বড়পর্দায় আসছে সোনাদা-আবির-ঝিনুক, সেপ্টেম্বরেই রহস্যভেদ করবে 'কর্ণসুবর্ণের গুপ্তধন'

 দীর্ঘ আড়াই বছর পর  আবার শুরু হতে চলেছে নতুন অভিযান।  নতুন বছরের শুরুতেই টলিপাড়ার জন্য খুশির খবর দিয়েছিলেনপরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় । ২০২২ সালে মুক্তি পাবে  গুপ্তধন ফ্রাঞ্চাইসির তৃতীয় ছবি 'কর্ণসুবর্ণের গুপ্তধন' (Karna Subarner Guptodhon)। কিছুদিন আগে ছবির ফার্স্ট লুক পোস্টারও প্রকাশ্যে এনেছিলেন এসভিএফ। এবার 'কর্ণসুবর্ণের গুপ্তধন'-এর রহস্যভেদে নামছে সোনাদা। ছবির পোস্টারেই ছিল চমক। এবার প্রকাশ্যে এল মুক্তির দিন। চলতি বছরের ৩০ সেপ্টেম্বরেই রহস্যভেদ করতে আসছে 'কর্ণসুবর্ণের গুপ্তধন'। 'কর্ণসুবর্ণের গুপ্তধন'-এ সোনাদা অর্থাৎ সকলের প্রিয় ব্যোমকেশ (Abir Chatterjee) নিজের সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে এই খুশির খবর শেয়ার করে নিয়েছেন। ছবির পোস্টার শেয়ার করে আবির লিখেছেন, সোনাদা-আবির-ঝিনুক বড়পর্দায়  ফিরছে ৩০-শে সেপ্টেম্বর।  

Riya Das | Published : Feb 27, 2022 8:42 AM IST / Updated: Feb 27 2022, 05:10 PM IST

দীর্ঘ আড়াই বছর পর  আবার শুরু হতে চলেছে নতুন অভিযান।  নতুন বছরের শুরুতেই টলিপাড়ার জন্য খুশির খবর দিয়েছিলেনপরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় । ২০২২ সালে মুক্তি পাবে  গুপ্তধন ফ্রাঞ্চাইসির তৃতীয় ছবি 'কর্ণসুবর্ণের গুপ্তধন'। কিছুদিন আগে ছবির ফার্স্ট লুক পোস্টারও প্রকাশ্যে এনেছিলেন এসভিএফ (SVF)। এবার 'কর্ণসুবর্ণের গুপ্তধন'-এর রহস্যভেদে নামছে সোনাদা (Abir Chatterjee)। ছবির পোস্টারেই ছিল চমক। এবার প্রকাশ্যে এল মুক্তির দিন। চলতি বছরের ৩০ সেপ্টেম্বরেই রহস্যভেদ করতে আসছে 'কর্ণসুবর্ণের গুপ্তধন' (Karna Subarner Guptodhon)।

 'কর্ণসুবর্ণের গুপ্তধন'-এ  (Karna Subarner Guptodhon) সোনাদা অর্থাৎ সকলের প্রিয় ব্যোমকেশ নিজের সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে এই খুশির খবর শেয়ার করে নিয়েছেন। ছবির পোস্টার শেয়ার করে আবির লিখেছেন, সোনাদা-আবির-ঝিনুক বড়পর্দায়  ফিরছে ৩০-শে সেপ্টেম্বর।  'কর্ণসুবর্ণের গুপ্তধন' ছবির ফার্স্ট লুক পোস্টার প্রকাশ্যে আসার পর থেকেই টানটান উত্তেজনা বেড়েছিল দর্শকদের মধ্যে। এবার ছবির মুক্তির দিন ঘোষণা হতেই তা যেন দ্বিগুণ বেড়েছে। ছবির কাস্টিং একই রেখেছেন পরিচালক।  'কর্ণসুবর্ণের গুপ্তধন'-এ সোনাদার ভূমিকায় দেখা যাবে টলিপাড়ার হ্যান্ডসাম হাঙ্ক আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) । আবিরের চরিত্রে দেখা যাবে অর্জুন চক্রবর্তীকে এবং ঝিনুকের চরিত্রে দেখা যাবে ইশা সাহাকে (Ishaa Saha)। 

 

 

গুপ্তধনের সন্ধানে এবং দুর্গেশগড়ের গুপ্তধন-এর ব্যাপক সাফল্যের পর হিস্ট্রির প্রফেসর সুর্বণ সেন ওরফে সোনাদা  (Karna Subarner Guptodhon) নতুন অভিযানে নামছে। নতুন বছরেই ফের নতুন করে গুপ্তধনের সন্ধানে নামছে সোনাদা, এবং তাকে সঙ্গে দেবে আবির ও ঝিনুক। পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় গুপ্তধন ফ্রাঞ্চাইসিকে আরও একধাপ এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করে ফেলেছে নতুন বছরে। ২০২১-এর শেষ দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর আনুষ্ঠানিক ঘোষণা সেরেছিলেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় । এবার মুক্তির দিনক্ষণও জানিয়ে দিলেন। 

 

 

আরও পড়ুন-লো নেক ক্রপ টপে উথলে উঠছে বিভাজিকা, ডুবন্ত সূর্যের আভায় শরীরী মোচড় জাহ্নবীর

আরও পড়ুন-স্পোর্টস ব্রা পরেই এলোমেলো চুলে রাস্তায় বেরোলেন মালাইকা, হট ক্লিভেজে বোল্ড আউট ভক্তরা

আরও পড়ুন-দীর্ঘদিনের সহবাস সঙ্গী রণবীরকে কবে বিয়ে করছেন, পাল্টা জবাবে এ কী বললেন 'গাঙ্গু'

 

'কর্ণসুবর্ণের গুপ্তধন'  (Karna Subarner Guptodhon) ছবির পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, গুপ্তধন সিরিজ সবসময়েই আমার খুব কাছের।  বাংলা মেইনস্ট্রিম ছবির সঙ্গে গুপ্তধনের সন্ধানে দিয়েই শুরু হয়েছিল আমার যাত্রা। শুধু তাই নয়,   গুপ্তধনের সন্ধানে এবং দুর্গেশগড়ের গুপ্তধন-এর ব্যাপক সাফল্যের পর এই ছবি করার আগ্রহ আরও বেড়েছে। এবং তিন বছর পর সেই ছবি ঘিরে দর্শকদের একইরকম আশা-প্রত্যাশা রয়েছে, আশা করি সেই প্রত্যাশা পূরণে আমরা সফল হব। পরিচালক আর জানিয়েছিলেন অনেক বড় পরিসরে এই ছবি তৈরি হবে। ছবির প্রতিটি পরতে পরতে থাকবে রহস্য-অভিনবত্ব। এতদিন মানুষ শুধু শুনে এসেছে গুপ্তধনের কাহিনি। এবার প্রচলিত সেই লোকগাথাকে ইতিহাসের সঙ্গে পরিবেশন করব। এই ছবি যে আগের দুটো ছবির মতোই মন কাড়বে দর্শকদের, তা নিশ্চিত। ২০২২ সালেই ফের পর্দা কাঁপাতে আসছে সোনাদার নতুন অভিযান 'কর্ণসুবর্ণের গুপ্তধন'। এবং ২০২২ সালে ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে গুপ্তধন ফ্রাঞ্চাইসির তৃতীয় ছবি 'কর্ণসুবর্ণের গুপ্তধন'।

Share this article
click me!