বুকিং শুরু হল Tata Punch CNG মডেলের, জেনে নিন গাড়িতে কী কী সুবিধা আছে

টাটা পাঞ্চ সিএমজি মডেলে রয়েছে একাধিক সুবিধা। আছে ৬টি এয়ারব্যাগ। আছে ৭ ইঞ্চির টাচস্ক্রিন, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, প্রোজেক্টর হেডল্যাম্প ইত্যাদি।

Sayanita Chakraborty | Published : Aug 2, 2023 10:13 AM IST

ফের ক্রেতাদের জন্য সুখবর নিয়ে এল টাটা। চলতি বছরের শুরুতে দুটি গাড়ির মডেলের কথা জানানো হয়। একটি ইতিমধ্যে এসে গিয়েছে বাজারে। এবার অপরটির পালা। এবার শুরু হল Tata Punch CNG মডেলের বুকিং। জেনে নিন গাড়িতে কী কী সুবিধা আছে।

বাজারে আসছে নতুন CNG গাড়ি। টাটা মোটরস ক্রেতাদের জন্য নিয়ে এল এই নতুন গাড়ি। শীঘ্রই লঞ্চ হবে টাটা পাঞ্চ CNG। শুরু হল তার বুকি। এখন অনলাইন ও অফ লাইনে বুকিং করতে পারেন। কিছুদিন আগে Altroz-র CNG ভেরিয়েন্ট এনেছে টাটা। এবার আসছে Tata Punch CNG। জানা গিয়েছে, গাড়ির অফ লাইন ও অন লাইন বুকিং শুরু হয়ে গিয়েছে। ২০২৩ সালের জানুয়ারি মাসে Altroz এবং Punch দুই গাড়ির CNG মডেল সামনে আনে টাটা। Altroz-র CNG মডেল লঞ্চ হলেও Punch-র মডেল এখনও লঞ্চ হয়নি।

 

টাটা পাঞ্চ সিএমজি মডেলে রয়েছে একাধিক সুবিধা। আছে ৬টি এয়ারব্যাগ। আছে ৭ ইঞ্চির টাচস্ক্রিন, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, প্রোজেক্টর হেডল্যাম্প ইত্যাদি। গাড়িতে সানরুফ থাকবে। এদিকে পেট্রল মডেল হিসেবে গাড়িটি ক্রেতাদের মন কেড়েছি। রিভিউ ছিল ভালো। এবার টাটা পাঞ্চ সিএমজি-র পালা। গাড়িতে ইঞ্জিন রয়েছে ১.২ লিটার পেট্রল। আছে ৫ স্পিড ট্রান্সমিশন। গাড়ির সর্বোচ্চ শক্তি ৭৬ হার্সপাওয়ার এবং ৯৭ নিউটন মিটার টর্ক। গাড়িতে থাকবে চুইন সিলিন্ডার সিএনজি কিট। বুট স্পেসের নিচে দুটি ৩০ লিটারের ট্যাঙ্ক আছে।

এই গাড়ির দামও আকর্ষণীয়। টাটা পাঞ্চ পেট্রল মডেলের দাম ৬ লক্ষ থেকে শুরু। তেমনই সিএনজি-র মডেলের দাম ৭ লক্ষ থেকে শুরু। এবার পছ্ন্দ অনুসারে বেছে নিন। তাই যারা এই গাড়ি কিনতে আগ্রহী তারা দেরি না বুকিং করে ফেলুন। এই গাড়ি দেখতেও বেশ আকর্ষণীয়। সে যাই হোক, শীঘ্রই আসতে চলেছে এই মডেল

এদিকে এই বছর বিশ্বের বাজারে আসত চলেছে একাধিক নতুন মডেল। তালিকায় আছে, অডি কিউ৮ই- ট্রোন, অডি কিউ৮ই- ট্রোন স্পোর্টসব্যাক, হন্ডা elevate, Citroen c3 aircross, টয়োটা Rimion, Nissan Qashqai, টাটা Nexon CNG, BYD Seal, টয়োটা এসএইভি Coupe, জিপ অ্যাভেঞ্জার, টাটা সাফারি Facelift -সহ আরও অনেক মেডেল। সে যাই হোক, এবার বুকিং শুরু হল Tata Punch CNG মডেলের।

আরও পড়ুন

ইলেকট্রিক মডেলে বাজারে এল রয়্যাল এনফিল্ড বুলেট, দাম এবং রেঞ্জ দেখে চমকে যাবেন

৫০ হাজারেরও কমে দুর্দান্ত টু-হুইলার, এতে কলকাতা থেকে দীঘা যেতে খরচ পড়বে মাত্র ১০০ টাকা

টাটা লঞ্চ করল দুর্দান্ত রেঞ্জের ই-সাইকেল, মাত্র ১ টাকায় চলবে ১০ কিলোমিটার চলবে

Share this article
click me!