সালোঁয় ২ মাসের রাজ্য-র চুলের ছাঁদবদল! ফের সিনে দুনিয়ায় ফিরছেন পরীমণি

বাংলাদেশ সংবাদমাধ্যম সূত্রে খবর, রাজ্য একটু একটু করে বড় হচ্ছে। পরীমণিও সম্ভবত সিনে দুনিয়ায় ফেরার কথা ভাবছেন। সম্প্রতি ওয়েব প্ল্যাটফর্ম চরকি এক বছর পূর্ণ করেছে। ‘চরকি কার্নিভ্যাল’-এই এক বছর পরে দেখা গিয়েছে পরীমণিকে। 

Web Desk - ANB | Published : Oct 12, 2022 8:26 AM IST / Updated: Oct 12 2022, 02:17 PM IST

দেখতে দেখতে ২ মাসে পা দিল শরিফুল রাজ-পরীমণির ছেলে রাজ্য। সকলের আশীর্বাদ নিতে বাংলাদেশের নায়িকা ছেলেকে নিয়ে উপস্থিত সোশ্যাল মিডিয়ায়। ছেলের জন্মমাস উদযাপনের খুশিতে বিভোর তিনি। রঙিন বেলুন আর রকমারি পুতুলে ঘর সাজানো। তারই মাঝখানে সাদা-কালো জেব্রা নকশার জামায় সুন্দরী পরী। কোলে দুধসাদা পোশাকে সাজানো তাঁর একরত্তি। মা-ছেলে দু’জনের চোখেই আগামির স্বপ্ন।  পরী কিন্তু এতেই সন্তুষ্ট নন। তিনি সালোঁতে গিয়ে একরত্তির চুলের ছাঁদে বদল এনে আবারও বিপ্লব ঘটিয়ে ফেলেছেন! রাজ্যের চুল কাটা নিয়ে যদিও দ্বিমত ছিলেন পরী আর রাজ। কিন্তু সন্তানের সুবিধের কথা মাথায় রেখে মায়ের সিদ্ধান্ত মেনে নিতে বাধ্য হন ছেলের বাবা। রাজ্যর চুল কাটার আগের মুহূর্তেও তাই মুখভার তাঁর। রাজ নিজে লম্বা চুল রাখেন। ছেলের মাথার চুলও তাই লম্বাই থাক, সম্ভবত এমনই ইচ্ছে ছিল তাঁর। তাই চুল কাটার পরেই তাঁর টিপ্পনি, রাজ্যকে একেবারে ব্রাজিলের খেলোয়াড়ের মতো দেখতে লাগছে! রাজ জানেন, পরীমণি আর্জেন্তিনার সমর্থক।

চুল কাটার পরে কোন দলের সমর্থক বা খেলোয়াড়ের মতো দেখতে লেগেছে রাজ্যকে? পরীর ভাগ করে নেওয়া ভিডিয়ো বলছে, এই সিদ্ধান্ত তিনি অনুরাগীদের উপরেই ছেড়ে দিয়েছেন। পাশাপাশি, রাজের উস্কানিতে সামান্য উত্তপ্তও তিনি। সপাট জানিয়েছেন, তিনি মনেপ্রাণে আর্জেন্তিনার সমর্থক। যেন বলতে চেয়েছেন, তাঁর ছেলেকে তাঁর পছন্দসই দলের সমর্থকদের মতো করেই চুল কাটানো হয়েছে।  ভিডিয়োয় পরীমণি দেখিয়েছেন, মাত্র এক মাসের ছেলের ঘন চুল ঘাড় পর্যন্ত লম্বা। এতে গরম লাগছে তার। প্রচণ্ড ঘেমে যাচ্ছে। ঘাম বসে অসুস্থ হয়ে পড়াও অসম্ভব নয়। তাই ছেলের আরামের কথা ভেবেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। এর পরেই তিনি সালোঁর কর্মীদের অনুরোধ জানান, যত ছোট করে চুল করে কাটা যায় ততটাই যেন কেটে দেন হেয়ার ড্রেসার। রাজ্যও মায়ের কোলে শুয়ে লক্ষ্মী ছেলের মতোই চুপচাপ চুল কেটে নেয়। বৈদ্যুতিক রেজার, কাঁচি, চিরুণি দিয়ে ঠিক বড়দের মতো করেই চুল কাটা হয় তারও।

পাশাপাশি বাংলাদেশ সংবাদমাধ্যম সূত্রে খবর, ছেলে একটু একটু করে বড় হচ্ছে। পরীমণিও সম্ভবত সিনে দুনিয়ায় ফেরার কথা ভাবছেন। সম্প্রতি সে দেশের ওয়েব প্ল্যাটফর্ম চরকি এক বছর পূর্ণ করেছে। ‘চরকি কার্নিভ্যাল’ ঝলমলে তাবড় তারকার উপস্থিতিতে। ঢাকার মাদানি অ্যাভিনিউর ইউনাইটেড সিটিতে বসেছিল আসর। সেই উদযাপনেই নায়ক-স্বামী শরীফুল রাজের সঙ্গে এসেছিলেন পরীমণি। প্রায় এক বছর পর কোনও সিনে-অনুষ্ঠানে আবার তিনি। পান্না সবুজ কাঁধ খোলা গাউনে পরীমণি যথারীতি আকাশের পরী। এবং অনুষ্ঠানের মধ্যমণি।  পরে বাংলাদেশের সংবাদমাধ্যমকে নায়িকা জানান, চরকির পক্ষ থেকে সন্তান-সহ তাঁদের তিন জনকেই আমন্ত্রণ জানানো হয়েছিল। তাঁরাও ভেবেছিলেন রাজ্যকে আনবেন। শেষে শিশুর স্বাচ্ছন্দ্যের কথা ভেবেই বাড়িতে রেখে আসেন তাকে। তাঁর দাবি, চরকি তাঁর আরও একটি পরিবার। চরকির কর্ণধার রেদওয়ান রনি পরী-রাজের বিয়ের উকিল। নায়িকা নিজেও অনেক দিন কোথাও যাননি। তাই রাজকে নিয়ে শেষ পর্যন্ত চলেই আসেন। তা ছাড়া, অনুষ্ঠানস্থল তাঁর বাড়ি থেকে মাত্র ৫ থেকে ৬ মিনিটের দূরত্বে। তাই অনুষ্ঠানে আসতে সাহস করেন তিনি।

Share this article
click me!