Covid Positive Chitrangada : করোনার জন্য পিছিয়ে গেল বিয়ে, Covid পজিটিভ ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদা

এবার করোনায় আক্রান্ত হলেন টলি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর  দিদি চিত্রাঙ্গদা। করোনার থাবা এবার ঋতাভরীর বাড়িতে। চিত্রাঙ্গদার  কোভিড পজিটিভ হওয়ার খবর জানিয়েছেন বাংলা চলচ্চিত্র পরিচালক শতরূপা সান্যাল।

Riya Das | Published : Dec 31, 2021 11:19 AM IST

 রাত পোহালেই শুরু হবে নতুন বছর।পুরোনো বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে স্বাগত জানানোর পালা। নতুন স্বপ্ন -নতুন আশা- নতুন ভরসা নিয়ে নতুন বছরকে স্বাগত জানানোর প্রস্তুতি শুরু হয়ে গেছে। করোনার আতঙ্কের মধ্যে পুরোনোকে বিদায় জানিয়ে নতুনকে স্বাগত জানাতে ব্যস্ত সকলেই।  বিশ্বব্যাপী করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ছড়িয়ে পড়েছে ডেল্টার চেয়ে দ্রুত হারে। যা নিয়ে ফের আতঙ্ক শুরু হয়েছে মানুষের মধ্যে।  নতুন বছরের শুরুর আগেই হু হু করে বাড়ছে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা। এবার করোনায় আক্রান্ত হলেন টলি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর  দিদি চিত্রাঙ্গদা। করোনার থাবা এবার ঋতাভরীর বাড়িতে। চিত্রাঙ্গদার  কোভিড পজিটিভ হওয়ার খবর জানিয়েছেন বাংলা চলচ্চিত্র পরিচালক শতরূপা সান্যাল।

চিত্রাঙ্গদা কোভিড পজিটিভ হতেই সোশ্যাল মিডিয়ায় মা শতরূপা সকলকে খবরটি জানিয়েছেন। ফেসবুকে শতরূপা লেখেন, নতুন বছরের শুরুতেই আমার ঘরে উৎসব হওয়ার কথা। আমার মেয়ে চিত্রাঙ্গদার বিয়ে সম্বিতের সঙ্গে। সমস্ত আনন্দ-অনুষ্ঠানের প্রস্তুতিও সারা। কিন্তু কোভিডের ক্রমবর্ধমান সংক্রমণ আমার ঘরেও ঢুকল। চিত্রাঙ্গদার কোভিড রিপোর্ট পজিটিভ। সবার মন খারাপ। ঝড়ের গতিতে পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। চিত্রাঙ্গদার কোভিড আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসা মাত্রই অনুরাগীরা উদ্বেগ প্রকাশ করেছেন।

 

 

চলতি বছরেই শুরুতেই চারহাত এক হওয়ার কথা ছিল চিত্রাঙ্গদা ও সম্বিতের। কিন্তু করোনার কারণে তা আপাতত স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন চিত্রাঙ্গদার মা শতরূপা সান্যাল। কিন্তু কোভিডই বাঁধা হয়ে দাঁড়াল চিত্রাঙ্গদার নতুন জীবনের শুরুতে। চলতি বছরের শুরুতেই জানুয়ারি মাসে প্রজাতন্ত্র দিন প্রেমিক সম্বিত চট্টোপাধ্যায়ের সঙ্গে বাগদান সেরেছিলেন চিত্রাঙ্গদা। পরিবারের সদস্য ও কাছের বন্ধুদের নিয়ে এনগেজমেন্টের অনুষ্ঠান সেরেছিলেন চিত্রাঙ্গদা। তবে বিয়ের আগেই করোনার কোপে পিছিয়ে গেল সমস্ত অনুষ্ঠান। কোভিডের কারণেই  আপাতত বিয়ে স্থগিত রাখা হয়েছে। চিত্রাঙ্গদা সুস্থ হলে পরে বিয়ের দিনক্ষণ ঠিক করা যাবে বলে জানিয়েছেন শতরূপা সান্যাল। কোভিড আতঙ্কে চারিদিকে এখনও যেন  ত্রাহি ত্রাহি রব। করোনা ভাইরাসে প্রতিনিয়তই আক্রান্ত হচ্ছেন কেউ না কেউ। আবার এর মধ্যেই বিশ্বব্যাপী করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ছড়িয়ে পড়েছে ডেল্টার চেয়ে দ্রুত হারে। যা নিয়ে ফের আতঙ্ক শুরু হয়েছে মানুষের মধ্যে। ইতিমধ্যেই  যারা তাদের সংস্পর্শে এসেছেন তাদের প্রত্যেককে করোনা পরীক্ষার করার পরামর্শ দিয়েছেন চিত্রাঙ্গদা ও সম্বিত।
 

Share this article
click me!