কোমরের ঠুমকায় উদ্দাম নাচ, চোখের ইশারায় ঘায়েল করলেন 'লক্ষ্মী কাকিমা'

সদ্যই জি বাংলায় শুরু হয়েছে ধারাবাহিক 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। প্রথম সপ্তাহেই(৭.৯) পয়েন্টে সপ্তম স্থানে রয়েছেন ধারাবাহিক 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। প্রথম সপ্তাহেই সপ্তম স্থানে নিজের জায়গা করে নিয়েছে অপরাজিতা আঢ্য। সংসারের হাল একার হাতে সামলান তিনি, এর পাশাপাশি 'লক্ষ্মী ভান্ডার'-এর যাবতীয় দায়িত্বও তার কাঁধে রয়েছে। তিনি যেন সাক্ষাৎ দশভূজা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি নাচের ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন সকলের প্রিয় লক্ষ্মী কাকিমা (Aparajita Adhya)।ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শাড়ি পরে লক্ষ্মী কাকিমার কোমরের দোলানি মুগ্ধ হয়েছেন সকলেই। এই সিরিয়াল দিয়েই টিভির পর্দায় কামব্যাক করেছেন অপরাজিতা।  মাঝে নন-ফিকশন শো-তে দেখা গেলেও সিরিয়াল থেকে অনেকটাই দূরে ছিলেন। দীর্ঘদিন বাদে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' দিয়ে ফিরে এসেছেন সকলের প্রিয় অপা দি।

Riya Das | Published : Feb 26, 2022 12:34 PM IST / Updated: Feb 26 2022, 06:05 PM IST

 সদ্যই জি বাংলায় শুরু হয়েছে ধারাবাহিক 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। প্রথম সপ্তাহেই(৭.৯) পয়েন্টে সপ্তম স্থানে রয়েছেন ধারাবাহিক 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'।  প্রথম সপ্তাহেই সপ্তম স্থানে নিজের জায়গা করে নিয়েছে অপরাজিতা আঢ্য। সংসারের হাল একার হাতে সামলান তিনি, এর পাশাপাশি 'লক্ষ্মী ভান্ডার'-এর যাবতীয় দায়িত্বও তার কাঁধে রয়েছে। তিনি যেন সাক্ষাৎ দশভূজা।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি নাচের ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন সকলের প্রিয় লক্ষ্মী কাকিমা।

নিজের ইনস্টাগ্রামে শুটিং সেট থেকেই একটি নাচের ভিডিও পোস্ট করেছেন নায়িকা, যা দেখে চক্ষু ছানাবড়া নেটিজেনদের। লক্ষ্মী কাকিমা যে কতটা ভাল নাচেন তা তার ভক্তরা সকলেই জানেন। এবার কাজের ফাকেই  অনস্ক্রিন পরিবারের সঙ্গে একটু মজার ছলে রিল ভিডিও বানিয়ে নিয়েছেন অপরাজিতা। কোমরের ঠুমকায় ভক্তদের পাগল করে দিয়েছেন অভিনেত্রী। কোমর দুলিয়ে তার এই নাচ দেখে হয়রান হয়েছেন ভক্তরা।

 

 

আরও পড়ুন-দুধ সাদা বিছানায় চরম উষ্ণতা, বিকিনি পরে শাহিদের পাশে শুয়ে রোম্যান্সে মত্ত মীরা

আরও পড়ুন-খুল্লামখুল্লা অবাধ যৌনতা, জ্যাকলিনের সঙ্গে ঝগড়া মেটাতে ১০ কোটি টাকা কাকে ঘুষ দিয়েছিলেন সুকেশ

আরও পড়ুন-নিতম্বের একাংশই খোলা,নেটের মনোকিনি ড্রেসে বক্ষযুগল উন্মুক্ত করে যৌন আবেদন মাল্লা-র

 

ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শাড়ি পরে লক্ষ্মী কাকিমার কোমরের দোলানি মুগ্ধ হয়েছেন সকলেই। এই সিরিয়াল দিয়েই টিভির পর্দায় কামব্যাক করেছেন অপরাজিতা।  মাঝে নন-ফিকশন শো-তে দেখা গেলেও সিরিয়াল থেকে অনেকটাই দূরে ছিলেন। দীর্ঘদিন বাদে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' দিয়ে ফিরে এসেছেন সকলের প্রিয় অপা দি। তার অভিনয়ে মুগ্ধ সকল দর্শক। নতুন করে তার অভিনয় দক্ষতা নিয়ে বলার আর কিছু নেই। বছরের শেষেও উৎসবের দিনে ফুটপাতে রাত কাটান এমন কিছু মানুষদের মুখে হাসি ফোটাতেই বিশেষ উদ্যোগ নিয়েছিলেন  অপরাজিতা আঢ্য।  নিজের সোশ্যাল মিডিয়ায় সেই ঝলকও তুলে ধরেছিলেন অপরাজিতা আঢ্য। ফুটপাতের অসহায়-দুঃস্থ শিশুদের জন্য চকোলেট, বিস্কুট, কেক, এবং হুডি দেওয়া জ্যাকেট দিয়েছেন অপরাজিতা। নিজের সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে অপরাজিতা ক্যাপশনে লিখেছিলেন, একটু খানি ব্যবস্থা, যাদের নিউ ইয়ার বলে কিছুই নেই। সব দিন একইরকম। এই ক্যাপশনই মন ছুঁয়ে গেছে নেটিজেনদের। প্রতিবছরই এমনই কিছু না কিছু উদ্যোগ নেন  অপরাজিতা। এর আগেও অভিনেত্রী দুঃস্থদের কম্বল বিতরণ  করেছেন। তবে করোনার কারণে মাঝের একবছর সেই উদ্যোগ পূরণ না করলেও ফের এই বছরে শিশুদের চকোলেট, বিস্কুট, কেক, এবং হুডি দেওয়া জ্যাকেট তুলে দিয়েছেন অপরাজিতা। উত্তর কলকাতার গিরিশ পার্ক এলাকায় পোশাক ও খাবার বিতরণ করেছেন অপরাজিতা আঢ্য। অভিনেত্রীর এমন প্রয়াসকে কুর্নিশকে জানিয়েছেন নেটিজেনরা।  তবে করোনা যে পিছু ছাড়বে না নতুন বছরে তা সকলেই বুঝে গেছেন তার আনন্দের মাঝে সকলকে মাস্ক পরার পরামর্শ দিয়েছিলেন অপরাজিতা।

Share this article
click me!