Tata Safari Dark Edition: ভারতে ১৭ জানুয়ারি লঞ্চ হতে চলেছে Safari-র নয়া Edition, জেনে নিন ফিচারগুলো

অন্যান্য ডার্ক এডিশনের মতো, টাটা সাফারি ডার্ক এডিশনে একটি কালো-আউট ফ্রন্ট গ্রিল রয়েছে। এটি একটি ট্রাই অ্যারো প্যাটার্ন এবং ORVM সহ বাম্পার মাউন্ট করা হেডল্যাম্প দেখতে পাবে। এই অ্যালয় হুইলগুলিও কালো দেখাতে পারে। 

Web Desk - ANB | Published : Jan 16, 2022 8:58 AM IST

Tata Motors নতুন গাড়ি লঞ্চের জন্য সম্পূর্ণ প্রস্তুতি নিয়েছে । Tata Motors ১৭ জানুয়ারি ২০২২-এ তার Tata Safari ডার্ক এডিশন লঞ্চ করতে চলেছে৷ এর জন্য কোম্পানি তার নতুন টিজার ভিডিও শেয়ার করেছে। এই ভিডিওটি একটি বিলাসবহুল গাড়ি দেখায়, যা তার রঙের সঙ্গে বেশ আকর্ষণ করছে। কোম্পানি মাইক্রোব্লগিং সাইটে অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ১৬-সেকেন্ডের ভিডিও পোস্ট করেছে, যাতে এটি গাড়ির সামনের বনেটটি দেখানোর চেষ্টা করেছে।
অন্যান্য ডার্ক এডিশনের মতো, টাটা সাফারি ডার্ক এডিশনে একটি কালো-আউট ফ্রন্ট গ্রিল রয়েছে। এটি একটি ট্রাই অ্যারো প্যাটার্ন এবং ORVM সহ বাম্পার মাউন্ট করা হেডল্যাম্প দেখতে পাবে। এই অ্যালয় হুইলগুলিও কালো দেখাতে পারে। ডার্ক এডিশনের আদলে, টাটা সাফারিতেও অভ্যন্তরীণ এবং বাহ্যিক অনেক প্রসাধনী পরিবর্তনের সঙ্গে দেখা যেতে পারে। Tata Safari Dark Edition তার স্ট্যান্ডার্ড টু-টোন ড্যাশবোর্ডে কালো গৃহসজ্জার সামগ্রী সহ সম্পূর্ণ ব্ল্যাক-আউট থিমের জন্য ট্রেড করবে।
টাটা সাফারি ডার্ক এডিশনের ইঞ্জিন
টাটা সাফারি ডার্ক এডিশনের ইঞ্জিন সম্পর্কে কথা বললে, এটি আগের মতো একই 2.0-লিটার ডিজেল ইঞ্জিন পাবে, যা 168bhp শক্তি এবং 350Nm পিক টর্ক জেনারেট করতে সক্ষম। এছাড়াও একটি 6-স্পীড ম্যানুয়াল এবং 6-স্পীড অটোমেটিক ট্রান্সমিশন রয়েছে।


হুন্ডাই এবং মাহিন্দ্রার এই গাড়িগুলো প্রতিযোগিতা করবে
Tata ইতিমধ্যেই ডার্ক এডিশন চালু করেছে, যার মধ্যে রয়েছে Tata Altroz ​​Dark Edition, Tata Nexon Dark Edition, Tata Nexon EV Dark Edition এবং Tata Harrier Dark Edition। Tata Safari গাড়িটি Hyundai Alcazar, Mahindra XUV700, MG Hector Plus এবং আসন্ন MPV গাড়ি Kia Carens MPV-এর সঙ্গে প্রতিযোগিতা করবে।
Tata Safari Black Edition এর দাম
যদিও দামের জন্য মানুষকে আরও দুই দিন অপেক্ষা করতে হবে, কোম্পানিটি আনুষ্ঠানিকভাবে লঞ্চের দিনই এর দামের পর্দা তুলে নেবে। তবে ডার্ক এডিশনের দাম বর্তমান টাটা সাফারির আশেপাশে দেখা যাবে।

আরও পড়ুন- Suzuki Access 125 launch: গাড়ি বাজারে এল এর নতুন ভেরিয়েন্ট, জেনে নিন এর পাওয়ারফুল ফিচারগুলি

আরও পড়ুন- Harley-Davidson 2022: নতুন বছরে জানুয়ারিতে নতুন মোটরসাইকেল আনছে Harley-Davidson, সামনে এলো টিজার

আরও পড়ুন- Electric Scooter কেনার আগে এই ৫টি জিনিস মাথায় রাখুন, না হলে হতে পারে বিরাট 

Share this article
click me!