ক্ষমতার মূল্যায়ন করতে পারেন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। মানুষের ওপর আপনার প্রভাব বজায় থাকবে। সপ্তাহটি উচ্চ শিক্ষার জন্য শুভ। তবে, প্রেমের জন্য তেমন ভালো নয়। এই সপ্তাহে দাঁতের সমস্যা হতে পারে। এই রাশির শুভ রং হল গোলাপি। আর শুভ সংখ্যা হল ২।

আরও পড়ুন- ২৪ মে মঙ্গলবার কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা, জেনে নিন রাশি অনুযায়ী

Subscribe to get breaking news alerts

আরও পড়ুন- মঙ্গলবার কেমন কাটবে ১২ টি রাশির দিন, দেখে নিন আজকের রাশিফল

আরও পড়ুন- ২৪ মে মঙ্গলবার কেমন থাকবে ১২ রাশির লাভ লাইফ, জেনে নিন আপনার প্রেম জীবন সম্পর্কে