ঠোঁট ঠাঁসা চুম্বনে ঘনিষ্ঠ 'Romance', বর্ষশুরুতেই মিমিকে কেন নিজের কাছে ডাকলেন জিৎ

  • বছর শুরুর প্রথম দিনই  ভক্তদের রিটার্ন গিফট দিলেন জিৎ ও মিমি
  • ১ লা বৈশাখের দিনই নতুন গান নিয়ে হাজির জিৎ-মিমি
  • টিজারের পর এবার প্রকাশ্য এল ছবির গান আয় না কাছে রে  
  •  জিৎ-মিমির অনস্ক্রিন রসায়ন দেখার জন্যই মুখিয়ে রয়েছেন ভক্তরা

Asianet News Bangla | Published : Apr 15, 2021 9:48 AM IST / Updated: Apr 15 2021, 03:34 PM IST

নতুন বাংলা বছর শুরুর প্রথম দিনটা ভক্তদের খুশিতে ভরিয়ে দিলেন টলিপাড়ার জিৎ ও মিমি। তবে খালি হাতে নন, একেবারে সুদ সমেত রিটার্ন গিফট দিলেন তারকা সাংসদ। বিষয়টি একটু খোলসা করে বলা যাক, আসলে জিৎ-মিমির 'বাজি' ছবির প্রথম গান  আয় না কাছে রে প্রকাশ্যে এসেছে। ১লা বৈশাখের দিনই আনন্দের সঙ্গে নতুন গান নিয়ে হাজির টলি তারকা। যদিও খুব একটা সাসপেন্স চেপে না রেখেই বাজির লিড হিরো তথা ছবির প্রযোজক সুখবর কালই শেয়ার করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়।

 

 

গত বছরের ইদেই ছবি মুক্তির কথা ছিল। কিন্তু করোনা আবহ এবং লকডাউনন সব হিসেবকে এক লহমায় উল্টে দিয়েছিল। লকডাউনের কারণেই মাঝপথে শুটিং বন্ধ করে চলে এসেছিল জিৎ-মিমিরা। ফের সেপ্টেম্বরে লন্ডনে পৌঁছে শুটিং শেষ করেছে গোটা টিম। জিত মানেই অ্যাকশন, টানটান উত্তেজনা, এই সমস্ত কিছুর মধ্যেই জিতের সঙ্গে মিমির ব়্যেম্যান্স যেন বাড়তি পাওনা।

 

 অংশুমান প্রত্যুষ পরিচালিত ছবির টিজার গত বছর নভেম্বরে মুক্তি পেয়েছিল , এবার প্রকাশ্য এল ছবির গান আয় না কাছে রে । ছবির মিউজিকের দায়িত্বে রয়েছেন জিৎ গাঙ্গুলি। এই গানটির কথা লিখেছেন প্রতীক কুন্ডু। গান গেয়েছেন নাকাশ আজিজ। অসুরের পর বাজি দিয়ে ফের কামব্যাক করছেন জিৎ। অন্যদিকে এসওএসকলকাতার পর এই প্রথম জিতের বিপরীতে দেখা যাবে মিমি চক্রবর্তীকে।

গতে বাধা ছক ভেঙে রোম্যান্সে নজর কাড়লেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। পুরোপুরি নিজের ঢঙে ব্যাট হাতে মাঠে নেমে পড়েছেন অভিনেতা জিৎও। জিৎ-মিমির অনস্ক্রিন রসায়ন দেখার জন্যই মুখিয়ে রয়েছেন ভক্তরা। অ্যাকশন-রোম্যান্স-এ ভরপুর ছবিতে জিৎ ও মিমি ছাড়াও সব্যসাচী চক্রবর্তী, অভিষেক চট্টোপাধ্যায়, বিশ্বনাথ বসু, ও দেবদূত ঘোষ সহ অনেকেই রয়েছেন। জিতের বাবার ভূমিকায় দেখা যাবে অভিষেক চট্টোপাধ্যায়কে। অ্যাকশনে ভরপুর এই ছবিতে একের পর এক ট্যুইস্ট রয়েছে। ছবি মুক্তির দিন এখনও চূড়ান্ত হয়নি, তবে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে জিৎ-মিমির 'বাজি'।

Share this article
click me!